scorecardresearch

এখন আর ক্যাপ্টেন নন, তবুও আম্পায়ারের সঙ্গে তর্জন-গর্জন কোহলির! দেখুন ভিডিও

মহম্মদ শামিকে বল করার মাঝে আটকানোর পর কোহলি চড়াও হলেন আম্পায়ারের ওপর। জিজ্ঞাসা করলেন কারণ।

নেতৃত্ব ছেড়ে দিয়েছেন। তবে এখনও রয়েছে আগুনের ফুলকি। এজবাস্টন টেস্টে নামার আগে মাঠের মধ্যে টিম হাডলে সতীর্থদের পেপ টক দিয়ে উদ্দীপ্ত করেছিলেন। পরে। এবার মহম্মদ শামিকে বল করা থেকে বিরত করার জন্য আম্পায়ারের সঙ্গে একপ্রস্থ লেগে গেল বিরাট কোহলির।

ইংল্যান্ডের ইনিংস চলাকালীন চতুর্থ ওভারের প্ৰথম ডেলিভারিতেই এমন কান্ড। বার্মিংহ্যামে হালকা বৃষ্টি শুরু হয়েছিল। তবে আম্পায়াররা অল্প বৃষ্টির মধ্যেই খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: রেকর্ড ভাঙা ওভারেই বুমরার পা উইকেটে! তারপরের ঘটনা বিশ্বাস হল না কারোরই, দেখুন ভিডিও

তাই ব্যাটসম্যান জ্যাক ক্রলিকে বোলিংয়ের জন্য রান আপ শুরু করেন শামি। তবে ডেলিভারি পূর্ণ করার ঠিক আগে নন স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে থাকা আম্পায়ার আলিম দার বাধা দেন শামিকে।

আম্পায়ারের প্রসারিত হাত দেখেই ক্রলি দ্রুত ক্রিজের সাইডে সরে দাঁড়ান। আম্পায়ারের আচমকা এমন সিদ্ধান্ত কোহলির মোটেই পছন্দ হয়নি। সরাসরি আম্পায়ারকে জিজ্ঞাসা করে বসেন, ‘ডেলিভারির মাঝখানে কীভাবে বোলিং থামাতে পারেন?”

আসলে বোলিং বন্ধ করার সিদ্ধান্ত নেন অন্য আম্পায়ার রিচার্ড কেটেলবরো। যাঁর হঠাৎ মনে হয়েছিল বৃষ্টি ঝেঁপে এসেছে, তাই খেলা বন্ধ করে দেওয়া হোক। তবে যখন বৃষ্টির বিষয়ে তিনি সিদ্ধান্ত নিয়েছেন, ততক্ষণে শামি রান আপ চালু করে দিয়েছিলেন। বৃষ্টির বিরতিতে ডাগ আউটে ফেরার সময় কোহলিকে দেখা যায় দুই আম্পায়ারের সঙ্গে তীব্র তর্ক জুড়ে দিয়েছেন।

আরও পড়ুন: বাংলা ছেড়ে কোন রাজ্যের হয়ে খেলবেন ঋদ্ধিমান, শনিবার বিদায়ের দিনেই এল বড় আপডেট

এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিনে একবার অথবা দু-বার নয়, তিনবার বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছিল। তবে এর মধ্যেই ভারতের আধিপত্য বজায় থাকে। ভারত নিজেদের ইনিংসে শেষ তিন উইকেটে আরও ৭৮ রান যোগ করে যায়। ইংল্যান্ড দ্বিতীয় দিনের শেষে ইতিমধ্যেই পাঁচ উইকেট হারিয়ে ফেলেছে। এখনও ভারতের ইনিংসের থেকে ৩৩২ রানে পিছিয়ে ইংরেজরা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs england virat kohli unhappy over umpire aleem dar stops mohammed shami from completing delivery watch video