scorecardresearch

বড় খবর

ও যদি সাউথ আফ্রিকায় জন্মাত…! ভুবনেশ্বরকে নিয়ে বিতর্কিত পোস্টে ঝড় প্রাক্তন তারকার

ভুবনেশ্বর কুমার বেশ কয়েক বছর ধরেই ভারতের টেস্ট স্কোয়াডের বাইরে। খেলেন একমাত্র সীমিত ক্রিকেটে।

সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট করে ঝড় তুলে দিলেন আকাশ চোপড়া। ভুবনেশ্বর কুমারকে নিয়ে আকাশ চোপড়ার সাম্প্রতিক টুইটে নয়া আলোচনার জন্ম দিলেন তিনি। ক্রিকেট পন্ডিত হিসাবে আকাশ চোপড়া বেশ সমাদৃত। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাল ফলোয়ারও রয়েছে তাঁর। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টেস্ট চলাকালীন ভুবনেশ্বর কুমারকে নিয়ে নতুন টুইটে শোরগোল ফেললেন তিনি।

আকাশ চোপড়া টুইটে লিখলেন, “ভুবনেশ্বর কুমার যদি দক্ষিণ আফ্রিকায় জন্মাত, তাহলে ২৫০+ টেস্ট উইকেট নিয়ে কেরিয়ার শেষ করত।” মহা বিতর্কিত এই টুইট ক্রিকেট সমর্থকদের নজর এড়ায়নি। সকলেই আকাশ চোপড়ার টুইটের থ্রেডে নিজেদের মতামত জানাতে থাকেন।

অনেকেই আকাশ চোপড়ার টুইটের বয়ানের সঙ্গে সহমত নন। পাকিস্তানের এক ক্রিকেট সমর্থক পাল্টা লেখেন, “এমনকি আমাদের ফাহিম আশরাফও ভুবনেশ্বর কুমারের থেকে ভাল বোলার।” অন্য একজন কমেন্ট করেন, “যদি এবি ডিভিলিয়ার্স ভারতে জন্মাতেন তাহলে ৫৫ গড়, ১০৫ স্ট্রাইক রেট সমেত ১২ হাজার ওয়ানডে রান এবং ৫৪ ব্যাটিং এভারেজ নিয়ে ১০ হাজার প্লাস টেস্ট রান নিয়ে ফিনিশ করতেন!”

আরও পড়ুন: পন্থকে বাঁশ দিয়েছেন দ্রাবিড়! তারকাকে নিয়ে ফের বিষ্ফোরক গাভাসকার

ভারতীয় বোলাররা ওয়ান্ডার্সে টেস্ট জয়ের জন্য মরিয়া লড়াই চালাচ্ছেন। ডিন এলগার এবং রাসি ভ্যান ডার ডুসেন ক্রমশ প্রোটিয়াজদের জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তৃতীয় দিন ভারতকে একটা করে উইকেট এনে দিয়েছিলেন শার্দূল ঠাকুর এবং রবিচন্দ্রন অশ্বিন। তারপরে অধিনায়ক ডিন এলগার এবং রাসি ভ্যান ডার ডুসেন অপরাজিত ছিলেন ক্রিজে। চতুর্থ দিন বৃষ্টিতে জোড়া সেশন ধুয়ে যাওয়ার পরে ব্যাট করতে নেমে এলগার-ডুসেন ভারতের কাছ থেকে ম্যাচ কার্যত ছিনিয়ে নিয়েছেন। এমন অবস্থাতেই চোপড়ার বিতর্কিত টুইট। যা নতুন আলোচনার জন্ম দিয়ে গেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs south africa bhuvneshwar kumar controversial tweet by aakash chopra goes viral