বড় খবর

কোহলিকে সম্মান জানানোয় আইসিসিকে একহাত ব্রডের, প্রবল বিদ্রূপে বিতর্ক তুঙ্গে

প্রথম দিনের তৃতীয় সেশনে রুট স্লগ সুইপ মারতে গিয়ে পায়ে ক্র্যাম্পের শিকার হন। তখনই রুটের সাহায্যে এগিয়ে আসেন বিরাট কোহলি।

স্টুয়ার্ট ব্রড এবার একহাত নিলেন আইসিসিকে। দারুণ স্পোর্টসম্যানশিপের নজির গড়ে কোহলি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন জো রুটকে। সেই ঘটনাকেই সম্মান জানিয়ে কোহলির প্রশংসা করা হয় আইসিসির টুইটে। তারপরেই খোদ ক্রিকেটের নিয়ামক সংস্থাকে ব্যঙ্গ বিদ্রূপে ভরিয়ে দেন ইংল্যান্ডের তারকা পেসার।

প্রথম দিনের তৃতীয় সেশনে রুট স্লগ সুইপ মারতে গিয়ে পায়ে ক্র্যাম্পের শিকার হন। তখনই রুটের সাহায্যে এগিয়ে আসেন বিরাট কোহলি। পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে বিরাট চেন্নাই টেস্টেই মাঠে নেমেছিলেন। স্পোর্টসম্যানশিপের নজির দেখিয়ে বিরাট রুটের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দ্বিধা করেননি।

আরো পড়ুন: আইপিএল নিলামে নাম লেখালেন শচীন পুত্র অর্জুন, কত দাম রাখলেন নিজের

পায়ে ক্র্যাম্প লাগার পরে ইংল্যান্ডের ফিজিও মাঠে আসতে সামান্য সময় নিয়েছিলেন। সেই সময়েই রুটকে স্ট্রেচিংয়ে সাহায্য করেন ক্যাপ্টেন বিরাট।

এই ঘটনার পরেই আইসিসি টুইট করে লেখে, “ক্রিকেটের স্পিরিট মেনে হৃদয় গলিয়ে দেওয়া দৃশ্য।” এই ঘটনার পরেই ইংল্যান্ডের রিজার্ভ বেঞ্চে বসে থাকা ব্রড কার্যত একহাত নেন আইসিসিকে। হালকা ছলে আইসিসির পোস্টে কমেন্ট করে বসেন, “আমিও জল নিয়ে দৌড়েছিলাম। আমি কি স্পিরিট অফ ক্রিকেট পুরস্কার পাবো না?” ব্রডের এই মন্তব্য যথেষ্ট সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

জো রুট প্রথম দিনের মত দ্বিতীয় দিনেও নিজের আধিপত্য দেখিয়ে গেলেন চেন্নাইয়ের মাটিতে। শেষ আপডেট পর্যন্ত ইংল্যান্ড ৫০১/৬। দ্বিশতরান করে আউট হয়েছেন রুট। চলতি বছরে এটা রুটের দ্বিতীয় সেঞ্চুরি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england stuart broad sly dig at iccs tweet on sportsmanship joe root virat kohli

Next Story
আইপিএলে দল পাবো কবে! রুটের এক প্রশ্নে স্ট্যাম্প উড়ে যায় গোয়েঙ্কার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com