বড় খবর

গাভাসকারকে তুলোধোনা বেয়ারস্টোর! লিটল মাস্টারকে পাল্টা জবাব দিয়ে বিতর্ক তুঙ্গে

আহমেদাবাদে শেষ টেস্টে রবিচন্দ্রন অশ্বিনের বলে বেয়ারস্টো আউট হয়ে যাওয়ার পরে গাভাসকার তারকা ইংরেজের টেস্ট খেলার ইচ্ছা নিয়ে সরাসরি প্রশ্ন তুলে দেন।

গাভাসকার বলে বসেছিলেন, টেস্টে উৎসাহ নেই বেয়ারস্টোর। তারপরেই পাল্টা দিলেন বেয়ারস্টো। দুরন্ত শতরান করে দলকে জেতানোর পরেই একহাত নিলেন ইংল্যান্ডের তারকা ওপেনার। সরাসরি বলে দিলেন, পারলে যে সুনীল গাভাসকার তাঁকে ফোন করেন।

শুক্রবার ১১২ বলে ১২৪ রানের দুরন্ত ইনিংস উপহার দেন বেয়ারস্টো। ম্যাচের পরেই গাভাসকারের মন্তব্য নিয়ে তিনি সাফ জানিয়ে দেন, “উনি আমাকে ফোন করে টেস্ট খেলার ইচ্ছা নিয়ে জিজ্ঞাসা করতে পারেন।”

আরো পড়ুন: অন্যায়ভাবে কাড়া হল পন্থের ৪ রান! ক্ষোভের মুখে বিতর্ক তুঙ্গে, দেখুন ভিডিও

আহমেদাবাদে শেষ টেস্টে রবিচন্দ্রন অশ্বিনের বলে বেয়ারস্টো আউট হয়ে যাওয়ার পরে গাভাসকার তারকা ইংরেজের টেস্ট খেলার ইচ্ছা নিয়ে সরাসরি প্রশ্ন তুলে দেন। লিটল মাস্টার বলেন, বেয়ারস্টো দেখে মনে হচ্ছে ক্রিজে থাকার কোনো ইচ্ছাই নেই।

“ওর ব্যাটে রান নেই। ক্রিজে এসেই এমনভাবে বল পুশ করল যেন ব্যাকওয়ার্ড শর্ট লেগে ফিল্ডার ছিল না। ওকে দেখে মনে হচ্ছিল ওঁর খেলতে একদমই উৎসাহ নেই। ও কী করছিল, সেটাই আমার কাছে স্পষ্ট নয়। প্রথম বলে ওর উচিত ছিল সফট ডিফেন্সিভ শট খেলা। কারণ সেই সময় ব্যাকওয়ার্ড শর্ট লেগে ফিল্ডার ছিল। উৎসাহই ছিল না।” বলেন গাভাসকার।

বেয়ারস্টোকে এরপরেই জিজ্ঞাসা করা হয়, গাভাসকারের মন্তব্য শুনেছেন কিনা! বেয়ারস্টো সঙ্গেসঙ্গেই বলেন, গাভাসকারের সঙ্গে এই বিষয়ে কোনো কথা হয়নি। “প্রথম কথা আমি শুনিনি উনি কী বলেছেন। ওঁর সঙ্গে যদি আমার কোনো মত বিনিময় না-ই হয়ে থাকে, তাহলে উনি আমার বিষয়ে এমন মত পোষণ করলেন কীভাবে! আমি আগেও বলেছি, আমার ফোন খোলা রয়েছে। ফোন করে অথবা মেসেজ করে জিজ্ঞাসা করতে পারেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england jonny bairstow responded to sunil gavaskar comments on his intention to play test

Next Story
আউট হয়েও বেঁচে গেলেন স্টোকস! ফের আম্পায়ারের কীর্তিতে ক্ষুব্ধ ভারতীয় দল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com