বড় খবর

আউট হতেই কুকথা বাটলারের, ফুঁসে উঠে তেড়ে গেলেন কোহলি, দেখুন মারাত্মক ভিডিও

কোহলিকে দেখা যায় আম্পায়ারের সঙ্গেও উত্তেজিতভাবে কিছু একটি বিষয় জানাচ্ছেন। তারপর বাটলার এবং জনি বেয়ারস্টো ডেভিড মালানের সঙ্গে ক্রিজে যোগ দেন।

সামনে থেকে নেতৃত্ব দিয়ে টি২০ সিরিজ জিততে দেশকে সাহায্য করলেন বিরাট কোহলি। সিরিজের শেষ তথা ফয়সালাকারী ম্যাচে কোহলির টিম ইন্ডিয়া ৩৬ রানে হারালো ইংল্যান্ডকে। শনিবারই ভারত সিরিজ জয় সম্পন্ন করল ৩-২ ব্যবধানে।

প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মা ৩৪ বলে ৬৪ রানের বিস্ফোরক ইনিংস খেলে যান। অন্যপ্রান্তে কোহলি ৮০ রানে নকআউট থেকে দলকে ২২৪-২ পৌঁছাতে সাহায্য করেন।

জবাবে ব্যাট করতে নেমে ডেভিড মালান এবং জস বাটলার হাফসেঞ্চুরি হাঁকিয়ে দলকে জয়ের লক্ষ্যে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে জস বাটলার আউট হওয়ার পরই কোহলিকে দেখা গেল ইংরেজ তারকা উইকেটরক্ষকের সঙ্গে উত্তেজিত হয়ে বাক্য বিনিময় করতে।

আরো পড়ুন: আন্তর্জাতিক অভিষেকেই ছক্কা! দুর্মূল্য নজির গড়ে প্রথম ভারতীয় সূর্যকুমার

১৩ তম ওভারে ভুবনেশ্বর কুমারের বলে জস বাটলার আউট হয়ে যান লং অফে ক্যাচ তুলে। তবে প্যাভিলিয়নে ফিরে যাওয়ার সময় বাটলার সম্ভবত আপত্তিকর কোনো মন্তব্য করে ছিলেন। তারপরেই পাল্টা দেন কোহলি।

বাটলার ঠিক কী বলেছিলেন, তা স্পষ্ট নয়। তবে কোহলি তাঁকে পাল্টা দিতেই তিনি প্যাভিলিয়নে ফেরার পরিবর্তে পুনরায় ক্রিজে এসে বাক্য বিনিময় চালিয়ে যান। দুই দলের দুই তারকা কী কারণে পরস্পরের ওপর চড়াও হলেন, জানা যায়নি।

আরো পড়ুন: বিরাটকে সরিয়ে ভারতের ক্যাপ্টেন হলেন রোহিত! ম্যাচের শেষেই কারণ জানালেন কোহলি

এরপরে কোহলিকে দেখা যায় আম্পায়ারের সঙ্গেও হাত পা নেড়ে প্রবল উত্তেজিতভাবে কিছু একটি বিষয় জানাচ্ছেন। তারপর বাটলার এবং জনি বেয়ারস্টো ডেভিড মালানের সঙ্গে ক্রিজে যোগ দেন।

ঘটনা যাই হোক, বাটলারের আউটই ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। তারকা উইকেটকিপার আউট হতেই রান তাড়া করার ছন্দ হারিয়ে ফেলে ইংরেজরা। ১৩০/২ থেকে নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে ১৭৪/৮ হয়ে যায়। ইংরেজরা ম্যাচ শেষ করে ১৮৮/৮-এ।

দুই দল আপাতত তিনটি একদিনের ম্যাচ খেলবে পুণেতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england virat kohli engages with war of words with english wicketkeeper jos buttler

Next Story
ব্যাটে-বলে ব্লকবাস্টার পারফরম্যান্স! মোদির স্টেডিয়ামে সিরিজ জয় ইন্ডিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com