বড় খবর

ম্যাঞ্চেস্টার কাণ্ডের পালটা! IPL থেকে সরলেন দুই ইংরেজ, বেনজির সংঘাতে তোলপাড় দুনিয়া

ম্যাঞ্চেস্টার টেস্টে ভারত না নামার প্রতিবাদে এবার আইপিএল থেকে সরিয়ে নিলেন জনি বেয়ারস্টো, দাবিদ মালান। বড় সমস্যায় পড়ে গেল দুই তারকার ফ্র্যাঞ্চাইজি।

আশঙ্কাই সত্যি হল। ম্যাঞ্চেস্টারে ভারত টেস্টে নামতে রাজি না হওয়ায় পাল্টা ইংল্যান্ডও প্রত্যাঘাতের পথে হাঁটবে, তা ইংল্যান্ডের একাধিক প্রচারমাধ্যমে বলা হয়েছিল। সেই আশঙ্কা সত্যি প্ৰমাণ করেই এবার আইপিএল থেকে নিজেদের নাম তুলে নিলেন জনি বেয়ারস্টো এবং দাভিদ মালান।

ইংল্যান্ডের মোট পাঁচ তারকার আইপিএলের দ্বিতীয় পর্বে নামার কথা- জনি বেয়ারস্টো, দাবিদ মালান, স্যাম কুরান, মঈন আলি এবং ক্রিস ওকস। ক্রিকবাজ-এর প্রতিবেদনে বলা হয়েছে, জনি বেয়ারস্টো এবং মালান এবারের আইপিএল থেকে নাম প্রত্যহার করে নিলেন। আমিরশাহি যাচ্ছেন না তাঁরা।সানরাইজার্স হায়দরাবাদের তারকা বেয়ারস্টো। অন্যদিকে, পাঞ্জাব কিংসে খেলেন মালান।

আরও পড়ুন: কোহলিদের কাণ্ডে ক্ষেপে লাল ইংল্যান্ড! IPL-এ সৌরভদের বড় ধাক্কা দিতে প্রস্তুত বেয়ারস্টোরাও

এমন ঘোষণা কার্যত বজ্রপাতের মত ধেয়ে এল হায়দরাবাদ দলে। ২০১৯ থেকেই বেয়ারস্টো দলের নিয়মিত ওপেনার। আইপিএলের প্রথম পর্বেও দারুণ ফর্মে ছিলেন বেয়ারস্টো। ২৪৮ রান করেছেন তিনি। আইপিএলের প্রথমার্ধে সানরাইজার্স দলের তিনিই সর্বোচ্চ স্কোরার ছিলেন।

বেয়ারস্টো সরে দাঁড়ানোয় প্ৰথম একাদশে জায়গা পেতে চলেছেন ডেভিড ওয়ার্নার। প্রথম পর্বে প্ৰথম একাদশ থেকে বাদ পড়েছিলেন অস্ট্রেলীয় তারকা।

মালান যদিও বেয়ারস্টোর মত প্রথম একাদশে নিয়মিত নন। প্রথম পর্বে মাত্র একটা ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। জানা গিয়েছে মালান আইপিএলে খেলার পরিবর্তে কাউন্টি ক্রিকেট খেলবেন। সম্প্রতি ওয়ারউইকশায়ারের বিরুদ্ধে ইয়র্কশায়ার দলে তাঁর নাম ঘোষিত হয়েছে। বেয়ারস্টো এবং রুটও কাউন্টি ক্রিকেটে অংশ নেবেন।

আরও পড়ুন: ম্যাঞ্চেস্টার কেলেঙ্কারিতে ভিলেন শাস্ত্রী-কোহলি! ক্ষোভে ফুঁসছে সৌরভের বোর্ড

ক্রিকবাজের প্রতিবেদনে বলা হয়েছে পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালস তারকারা ম্যাঞ্চেস্টার থেকে আমিরশাহি পৌঁছে গিয়েছেন। সিএসকে ক্রিকেটাররা লন্ডন থেকে শনিবারের ফ্লাইট ধরবেন। শনিবার সকালেই মুম্বই ইন্ডিয়ান্সের জসপ্রীত বুমরা, রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরা আমিরশাহি পৌঁছে গিয়েছেন। ইংল্যান্ড থেকে আমিরশাহি পৌঁছনোর পরে সমস্ত ক্রিকেটারদের ছয় দিনের কোয়ারেন্টিন সারতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england jonny bairstow and dawid malan pull out of ipl 2021

Next Story
কোহলিদের কাণ্ডে ক্ষেপে লাল ইংল্যান্ড! IPL-এ সৌরভদের বড় ধাক্কা দিতে প্রস্তুত বেয়ারস্টোরাও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com