বড় খবর

টেস্ট শুরুর সকালেই দুসংবাদ, চোট পেয়ে বাইরে টিম ইন্ডিয়ার তারকা

অস্ট্রেলিয়ায় বুড়ো আঙুলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি চোট পেয়ে ছিটকে যাওয়ার পর অক্ষর প্যাটেল বাঁ হাতি স্পিনারের স্থলভিষিক্ত হওয়ার বিষয়ে ফেভারিট ছিলেন।

চোট আঘাতের ভূত টিম ইন্ডিয়ার ঘাড় থেকে এখনও বিদায় নেয়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বল গড়ানোর কয়েক ঘন্টা আগেই ছিটকে গেলেন অফস্পিনার অক্ষর প্যাটেল। বোর্ডের তরফে সাত সকালেই কনফার্ম করে দেওয়া হল বড়সড় ধাক্কার খবর। প্রথম টেস্ট থেকে অক্ষরের বিদায়ে স্কোয়াডে অন্তর্ভুক্ত করে নেওয়া হল শাহবাজ নাদিম এবং রাহুল চাহারকে। দুই স্পিনারই ব্যাক আপ হিসাবে বায়ো বাবলে ছিলেন।

বিসিসিআইয়ের মিডিয়া রিলিজে বলা হয়েছে, গতকাল বৃহস্পতিবার অপশনাল ট্রেনিং সেশনে বাঁ পায়ের হাঁটুতে সমস্যার কথা বলেন অক্ষর। তারপরেই চোটের পরিস্থিতি খতিয়ে দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

অস্ট্রেলিয়ায় বুড়ো আঙুলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি চোট পেয়ে ছিটকে যাওয়ার পর অক্ষর প্যাটেল বাঁ হাতি স্পিনারের স্থলভিষিক্ত হওয়ার বিষয়ে ফেভারিট ছিলেন। কোহলিও সাংবাদিক সম্মেলনে বলে গিয়েছিলেন, “জাদেজার স্কিল সমেত কাউকে প্রয়োজন ছিল। যেটা অক্ষরের রয়েছে ক্রিকেটের তিন বিভাগেই। সেই কারণেই ওঁকে নেওয়া হয়েছে। ও আমাদের পরিকল্পনায় পুরোপুরি খাপ খেয়ে যায়।”

আরো পড়ুন: মোদি-শচীনদের বিদ্রুপ টুইট পাঠানের, রিহানার পাশে সন্দীপও

আপাতত জানা গিয়েছে, অক্ষরের চোট মনিটর করবে বোর্ডের মেডিক্যাল টিম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england axar patel ruled out of first test shahbaz nadeem rahul chahar added to squad

Next Story
কৃষক বিদ্রোহে চাপা টেনশন কোহলিদের ড্রেসিংরুমে, রুদ্ধদ্বার বৈঠকে আলোচনা তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com