বড় খবর

ছেঁটে ফেলা হল শার্দুলকে, শেষ দুই টেস্টের দল জানিয়ে দিল ভারত

শেষ দুই টেস্টের স্কোয়াড ঘোষণা করে দিল টিম ইন্ডিয়া। বাকি দুই টেস্ট হতে চলেছে আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামে।

চেন্নাইয়ে দুই টেস্টের ফলাফল ১-১। এবার আহমেদাবাদের সর্দার প্যাটেল স্টেডিয়ামে বাকি দুই টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করে দিল ইন্ডিয়ান টিম ম্যানেজমেন্ট।

বুধবারই দল নির্বাচনী বৈঠকে বসেছিলেন নির্বাচকরা। তারপরেই স্কোয়াড বেছে নেওয়া হয়। ২৪ ফেব্রুয়ারি থেকে তৃতীয় টেস্ট দিন রাতের। মোতেরায় হবে পিঙ্ক বলের টেস্ট।

আরো পড়ুন: পুলিশের দ্বারস্থ সৌরভের স্ত্রী ডোনা! নিরুপায় হয়েই থানায় অভিযোগ দায়ের

ইন্ডিয়ান স্কোয়াড:
বিরাট কোহলি, রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, আর অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ

উমেশ যাদব ফিটনেস টেস্টে উত্তীর্ণ হলে আহমেদাবাদে সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন শার্দুল ঠাকুরের পরিবর্তে। শার্দুলকে মুম্বইয়ের জার্সিতে বিজয় হাজারে ট্রফির জন্য ছেড়ে দেওয়া হচ্ছে।

আরো পড়ুন: দ্বিতীয় রাসেলের দাম মাত্র ৭৫ লক্ষ! নিলামের টেবিলে যুদ্ধের প্রস্তুতি সব দলের

নির্বাচকরা এদিন পাঁচ জন নেট বোলারের নামও ঘোষণা করেছেন- অঙ্কিত রাজপুত, আবেশ খান, সন্দীপ ওয়ারিয়র, কৃষ্ণাপ্পা গৌতম এবং সৌরভ কুমার। স্ট্যান্ড বাই হিসাবে রাখা হয়েছে রাহুল চাহার এবং কেএস ভরতকে।

নবনির্মিত মোতেরা স্টেডিয়ামে পিঙ্ক বল টেস্টের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেট প্রথমবার অনুষ্ঠিত হবে। মোতেরা স্টেডিয়ামে একসঙ্গে ১ লক্ষ ১০ হাজার দর্শক খেলা দেখতে পারবেন।

এদিকে তৃতীয় টেস্টের স্কোয়াড ঘোষণা করে দিয়েছে ইংল্যান্ডও।
ইংল্যান্ডের স্কোয়াড:
জো রুট, জেমস আন্ডারসন, জোফ্রা আর্চার, জনি বেয়ারস্টো, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জ্যাক ক্রলি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, অলি পোপ, ডম সিবলে, বেন স্টোকস, অলি স্টোনস, ক্রিস ওকস, মার্ক উড

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england team india announces squad for next two tests

Next Story
পুলিশের দ্বারস্থ সৌরভের স্ত্রী ডোনা! নিরুপায় হয়েই থানায় অভিযোগ দায়ের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com