বড় খবর

আউট হতেই কোহলিকে মাঠে ‘দুয়ো’ ইংরেজদের! চরম অপমানিত ক্যাপ্টেন, দেখুন ভিডিও

India vs England 2021: কোহলি ফের একবার আউট হন জেমস আন্ডারসনের বলে। তারপরেই ইংরেজ সমর্থকরা ব্যঙ্গে ভরিয়ে দেন কোহলিকে।

লর্ডসে টিম ইন্ডিয়া তাঁকে টার্গেট করেছিল। ছিনিয়ে নিয়েছিল ঐতিহাসিক জয়ও। তবে জেমস আন্ডারসন যে সহজে ফুরিয়ে যাননি তা ফের একবার প্রমাণ করলেন হেডিংলে টেস্টে। একাই ভারতীয় ব্যাটিংয়ে ধস নামিয়ে ফের একবার নায়কের আসনে। লিডসে প্রথম সেশনেই ভারতের টপ অর্ডার গুটিয়ে দিলেন আন্ডারসন। টসে জিতে ব্যাট করতে নেমে ভারত প্ৰথম ঘন্টাতেই হারায় কেএল রাহুল, বিরাট কোহলি, চেতেশ্বর পূজারা এবং রাহানের উইকেট। এর মধ্যে প্ৰথম তিনজনই আন্ডারসনের শিকার।

আর লর্ডস টেস্টের পরে ইংল্যান্ড দারুণভাবে প্রত্যাবর্তন ঘটানোয় মাঠে উপস্থিত ইংরেজ সমর্থকরা বেজায় খুশি। কোহলি আউট হতে গ্যালারিতেই শুরু সেলিব্রেশন। আন্ডারসনের বলে কোহলি আউট হতেই ইংরেজ সমর্থকদের খুশির বাঁধ ভাঙে। কোহলি আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার সময় দেখা যায় গ্যালারি থেকে ইংরেজ সমর্থকরা ব্যঙ্গ করছেন তাঁকে উদ্দেশ্য করে।

আরও পড়ুন: কোহলির ব্যাটে ফের ভারতের ভরাডুবি! বিরাট উইকেটে বিশাল কীর্তি আন্ডারসনের

ইংরেজ সমর্থকদের চিৎকার করে বলতে শোনা যায়, “আরও আনন্দে ভাসো বিরাট। জিমি প্ৰথম ঘন্টাতেই তিনটে শিকার করে ফেলল।” এই ঘটনার ভিডিও আবার শেয়ার করা হয়েছে ইংল্যান্ডের বার্মি আর্মির টুইটার পেজ থেকে।

যাইহোক, হেডিংলেতে ইংল্যান্ডের হয়ে আগুনে ফর্মে ধরা দিলেন বর্ষীয়ান পেসার। একাই তিন তারকাকে প্রথম সেশনে ফিরিয়ে দিয়ে যে ঝটকা দিলেন, সেখান থেকে আর বেরোতে পারেনি ভারত। পরপর উইকেট হারিয়ে শেষমেষ ৭৮ রানে ভারত গুটিয়ে যায়। কোহলিকে ৭ রানে ফেরত পাঠিয়ে নয়া নজিরও গড়ে ফেলেন আন্ডারসন। টেস্টে নাথান লিয়নের সঙ্গেই কোহলিকে সবথেকে বেশিবার আউট করার কৃতিত্ব এখন আন্ডারসনেরও।

আরও পড়ুন: লর্ডসের লং রুমে চূড়ান্ত উত্তেজনা! কোহলি-রুটদের বেনজির কুকীর্তিতে স্তম্ভিত বিশ্ব

লিয়ন এবং আন্ডারসন দুজনেই কোহলিকে সবথেকে বেশিবার ৭ বার আউট করেছেন টেস্টে। তারকা পেসারের ফুল লেংথের আউট সুইংয়ে পরাস্ত হয়ে কোহলি কিপার জস বাটলারের হাতে ক্যাচ তুলে বিদায় নেন। ফাস্ট বোলারদের মধ্যে সর্বাধিক উইকেট সংগ্রহের তালিকায় শীর্ষে রয়েছেন আন্ডারসনই। তাছাড়া দেশের মাটিতে শচীনের সঙ্গেই সবথেকে বেশি টেস্ট খেলার নজিরও আপাতত আন্ডারসনের দখলে। তারকা পেসারকে বুধবার যোগ্য সহায়তা করলেন ক্রেগ ওভারটন, অলি রবিনসন, স্যাম কুরানরাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 3rd test at leeds headingley virat kohli send off james anderson english supporters video

Next Story
ফাউলারই কোচ, আইএসএলের দল গড়তে ঘুম উড়বে লাল হলুদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com