বড় খবর

ইংল্যান্ডের ব্যাটসম্যানদের উপর রেগে কাঁই কোহলি! সরাসরি নালিশ আম্পায়ারের কাছে

ইংল্যান্ডের ব্যাটসম্যানদের উপর জোর রেগে গেলেন বিরাট কোহলি। সরাসরি আম্পায়ারের কাছে অভিযোগ করে বসলেন। সেই ভিডিও ভাইরাল।

রেগে গেলেন কোহলি। সরাসরি ক্ষোভ উগরে সকলের সামনেই আম্পায়ারকে বললেন, “এসব কী হচ্ছে!” চেন্নাইয়ের প্ৰথম টেস্ট এমনই ঘটনার সাক্ষী থাকল। পুরোনো রাগী কোহলিকে যেন ফিরে পাওয়া গেল চিপকে।

ঘটনা ম্যাচের চতুর্থ দিনের। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস চলাকালীন এই কাণ্ড ঘটল। যার রেশ ম্যাচ শেষের পরেও রয়ে গিয়েছে। ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দ্বিতীয় ইনিংস চলাকালীন ক্ষত তৈরি করার উদ্দেশ্যে পিচের মাঝখান দিয়ে দৌঁড়ানোর রণকৌশল নিয়েছিল। ক্ষত তৈরি হলে ইংরেজ স্পিনাররা তা থেকে ফায়দা তুলতে পারবেন, এমনই ছিল ভাবনা। যা কার্যত নিয়মবিরুদ্ধ।

আরো পড়ুন: পন্থকে ‘আউট’ করেছেন কোহলি! বিশ্রী হারের পরেই ভয়ানক অভিযোগে ছিন্নভিন্ন ক্যাপ্টেন

কোহলি সেই ঘটনা বুঝতে পারার পরেই রাগে ফেটে পড়েন। এই ঘটনা আম্পায়ারের নজরে আনার জন্য কোহলি ম্যাচ আম্পায়ার নীতিন মেননকে ডাকেন। স্ট্যাম্প মাইকে ধরা পড়ে যায় কীভাবে কোহলি আম্পায়ার মেননকে অভিযোগ জানাচ্ছেন।

শোনা যায় কোহলি বলছেন, “ওয়ে মেনন, সোজা রানও পিচের মাঝখান দিয়ে ছুটছে। এটা কী হচ্ছে!” ম্যাচ শেষের একদিন পরে সেই ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভারতের ব্যাটিং অবশ্য শুরুতে ভেঙে পড়ল স্পিনার নয়, পেসার জেমস আন্ডারসনের নিখুঁত রিভার্স সুইংয়ে। একটা স্পেলেই ভারতের ম্যাচ বাঁচানোর স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দেন। টপ অর্ডার আন্ডারসন ভাঙার পর জ্যাক লিচ (৪ উইকেট) এবং বাকিরা শেষ করে দেন। ৪২০ রান তাড়া করতে নেমে ভারত মাত্র ১৯১ রানে গুটিয়ে যায়।

ম্যাচের পরে কোহলি ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছেন, “আমরা এমন একটা দল যারা নিজেদের ভুল ত্রুটি শিকার করে নেয়। সেই ভুল থেকে শিক্ষা নেয়। একটা বিষয় নিশ্চিত করতে চাই পরের ম্যাচগুলি থেকে প্রতিপক্ষকে আরো লড়াই দেব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england virat kohli complaints to umpire nitin menon about england batsmen running down the pitch

Next Story
দুরন্ত গোল কৃষ্ণ-মার্সেলিনহোর! বেঙ্গালুরুকে হারিয়ে হাবাস বাহিনী চাপে ফেলল মুম্বইকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com