বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ম্যাঞ্চেস্টার টেস্টের আগেই বজ্রপাত দলে! বন্ধ অনুশীলন, বাতিল হতে পারে ম্যাচই

ফের একবার করোনা আক্রান্ত ভারতীয় দলে। এবার এক সাপোর্ট স্টাফ করোনায় ধরা পড়লেন। সঙ্গেসঙ্গেই বাতিল করে দেওয়া হয় অনুশীলন।

ফের করোনা হানা ভারতীয় দলে। যার জন্য শেষমেশ বাতিল হয়ে গেল ট্রেনিং সেশন। রবি শাস্ত্রী সহ তিনজন সাপোর্ট স্টাফ ইতিমধ্যেই করোনা আক্রান্ত। ম্যাঞ্চেস্টারে রবি শাস্ত্রী এবং আক্রান্ত সাপোর্ট স্টাফরা আসেননি।

এর মধ্যেই ফের বড়সড় দুঃসংবাদ। আরো একজন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হলেন। হে কারণে ম্যাচের আগের দিন অনুশীলন বাতিল হয়ে গেল ওল্ড ট্র্যাফোর্ডে।

ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রাতে যে কোভিড টেস্ট করা হয়, তার রিপোর্টই বৃহস্পতিবার সকালে বেরোয়। সেখানেই আক্রান্তের হদিস মিলেছে একজনের। তড়িঘড়ি তারপরই ট্রেনিং সেশন বাতিল করতে হয়।

কোনও ক্রিকেটার এখনও কোভিডে আক্রান্ত না হলেও সংশ্লিস্ট সাপোর্ট স্টাফের ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে ক্রিকেটাররা রয়েছেন। এমন অবস্থায় ম্যাঞ্চেস্টার টেস্টে দল নামাতে চাইছে না বোর্ড। কারণ কোনওভাবে সংক্রমিতের সংখ্যা বাড়লে আইপিএল ফের একবার ক্ষতিগ্রস্ত হতে পারে। ১৯ তারিখ থেকেই শুরু আইপিএল। এমন অবস্থায় কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড।

আরও পড়ুন: ধোনিকে টিম ইন্ডিয়ায় কীভাবে ফেরালেন সৌরভরা! সামনে এল আসল কারণ

চতুর্থ টেস্টের সময়ে করোনা আক্রান্ত হয়েছিলেন রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর। তিনজনই দলের সঙ্গে ম্যাঞ্চেস্টারে আসেননি। দলের ফিজিও নীতিন প্যাটেল ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে আইসোলেশনে গিয়েছিলেন। তবে পরবর্তীকালে আরটিপিসিআর টেস্টে নেগেটিভ এসেছেন নীতিন প্যাটেল।

গ্রেট ব্রিটেনের নিয়ম অনুযায়ী, কোভিড টেস্টে পজিটিভ হলে সংশ্লিস্ট ব্যক্তিকে ১০ দিনের আবশ্যিক কোয়ারেন্টিনে থাকতেই হবে। তারপরে দুবার নেগেটিভ হলে তবেই মিলবে বেরোনোর ছাড়পত্র। তাই ম্যাঞ্চেস্টারে সিরিজ শেষ হলেও শাস্ত্রী, ভরত অরুণ এবং আর শ্রীধরকে লন্ডনেই থাকতে হবে।

আরও পড়ুন: টি২০ কেরিয়ার শেষ ধাওয়ানের! বিশ্বকাপে কেন বাদ দিল্লির সুপারস্টার, প্রকাশ্যে কারণ

এর আগে দলের সাপোর্ট স্টাফ দয়ানন্দ গড়ানি কোভিডে আক্রান্ত হওয়ার পরে অভিমন্যু ঈশ্বরণ, ঋদ্ধিমান সাহা এবং ভরত অরুণ তিনজনকেই আইসোলেশন পর্ব সারতে হয়েছিল। তার কিছুদিন আগেই ঋষভ পন্থ করোনা আক্রান্ত হয়েছিলেন ইংল্যান্ডে।

আরও পড়ুন: বিশ্বকাপ দলে ধোনি, কোহলির অপছন্দের অশ্বিন! একের পর এক চমক নির্বাচকদের

শ্রীলঙ্কায় গিয়ে ভারত কয়েকমাস আগেই কোভিড ঝড়ে পড়ে। ক্রুনাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ার পরে স্কোয়াডের আটজনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়। ম্যাচও পিছিয়ে দিতে হয়। শেষ দুই ম্যাচে এগারো জন ক্রিকেটার নামাতেই সমস্যায় পড়েছিল ভারত। ক্রুনাল পান্ডিয়ার পরে শ্রীলঙ্কাতেই কৃষ্ণাপ্পা গৌতম এবং যুজবেন্দ্র চাহাল করোনার শিকার হন। গোটা দল তারপরে ভারতে ফিরে এলেও কোয়ারেন্টিনের মেয়াদ শেষ করে ক্রুনাল পান্ডিয়া, গৌতম এবং চাহাল দেশে ফেরেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england team india suport staff member covid positive

Next Story
ধোনি মেন্টর হতেই মুখ খুললেন সৌরভ! খুল্লমখুল্লা মাহি বন্দনায় মহারাজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com