India vs Pakistan Live Score: পাকিস্তানকে নয় উইকেটে হারিয়ে কার্যত ফাইনালে ভারত

India vs Pakistan ODI Live Cricket Score Ball by Ball Updates: পাকিস্তানকে নয় উইকেটে হারিয়ে কার্যত ফাইনালে ভারত

By: Dubai  Updated: March 28, 2019, 11:10:49 AM

India vs Pakistan Match Live Cricket Score: এশিয়া কাপের প্রথম রাউন্ডের ম্যাচে পাকিস্তানকে মুখ তুলতে দেয়নি ভারত। রোহিত শর্মা অ্যান্ড কোং আট উইকেটে হারিয়ে দিয়েছে সরফরাজ আহমেদের পাকিস্তানকে। রবিবার ঠিক একই ঘটনার পুনরাবৃত্তি হল। ভারত এবার নয় উইকেটে হারাল পাকিস্তানকে। ইন্দো-পাক মহারণের ইতিহাসে ভারতের এটাই সবচেয়ে বড় ব্যবধানের জয়। একেবারে ক্লিনিক্যাল পারফরম্যান্সেই জয় তুলে নিল রোহিতরা।

এদিন টস জিতে ব্যাটিং নিয়েছিল পাকিস্তান। ভারতীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পাকিস্তান নির্ধারিত ওভারে ২৩৭ রানে গুটিয়ে যায়। শোয়েব মালিক করলেন ৯০ বলে ৭৮। পাক ব্যাটসম্য়ানদের মধ্যে এটাই সর্বোচ্চ রান। ভারতের হয়ে যুজবেন্দ্র চাহাল. যসপ্রীত বুমরা ও কুলদীপ যাদব দু’টি করে উইকেট নিলেন। জবাবে রোহিত শর্মা (অপরাজিত ১১১) ও শিখর ধাওয়ানের (১১৪) জোড়া সেঞ্চুরি ভারতের জয়গাথা লিখে দিল।

Asia Cup 2018: India vs Pakistan Live Score

11.54 pm: আম্বাতি রায়ডুর একটা সিঙ্গলেই ভারত ন’উইকেটে পাকিস্তানকে হারিয়ে দিল। 11.52 pm: ৩৯ ওভার শেষে ভারতের স্কোর ২৩৬। আরও একটি ওভার লাগবে জয়ের জন্য়। 11.48 pm: ৩৮ ওভার শেষে ভারতের রান ২৩২। 11.40 pm: কেরিয়ারের ১৯তম ওয়ান-ডে আন্তর্জাতিক সেঞ্চুরি করে ফেললেন রোহিত শর্মা। ধাওয়ানের পর তাঁর ব্যাট থেকেও সেঞ্চুরি দেখার অপেক্ষায় ছিল গোটা দেশ। আজ দুবাই মুখরিত রোহিত-ধাওয়ান স্তুতিতে। ৩৬ ওভার শেষে ভারতের স্কোর ২২১।


11.37 pm: ৩৫ ওভার শেষে ভারতের স্কোর ২১৮। জয়ের দোরগোড়ায় আম্বাতি রায়ডু ও রোহিত। এক সিরিজে পরপর দুবার পাকিস্তানকে হারানো থেকে কয়েক কদম দূরে ভারত। 11.30 pm: অনবদ্য় ইনিংস খেলে রান-আউট হয়ে গেলেন ধাওয়ান। ১০০ বলে ১১৪ করলেন তিনি। ভেঙে গেল রেকর্ড পার্টনারশিপ। কিন্তু এদিন ধাওয়ান দুবাই রাঙিয়ে দিয়ে গেলেন। 11.23 pm: শিখর ধাওয়ান এবার সেঞ্চুরিটাও করে ফেললেন। যে ফর্মে তিনি ব্যাট করছিলেন শুরু থেকে, তাতে সেঞ্চুরিটা প্রত্যাশিত ছিল। সেঞ্চুরি করেও থামছেন না তিনি। চার-ছয় অব্যাহত তাঁর ব্যাট থেকে। ৩৩ ওভার শেষে ভারতের স্কোর ২০৯।


11.21 pm: ৩২ ওভার শেষে ভারতের স্কোর ১৯৩। 11.16 pm: ৩১ ওভার শেষে ভারতের স্কোর ১৯০। থামার নামই করছেন না রোহিত-ধাওয়ান। 11.11 pm: ৩০ ওভার শেষে ভারতের স্কোর ১৭৯। একই মেজাজে রোহিত-ধাওয়ানের ব্যাট কথা বলছে। 11.07 pm: ২৯ ওভার শেষে ভারতের স্কোর ১৭১। রোহিত-ধাওয়ানকে দেখে মনে হচ্ছে, ওনারা জিতিয়েই মাঠ ছাড়বেন। 11.05 pm: ১১ ওভার শেষে ভারতের স্কোর ১৬৪। 10.48 pm: ২৫ ওভার শেষে ভারতের স্কোর ১৩১। 10.40 pm: ২৩ ওভার শেষে ভারতের স্কোর ১২০। জয়ের পথে হাঁটছে ভারত। 10.40 pm: ২২ ওভার শেষে ভারত ১১৯ রান তুলে ফেলল স্কোরবোর্ডে। রোহিত শর্মাও করে ফেললেন প্রত্যাশিত হাফ-সেঞ্চুরি। দেখে মনে হচ্ছে  রোহিতরাই ভারতের হয়ে ম্যাচ বার করে দেবেন। অনবদ্য় ফর্মে খেলছেন দু’জনে। 10.34 pm: ২১ ওভার শেষে ভারত ১১০। 10.32 pm: ২০ ওভার শেষে ভারত ১০৭ রান তুলল। রোহিত-ধাওয়ান পাক বোলারদের নিয়ে রীতিমতো খেলা করছেন। দুজনেই ব্যাট করছেন অপ্রতিরোধ্য মেজাজে। সরফরাজ আজ রীতিমতো দিশাহীন।


10.20 pm: ১৮ ওভার শেষে ভারত ৯১ রান করে ফেলল। চার মেরেই দুরন্ত একটা হাফ-সেঞ্চুরি করলেন ধাওয়ান। ৫৬ বলে অর্ধ-শতরান করলেন তিনি। কেরিয়ারের ২৬ তম হাফ-সেঞ্চুরি করে ফেললেন ধাওয়ান। এখন থেকেই জয়ের গন্ধ পাচ্ছে টিম ইন্ডিয়া। চলছে ড্রিঙ্কস ব্রেক।


10.16 pm: রোহিতদের থামানোর রাস্তাটাই জান নেই সরফরাজের। পেসারদের পর এবার স্পিনারদেরও মাথায় উঠে বসছেন রোহিতরা। সরফরাজ ওভারের মাঝেই বকাঝকা করলেন নওয়াজকে। ভারতের স্কোর ১৬ ওভার শেষে ৮৫। 10.13 pm: ১৬ ওভার শেষে ভারতের স্কোর ৭৫। 10.10 pm: ১৫ নম্বর ওভারটা তুলনামূলক ভাল হল ভারতের জন্য। ছ’টা রান এসেছে। ৭২ রান এখন ভারতের সংগ্রহে। 10.07 pm: মাত্র তিনটি সিঙ্গল এল। ১৪ ওভার শেষে ভারতের রান ৬৬। 10.05pm: ১৩ ওভারে মাত্র দু’টো সিঙ্গল নিতে সমর্থ হয়েছেন রোহিত-ধাওয়ান। ভারতের স্কোর ৬৪। স্পিনাররা কতৃত্ব ফলাচ্ছেন। এটাই প্রত্যাশিত। 10.00 pm: ১২ ওভার শেষে ভারতের স্কোর ৬২। এবার চার-ছয়ের তুলনায় এক বা দু-রানের উপরেই জোর দেবেন রোহিতরা। এখন স্পিনারদের খেলিয়েই পাকিস্তান ভারতকে চাপে রাখতে চাইবে। কিন্তু রোহিত-ধাওয়ানরাও রান চুরি করতে ওস্তাদ। সার্কেলের মধ্যে পাঁচজন ফিল্ডার রয়েছেন। ফলে কাজটা সহজ নয়। 9.57pm: নাওয়াজের ওভার দেখেই খেলছে ভারত। কোনও ঝুঁকি নিচ্ছে না। এই ওভার থেকে এল চার রান। ১১ ওভার শেষে ভারতের স্কোর ৫৭। 9.53pm: পাওয়ার প্লে-র শেষ ওভারটার পুরো ফায়দা তুলল ভারত। মহম্মদ আমিরের বলে দুর্দান্ত দুটি চার হাঁকালেন ধাওয়ান। এর সঙ্গে ভারতের স্কোর ৫০ পার করে গেল। অপ্রতিরোধ্য মেজাজেই ক্রিকেটীয় শট খেলেছেন রোহিত-ধাওয়ান। 9.49pm: মহম্মদ নওয়াজকে আনিয়ে ভারতের রান একটু চাপার চেষ্টা করলেন সরফরাজ। তিনি সফল হয়েছেন। এই ওভারে মাত্র দুটি রান যোগ হয়েছে স্কোরবোর্ডে। ন ওভার শেষে ভারতের স্কোর ৪৫। 9.45pm: রোহিতদের দেখে মনে হচ্ছে যে, তাঁরা দ্রুত ম্যাচের নিস্পত্তি করেই ফাইনালের টিকিটটা কেটে ফেলতে চান। ভারতকে এখনও বিন্দুমাত্র সমস্যায় ফেলতে পারল না পাক বোলাররা। আট ওভার শেষে টিম ইন্ডিয়ার ঝুলিতে ৪৩। 9.39pm: সরফরাজদের শরীরি ভাষা বলছে যে, তাঁরা আত্মসমর্পণের রাস্তাতেই হাঁটবেন। রোহিত-ধাওয়ানের সামনে অসহায় দেখাচ্ছে পাকিস্তানকে। মনে হচ্ছে না যে, পাকিস্তান জেতার জন্য মাঠে নেমেছে। সাত ওভার শেষে ভারত অনায়াসে ৩৮ রান তুলে নিল।


9.35pm: ফের জীবনদান পেলেন রোহিত। মিড উইকেটে তাঁর লোপ্পা ক্য়াচ হাতছাড়া করলেন ইমাম-উল-হক। ছয় ওভারের শেষে ভারতের স্কোর ২৯। 9.32pm: রোহিত-ধাওয়ান শুরুটা ভালই করলেন। দুই ওপেনারই ছন্দে। পাঁচ ওভার শেষে ২৩ রান ভারতের ঝুলিতে।পাক বোলাররা এখনও বেগ দিতে পারেননি রোহিতদের। 9.27pm: চার ওভার শেষে ভারতের স্কোর ১৮। ভাল ছন্দে আছেন শিখর। পাকিস্তানের ফিল্ডিংও বেশ। শিখেরর স্বাভাবিক স্ট্রোক-প্লে দেখা যাচ্ছে।


9.23pm: আমিরের দ্বিতীয় ওভারের ধাওয়ান দুর্দান্ত একটা পাঞ্চে চার মারলেন। তিন ওভাররে শেষে ভারতের রান ১৪। 9.18pm: আজকের ম্যাচে আমিরের পেস বিভাগে সঙ্গী শাহিন আফ্রিদি। নয়া পাক পেসারের ওভারটা ভারত একটু দেখেই খেলল। এল মাত্র এক রান। আমির-আফ্রিদির জুটির একটাই লক্ষ্য এখন। দ্রুত সম্ভব রোহিত-শিখরের জুটি ভাঙা। 9.14pm: প্রথম ওভারের শেষে ভারত ৬/০ ।প্রথম ওভারের শেষ বলে রোহিত শর্মা আর একটু হলেই আউট হয়ে যাচ্ছিলেন। পয়েন্টে শাহদাব একটুর জন্য রোহিতের ক্যাচটা তালুবন্দি করতে পারেননি। 9.08pm: শুরু হল ভারতের ইনিংস। ক্রিজে রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। প্রথম ওভারে এলেন মহম্মদ আমির। ভারতের শক্তিশালী ব্যাটিং লাইন-আপের কাছে এই রান তাড়া করে ম্যাচ জেতাটা বড় কোনও ব্যাপার নয়। কিন্তু পাক পেসারদের সামলে কাজটা খুব একটা সহজও নয়। ফলে ভারতের শুরুটা ভাল হওয়া প্রয়োজন।

8.25pm: অনবদ্য বুমরা। তাঁর ওভারে এল একটি উইকেট ও পাঁচ রান। পাকিস্তান নির্ধারিত ওভারে সাত উইকেট হারিয়ে ২৩৭ তুলল


8.22pm: শাহদাব খানকে ক্লিন বোল্ড করে দিলেন বুমরা। ১৬ বলে ১০ রান করে আউট হলেন তিনি। প্রথম ইনিংসের আর তিন বল বাকি। 8.20pm: ৪৯ ওভারে ২৩২ রান তুলল পাকিস্তান। হাতে আর এক ওভার। বুমরার জন্য় বরাদ্দ শেষটা। 8.14pm: আর দু ওভার পাকিস্তানের সামনে। বুমরার মাপা বোলিংয়ে মাত্র চার রান এসেছে আগের ওভার থেকে। ২২৫ রান এখন পাকিস্তানের স্কোরবোর্ডে। 8.10pm: ৪৭ ওভারে পাকিস্তানের ঝুলিতে ২২১। আর একটি উইকেটও পড়েনি। কিন্তু বুমরাকে এবার সামালতে হবে শাহবাদ-মহম্মদকে। যাকে সামলাতে ক্রিকেট বিশ্ব হিমশিম খায়। 8.06pm:  ৪৬ ওভারে ২১৩ তুলল পাকিস্তান। হাতে চার উইকেট ও চার ওভার রয়েছে তাদের সামনে। শাহবাদ খান ও মহম্মদ নওয়াজের হাতেই এখন পাকিস্তান এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব। কিন্তু ভারতের ডেড ওভার স্পেশালিস্ট চাহাল ও বুমরাহতে সামলে এগিয়ে যাওয়াটাই এখন তাঁদের কাছে চাপের। 8.00pm: ক্লিন বোল্ড আসিফ…চাহাল ছিটকে দিলেন মিডল স্টাম্প। অল্প সময়ের জন্য় ত্রাসের সঞ্চার করেছিলেন এই আসিফ। তাঁকে ফিরিয়ে এখন স্বস্তির নিঃশ্বাস নিতে পারবেন রোহিত। ২১ বলে ৩০ করে ফিরলেন আসিফ আলি। আন্তর্জাতিক ক্রিকেটে চাহালের ৫০টি উইকেটও হয়ে গেল। 7.52pm: আউট…ফিরে গেলেন ভয়ঙ্কর ফর্মে থাকা শোয়েব মালিক। ৯০ বলে ৭৮ করে বুমরাহর বলে ধোনির হাতে ক্যাচ আউট হয়ে গেলেন তিনি। এককথায় জমে গিয়েছে ভারত-পাক ম্যাচ। প্রথম রাউন্ডের ফ্যাকাশে ম্যাচই আজ অনেক রঙিন। খেলার রঙ বদলে যাচ্ছে মুহূর্তে মুহূর্তে। চেনা ইন্দো-পাক প্রতিদ্বন্দ্বীতা। এ যেন পঞ্চাশ ওভারের ম্যাচে টি-২০-র স্বাদ। এই ছক্কা তো এই উইকেট। ৪৪ ওভার শেষে ভারতের স্কোর ২০৫/৫। খেলা রীতিমতো জমে গিয়েছে। যদিও মারকাটারি ফর্মে থাকা মালিককে হারিয়ে আপাতত ব্যাকফুটে পাকিস্তান। আফিস আলি আর শাহদাব খানকে রান রোটেট করতে হবে। 7.41pm: পাকিস্তানের হাতে এখন আর আটটা ওভার। ভরসা সেই অভিজ্ঞ মালিক। ভারতের বিরুদ্ধে তাঁর ট্র্যাক রেকর্ড বেশ ভাল।মালিকও মরিয়া। কারণ তিনি জানেন যে, ভারতকে চাপে রাখতে গেলে রানের ফুলঝুরি ছোটাতেই হবে। মালিককে সঙ্গ দিলেন আসিফ। ভুবনেশ্বর কুমারকে ছিঁড়ে খেলেন আসিফ মালিক। ৪২ ওভারে এল দু’টো ছয় ও দু’টো চার। আসিফের হাতে বড় শট আছে। তারই প্রমাণ দিলেন তিনি। 7.40pm: ৪১ ওভার শেষে পাকিস্তান ১৭১/৪ 7.38pm: ৩৯ ওভারে পাকিস্তানের স্কোর ১৬৯/৪ 7.32pm: উইকেট… অবশেষে সরফরাজ-শোয়েবের জুটি ভাঙল। এটাই দরকার ছিল ভারতের। কুলদীপ যাদবের বলে একদম সরাসরি রোহিত শর্মার হাতে ধরা পড়ে গেলেন ক্যাপ্টেন সরফরাজ। ৬৬ বলে ৪৪ করেছিলেন তিনি। এখন এই চাপটাই পাকিস্তানের ওপর ভারতকে বজায় রাখতে হবে। 7.25pm: ৩৭ ওভার শেষে পাকিস্তানের স্কোর ১৪৯/৩ 7.11pm: শোয়েব মালিক ও সরফরাজ আহমেদ খেলাটা ধরে নিয়েছেন। প্রাথমিক ধাক্কা সামলাতে এই পার্টনারশিপটা দুর্দান্ত কার্যকরী হয়েছে। এর মধ্য়ে শোয়েবও নিজের হাফ-সেঞ্চুরি করে ফেলেছেন। এটা তাঁর কেরিয়ারের ৪৩তম হাফ সেঞ্চুরি। ব্যাক-টু-ব্যাক হাফ সেঞ্চুরি করলেন তিনি।৩৫ ওভারের শেষে পাকিস্তানের স্কোর তিন উইকেট হারিয়ে ১৪১। এইভাবে চলতে থাকে আনায়াসে পাকিস্তান ২৫০-৬০ ছুঁয়ে ফেলবে। অবিলম্বে ভারতের প্রয়োজন উইকেট।

7.06pm: ৩৩ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ১৩৪/৩ 7.01pm: ৩২ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ১৩২/৩ 6.58pm: ৩১ ওভার শেষে পাকিস্তানের স্কোর ১২৮/৩ 6.53pm: ৩০ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ১১৬/৩


6.51pm: ২৯ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ১১৩/৩ 6.48pm: ২৮ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ১০৯/৩


6.44pm: ২৭ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৯৯/৩ 6.41pm: ২৬ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৯৬/৩ 6.38pm: ২৫ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৯২/৩ 6.35pm: ২৪ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৯০/৩ 6.32pm: ২৩ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৮৩/৩ 6.29pm: ২২ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৮২/৩ 6.27pm: ২১ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৭৫/৩ 6.23pm: ২০ ওভার শেষে পাকিস্তানের স্কোর  ৭১/৩ 6.19pm: ১৯ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৬৫/৩ 6.18pm: ১৮ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৬৪/৩ 6.13pm: ১৭ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৬০/৩ 6.05pm: উইকেট…রান আউট হয়ে গেলেন বাবর আজম। রবীন্দ্র জাদেজার ওভারে চাহাল রান আউট করলেন পাকিস্তানের তারকা ব্য়াটসম্য়ানকে। ১৬ ওভার শেষে পাকিস্তান তিন উইকেট হারিয়ে ৫৮ তুলল স্কোরবোর্ডে। 6.00pm: উইকেট… কুলদীপ যাদবের সৌজন্যে ভারত পেল দ্বিতীয় উইকেট। এলবিডব্লিউ হয়ে গেলেন পাক ওপেনার ফখর জামান (৪৪ বলে ৩১)। ক্রিজে সেট হয়ে গিয়েছিলেন তিনি। সুইপ করতে গিয়ে পড়ে যান তিনি। ১৫ ওভার শেষে ৫৬ রানে দু উইকেট হারাল পাকিস্তান। 5.58pm: ১৪ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৫০/১ 5.54pm: ১৩ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৪৪/১ 5.50pm: ১২ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৩৬/১ 5.47pm: ১১ ওভার শেষে পাকিস্তানের স্কোর ৩১/১ 5.44pm: ১০ ওভার শেষে পাকিস্তানের স্কোর ২৮/১ (শেষ হল পাওয়ার-প্লে) 5.40pm: নয় ওভার শেষে পাকিস্তানের স্কোর ২৫/১ 5.34pm: উইকেট… চাহালকে আনা স্বার্থক প্রমাণিত হল। ৭.৬ ওভারে তাঁর বলে এলবিডব্লিউ হয়ে গেলেন পাক ওপেনার ইমাম-উল-হক (২০ বলে ১০)। আম্পায়ার প্রথমে এলবিডব্লিউ-তে আউট দেননি। মহেন্দ্র সিং ধোনির পরামর্শে রোহিত রিভিউয়ের আবেদন করলেন। তৃতীয় আম্পায়ার জানিয়ে দিলেন ইমাম আউট। আট ওভার শেষে পাকিস্তানের স্কোর ২৪/১।

Yuzvendra Chahal চাহাল আসতেই উইকেট পেল ভারত। 5.30pm: জুটি ভাঙতে রোহিত নিয়ে আসলেন যুজবেন্দ্র চাহালকে। ২০১৫ থেকে মাত্র দু’শতাংশ ক্ষেত্রে চাহাল পাওয়ার-প্লে তে বল করেছেন। 5.29 pm: সাত ওভার শেষে পাকিস্তানের স্কোর ২১/০। 5.23 pm: ছয় ওভার শেষে পাকিস্তানের স্কোর ২০/০। 5.21 pm: পাঁচ ওভার শেষে পাকিস্তানের স্কোর ১৫/o। দুই ওপেনারই ধাতস্থ হয়ে উঠছেন ধীরে ধীরে। 5.17 pm: চার ওভার শেষে পাকিস্তানের স্কোর ১২/০। 5.13 pm: তিন ওভার শেষে পাকিস্তানের স্কোর ৮/০। 5.08 pm: দু’ওভার শেষে পাকিস্তানের স্কোর একই। 5.03 pm: এক ওভার শেষে পাকিস্তানের স্কোর ৭/০। 5.00 pm: ভুবনেশ্বর কুমার বল হাতে শুরু করলেন। ক্রিজে দুই পাক ওপেনার ফখর জামান ও ইমান-উল-হক।


4.45 pm: পাকিস্তান প্রথম একাদশ:


4.44 pm: ভারত প্রথম একাদশ:


4.40 pm: ভারতীয় দলে কোনও পরিবর্তন নেই। ক্যাপ্টেন রোহিত বললেন,” গত দু’ম্যাচের মতো বোলিং করতে চাই আমরা। বিপক্ষকে একটা ভদ্রস্থ রানের মধ্যে বেঁধে ফেলতে পারলেই আমি খুশি।” 4.36 pm:  টসের ছবি


4.35 pm: সরফরাজ টস জিতে বললেন যে, “দেখে মনে হচ্ছে এটা ব্যাটিং সহায়ক পিচ। আশা করি বড় রান করতে পারব আমরা।” পাক দল থেকে বেরিয়ে গিয়েছেন হরিস সোহেল ও উসমান খান। মহম্মদ আমির ও শাহদাব খান ফিরে এসেছেন। 4.30 pm: টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত পাকিস্তানের।


4.25 pm: মাঠের চিত্র এখন এরকম…


4.15 pm: একটু পরেই শুরু ম্যাচ।


4.15 pm: হাসি মুখে হোটেল থেকে টিম বাসে উঠছেন রোহিতরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs pakistan live streaming

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X