দুরন্ত পারফরম্যান্স করেও ইংল্যান্ড সিরিজে বাদ! অবশেষে মুখ খুললেন নটরাজন

অস্ট্রেলিয়ায় মারকাটারি পারফরম্যান্স করলেও ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে টেস্ট সিরিজে সুযোগ পাননি নটরাজন। তারপরেই তিনি জানালেন…

শেষ কয়েকমাসে আন্তর্জাতিক ক্রিকেটে উল্কার গতিতে উত্থান হয়েছে থাঙ্গরাসু নটরাজনের। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করার পর অস্ট্রেলিয়া সফরে তিন ফরম্যাটেই অভিষেক ঘটিয়ে ফেলেছেন। নেট বোলার হিসাবে জাতীয় দলের সঙ্গে গিয়েছিলেন তিনি। তারপর সুযোগ পেতে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে।

তবে অজি সফরে দুরন্ত খেললেও ঘরের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন তিনি। চেন্নাইয়ে তাঁর ঘরের মাটিতেই খেলা হবে প্রথম দুই টেস্ট। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নটরাজন বলে দিয়েছেন, “জাতীয় দলের সঙ্গে শেষ কয়েকমাস কাটানোর পর দলে থাকা মিস করব। তবে একটু ব্রেক নেওয়াও প্রয়োজন। কারণ শেষ ছয় মাস পরিবারের সঙ্গে থাকতে পারিনি। আমার সমস্যা নেই। তবে জাতীয় দল চেন্নাইয়ে খেলবে, আর আমিই দলে নেই! এতে খারাপও লাগে বৈকি!”

আরো পড়ুন: জাদেজার বদলে হার্দিক নাকি ওয়াশিংটন! ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগেই ‘সুন্দর’ দুশ্চিন্তা

প্রথমে চোট পাওয়া বরুণ চক্রবর্তীর জায়গায় টি২০ স্কোয়াডে সুযোগ পেয়েছিলেন। তারপর ওডিআই দলেও তাঁকে নেওয়া হয়। শেষ পর্যন্ত বুমরা না খেলায় ব্রিসবেনে সিরিজ নির্ধারক টেস্টে অভিষেক ঘটান পাঁচ দিনের ক্রিকেটে।

যখনই সুযোগ এসেছে পারফরম্যান্স করে নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছেন। তবে এরপরেও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে না থাকা তাঁকে যন্ত্রনা দিচ্ছে।

“আপাতত আমার লক্ষ্য তিন ফরম্যাটেই জাতীয় দলের হয়ে নিয়মিত খেলা। সেই অনুযায়ী ওয়ার্কলোড ঠিক করে নেব। সামনের কয়েকমাসে স্ট্রেন্থ এবং এন্ডুরান্স লেভেল নিয়ে খাটতে হবে আমাকে। এই প্রথমবার কেরিয়ারে টানা ছয় মাস একনাগাড়ে ক্রিকেট খেললেও সমস্যায় পড়িনি। কারণ লকডাউনের সময় আমি অনুশীলনের মধ্যেই ছিলাম। সেই কারণে আইপিএল এবং অস্ট্রেলিয়া সিরিজের ওয়ার্কলোড নিতে পেরেছি।” বলেছেন তিনি।

জাতীয় দল এবং আইপিএলে টানা খেলার জন্যই কন্যার জন্মের সময়ে থাকতে পারেননি তামিল তারকা। আপাতত দেশে ফিরে পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ফের দেখা যেতে পারে তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england t natarajan reacts after being dropped from england series

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com