বড় খবর

কোহলিদের জন্য বেনজির কাণ্ড আহমেদাবাদ হোটেলের! ক্লান্তি কাটাতে চমকের পর চমক

রোহিত শর্মার সঙ্গে রয়েছেন স্ত্রী রীতিকা এবং কন্যা, বিরাট-অনুষ্কা-ভামিকা তো রয়েইছেন। হার্দিক পান্ডিয়ার সঙ্গে রয়েছেন স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ এবং পুত্র অগ্যস্ত।

প্রায় তিন মাস হয়ে গেল ভারতীয় ক্রিকেটাররা বায়ো বাবলে রয়েছেন। টেস্ট সিরিজ শুরুর আগে চেন্নাইয়ে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছিলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। দক্ষিণের শহরে দুই টেস্ট খেলার পরে ভারতীয় দল আস্তানা গেড়েছে আহমেদাবাদে।

কোভিড অতিমারীর পরেই ভারতীয় ক্রিকেটাররা প্রতি সিরিজ অনুযায়ী বায়ো বাবলে থাকছেন। এর মধ্যে আইপিএলেও খেলেছেন টিম ইন্ডিয়ার তারকারা। একটি সিরিজ শেষ হওয়ার সঙ্গেসঙ্গেই বায়ো বাবল শেষ হচ্ছে। অন্য সিরিজের জন্য আবার নতুন বায়ো বাবলে প্রবেশ করতে হচ্ছে। বায়ো বাবলেই জীবন কাটছে ক্রিকেটারদের।

আরো পড়ুন: শাস্ত্রীর তোপের মুখে পন্থের ঘাড়ে দোষ চাপালেন অশ্বিন! বিস্ফোরক অভিযোগ স্পিনারের

তবে এই বায়ো বাবল যাতে মানসিকভাবে ক্রিকেটারদের ওপর কোনো প্রভাব না ফেলে সেই কারণে চেষ্টার ত্রুটি রাখছে না টিম ম্যানেজমেন্ট। বর্তমানে কোহলিরা রয়েছেন আহমেদাবাদের হায়াত রিজেন্সি হোটেলে। আর হোটেল কর্তৃপক্ষই তারকা ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছে। যাতে হোটেলেই ক্রিকেটাররা ঘরের স্বাচ্ছন্দ্য অনুভব করে। রিপাবলিক নিউজ ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী এমনটাই জানানো হয়েছে।

হোটেলে রুম নম্বরের পরিবর্তে ক্রিকেটারদের নাম টাঙিয়ে দেওয়া হয়েছে সংশ্লিষ্ট ক্রিকেটারদের রুমের দরজার বাইরে। শুধু ক্রিকেটাররাই নয়, ক্রিকেটারদের সঙ্গে পরিবার থাকলে তাদের নামও যোগ করা হচ্ছে সেই ক্রিকেটারের নামের সঙ্গে।

প্রত্যেক ক্রিকেটার এবং তাদের পরিবারের নামে বালিশে আলাদা আলাদা ভাবে নাম লিখে রাখা হয়েছে। বিশেষ কি কার্ডও তৈরি করা হয়েছে ক্রিকেটারদের জন্য।

রোহিত শর্মার সঙ্গে রয়েছেন স্ত্রী রীতিকা এবং কন্যা, বিরাট-অনুষ্কা-ভামিকা তো রয়েইছেন। হার্দিক পান্ডিয়ার সঙ্গে রয়েছেন স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ এবং পুত্র অগ্যস্ত। হার্দিক-নাতাশা নিজের ঘরের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কিছুদিন আগেই।

যাইহোক, ভারত আপাতত টি২০ সিরিজে ১-২ পিছিয়ে পড়েছে। দ্বিতীয় ম্যাচে সমতা ফেরানোর পর ভারত মঙ্গলবার ফের হেরে বসেছে। বৃহস্পতিবার পঞ্চম ম্যাচে খেলতে নামছে ভারত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england indian cricketers made to feel home by ahmedabad hotel

Next Story
পন্থকে রান আউট করে ভিলেন কোহলি! চরম সমালোচিত ক্যাপ্টেন, দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com