বড় খবর

রেকর্ড গড়েই মেজাজ হারালেন ক্রুনাল, কুরানের ওপর ফেটে পড়লেন রাগে, দেখুন ভিডিও

মঙ্গলবার ম্যাচের আগেই পান্ডিয়ার হাতে জাতীয় দলের টুপি তুলে দেন ভাই হার্দিক পান্ডিয়া। তারপরে কঠিন সময়ে ব্যাট হাতে নেমে ৩১ বলে ৫৮ রানের ইনিংস খেলে যান ক্রুনাল পান্ডিয়া।

অভিষেকেই নজির গড়লেন। তারপরেই মেজাজ হারালেন ক্রুনাল পান্ডিয়া। ওডিআই ক্রিকেটে আবির্ভাবের দিনেই নতুনভাবে শিরোনামে হার্দিক পান্ডিয়ার দাদা ক্রুনাল। মঙ্গলবার ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেকেই ২৬ বলে দ্রুততম হাফসেঞ্চুরির নজির গড়েন ক্রুনাল পান্ডিয়া। তারপরেই তাঁকে দেখা যায় রেগে গিয়ে বোলার টম কুরানকে কিছু বলছেন। তার আগে টম কুরান কিছু প্ররোচনামূলক কথা বলেন বরোদার তারকা অলরাউন্ডারকে। তারপরেই ক্রুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ক্রুনাল।

এরপরেই জস বাটলারকে দেখা যায় দু-জনের মধ্যে মধ্যস্থতা করছেন। তারপর দৃশ্যতই ক্রুদ্ধ ক্রুনালের কাছ থেকে সরে যান টম কুরান। আম্পায়ার এসে এরপর পান্ডিয়াকে শান্ত করেন।

আরো পড়ুন: অভিষেকেই দুর্ধর্ষ বিশ্বরেকর্ড ক্রুনালের, সাক্ষাৎকারে কান্নায় ভেঙে পড়লেন নয়া তারকা

ভারতীয় ইনিংসের ৪৯ তম ওভারে ঘটল এই কান্ড। টম কুরানের বলে একটি সিঙ্গলস নিয়ে বোলারের প্রান্তে পৌঁছন ক্রুনাল। তারপরেই তাঁকে কটূক্তি করেন কুরান। এরপরেই ক্রুনালকে দেখা যায় আম্পায়ারের কাছে কুরানের নামে অভিযোগ জানাচ্ছেন। ঠিক তার পরের বলেই ছক্কা হাঁকান কেএল রাহুল।

সেই সময় ধারাভাষ্যকারের কাজ করছিলেন স্বয়ং সুনীল গাভাস্কার। তিনি বলে দিলেন, “ইংল্যান্ড ক্রিকেটাররা হয়ত ওঁর সঙ্গে কথা বলে ফোকাস নাড়িয়ে দেওয়ার চেষ্টা করছে। তবে ও এমন একজন যে আইপিএলে ভুড়ি ভুড়ি ম্যাচ খেলেছে। এই সব বিষয় ওঁকে মানসিকভাবে আরো শক্তপোক্ত করে তুলবে।”

আরো পড়ুন: জাতীয় দল নির্বাচনে পক্ষপাতিত্ব হচ্ছে, কোহলিকে ঠুকে ভয়ঙ্কর অভিযোগ শেওয়াগে

মঙ্গলবার ম্যাচের আগেই পান্ডিয়ার হাতে জাতীয় দলের টুপি তুলে দেন ভাই হার্দিক পান্ডিয়া। তারপরে কঠিন সময়ে ব্যাট হাতে নেমে ৩১ বলে ৫৮ রানের ইনিংস খেলে যান। হাফসেঞ্চুরি করেন মাত্র ২৬ বলে। যা একদিনের ক্রিকেটের অভিষেকে দ্রুততম হাফসেঞ্চুরি। ২০১২ সালের পর ওডিআই ম্যাচে এটাই কোনো ভারতীয়র করা দ্রুততম অর্ধশতরান। পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই ম্যাচে এটি যুগ্ম দ্রুততম হাফসেঞ্চুরি। একদিনের ক্রিকেটের অভিষেকে ৭ বা তার নিচে ব্যাট করতে নেমে তৃতীয় ভারতীয় হিসাবে হাফসেঞ্চুরি করেন তিনি। ক্রুনালের ঝোড়ো ব্যাটিংয়ের সৌজন্যেই ভারত স্কোরবোর্ডে ৩১৭ তুলেছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england krunal pandya lost his temper after tom curran tried to sledge him

Next Story
কৃষ্ণ-ক্রুনালের স্বপ্নের অভিষেকে উড়ে গেল ইংল্যান্ড! অলআউট করে ম্যাচ জয় ভারতের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com