scorecardresearch

বড় খবর

পন্থের বাউন্ডারি নাচাল কোহলিকেও! দুরন্ত ঘটনা ভারতের সাজঘরে, রইল ভিডিও

ব্যাট হাতে ফের একবার কামাল করলেন ঋষভ পন্থ। দুরন্ত হাফসেঞ্চুরিতে ভারতীয় ইনিংসের মোমেন্টাম আদায় করলেন তিনি।

ব্যাট হাতে অবদান মাত্র ০। তা সত্ত্বেও কোহলিকে বোল্যান্ড পার্কে ভাল মেজাজে পাওয়া গেল। ঋষভ পন্থের ব্যাটিংয়ে ড্রেসিংরুম থেকেই উচ্ছ্বসিত হয়ে উঠলেন তিনি।

পন্থ মেজাজে ব্যাটিং করলেন পার্লে। নিজের ইনিংসে একবার পন্থ বাউন্ডারি হাঁকানোর সঙ্গেই ক্যামেরা জুম করেছিল বিরাট কোহলির দিকে। সেই সময় পন্থের সঙ্গে ব্যাট করছিলেন কেএল রাহুল। কোহলি সেই সময় সাজঘরে বসে ছিলেন শিখর ধাওয়ানের সঙ্গে। পন্থের ব্যাটিংয়ে উচ্ছ্বসিত হওয়ার সঙ্গে অল্প করে নাচতেও দেখা যায় সদ্য প্রাক্তন টিম ইন্ডিয়া ক্যাপ্টেনকে।

আরও পড়ুন: পন্থের ওপর রাগে ফাটলেন ক্যাপ্টেন রাহুল! ভুল বোঝাবুঝিতেও শেষমেশ রেহাই, দেখুন ভিডিও

তার আগে কোহলির ইনিংস স্থায়ী হয় মাত্র পাঁচ বল। কেশব মহারাজের বলে তেম্বা বাভুমার হাতে সহজ ক্যাচ তুলে মাত্র শূন্য রানে বিদায় নেন তিনি। এই নিয়ে ওয়ানডেতে ১৪ বার শূন্য রানে ডাক আউট হলেন। একদিনের ক্রিকেটে প্ৰথমবারের মত অবশ্য স্পিনারের শিকার হলেন এবারই।

তিন ফরম্যাট থেকে নেতৃত্ব ছেড়ে দেওয়ার পরে এই প্ৰথমবার কোহলি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলতে নেমেছেন। প্ৰথম ম্যাচে ভারত হেরে গেলেও কোহলি দারুণ হাফসেঞ্চুরি করেছিলেন।

দ্বিতীয় ম্যাচে ভারত টসে জিতে প্ৰথমে ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে ২৮৮/৬ তুলেছে। ভারতীয় ইনিংসের সর্বোচ্চ স্কোরার ঋষভ পন্থ। ৭১ বলে ৮৫ করে যান তিনি। ১০ বাউন্ডারি সমেত জোড়া ওভার বাউন্ডারি হাঁকিয়ে যান তিনি। শেষ চার ওয়ানডেতে এই নিয়ে পন্থ তিনটে ফিফটি করে যান।

আরও পড়ুন: ফের ০ রানে আউট কোহলি! সুপারস্টারকে ফিরিয়ে ইতিহাসে মহারাজ, দেখুন ভিডিও

মিডল ওভারে পন্থ-কেএল রাহুল জুটি ১১৫ রানের পার্টনারশিপ গড়ে যান। পন্থের সঙ্গে রাহুলও হাফসেঞ্চুরি করে যান। দুই আইয়ার- শ্রেয়স এবং ভেঙ্কটেশ ব্যাট হাতে ব্যর্থ হলেও শার্দূল ঠাকুর এবং রবিচন্দ্রন অশ্বিন ৪৮ রানের জুড়ি গড়েন।

প্ৰথম ওয়ানডেতে ভারত ৩১ রানে হার হজম করে সিরিজে ০-১ পিছিয়ে পড়েছে। রবিবার সিরিজের শেষ ওয়ানডে কেপটাউনে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs south africa 2nd odi virat kohli enjoys rishabh pants brilliant innings watch video