বড় খবর

মোতেরায় মোদী! অমিত শাহ, প্রধানমন্ত্রীর ঢালাও প্রশংসা করেই মন খারাপ সৌরভের

নবনির্মিত মোতেরা স্টেডিয়াম বিশ্বের বৃহত্তম। এদিনের গোলাপি বলের টেস্টের মাধ্যমেই আন্তর্জাতিক ক্রিকেটে স্থান পেতে চলেছে সুসজ্জিত মোতেরা। টেস্ট ম্যাচ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

হৃদরোগের দরুণ জোড়া অস্ত্রোপচার সইতে হয়েছে একমাসের মধ্যে। আপাতত পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। সেই কারণে বিশ্বের বৃহত্তম স্টেডিয়াম মোতেরায় ঐতিহাসিক দিন রাতের টেস্টে হাজির থাকতে পারছেন না বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই বিষণ্ণতাকে সঙ্গী করেই টেস্ট শুরুর আগে টুইট করলেন মহারাজ।

জানিয়ে দিলেন কতটা মিস করছেন এমন ঐতিহাসিক লগ্নে মাঠে না থাকতে পেরে। মহারাজের টুইট, “আজ স্টেডিয়ামে না থাকা মিস করব। এই স্টেডিয়াম নির্মাণ করতে কত প্রচেষ্টাই না করতে হয়েছে। গোলাপি বলের টেস্ট আমাদের স্বপ্ন ছিল। এদেশে এটা দ্বিতীয় দিন রাতের টেস্ট। শেষবারের মত এবারেও পুরো স্টেডিয়াম ভরা দেখতে চাইব।” এই টুইটের সঙ্গেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ পুত্র বিসিসিআই সচিব জয় শাহের নেতৃত্বের প্রশংসা করেছেন।

আরো পড়ুন: নিলামে ‘অপমানিত’ শ্রীসন্থ বল হাতে আগুনে ফর্মে, একাই ধ্বংস করলেন প্রতিপক্ষকে

সৌরভের এই টুইট শেয়ার করা হয়েছে বিসিসিআইয়ের তরফেও। সচিব জয় শাহ এই টুইট রিটুইট করে লেখেন, “সৌরভ ভাই ধন্যবাদ। তোমার উপস্থিতিও আমরা মিস করতে চলেছি।”

নবনির্মিত মোতেরা স্টেডিয়াম বিশ্বের বৃহত্তম। এদিনের গোলাপি বলের টেস্টের মাধ্যমেই আন্তর্জাতিক ক্রিকেটে স্থান পেতে চলেছে সুসজ্জিত মোতেরা। টেস্ট ম্যাচ উদ্বোধন করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু-ও।

বর্তমানে মোতেরা স্টেডিয়ামে একসঙ্গে ১ লক্ষ ১০ হাজার দর্শক খেলা উপভোগ করতে পারবেন। মঙ্গলবারই কিরেন রিজিজু বোর্ড সচিব জয় শাহের সঙ্গে মোতেরা স্টেডিয়াম পরিদর্শন করেন। তারপরেই সাংবাদিকদের তিনি বলে দেন, “মোতেরা শুধু বিশ্বের বৃহত্তম নয়, বিশ্বের অন্যতম সেরা-ও বটে। দর্শক এবং ক্রিকেটারদের জন্য বিশ্বমানের স্বাচ্ছন্দ্যের ব্যবস্থা রয়েছে।”

সিরিজ ১-১ থাকা অবস্থায় দুই দল মুখোমুখি নামছে বুধবার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england sourav ganguly saddened after he will not be able to be on motera stadium along with pm marendra modi

Next Story
নিলামে ‘অপমানিত’ শ্রীসন্থ বল হাতে আগুনে ফর্মে, একাই ধ্বংস করলেন প্রতিপক্ষকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com