বড় খবর

শ্রীলঙ্কায় আক্রান্ত চাহাল, গৌতম! সিরিজ হারের পরেই বিরাট দুঃসংবাদ ভারত শিবিরে

করোনা আক্রান্ত কৃষ্ণাপ্পা গৌতম এবং যুজবেন্দ্র চাহাল। দুজনেই ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে আইসোলেশনে ছিলেন শ্রীলঙ্কায়।

সিরিজ হারের দুঃসংবাদের আরো বড় খারাপ খবর আছড়ে পড়ল ভারতীয় শিবিরে। যুজবেন্দ্র চাহাল এবং কৃষ্ণাপ্পা গৌতম এবার করোনায় আক্রান্ত হলেন। আক্রান্ত ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে আসার পরে দুই তারকাই আইসোলেশনে ছিলেন। ক্রুনালের ক্লোজ কন্ট্যাক্ট হিসাবে যে আট জনকে নিভৃতবাসে রাখা হয়েছিল, তাঁদের মধ্যেই ছিলেন দুজন। তাই শেষ দুই টি২০-তে অংশ নেননি দুই তারকা।

বৃহস্পতিবারই ভারত টি২০ সিরিজে ১-২ ব্যবধানে হেরেছে। তারপরে এদিনই বাকি ক্রিকেটাররা দেশে ফিরে আসছেন। তবে ক্রুনাল পান্ডিয়া, এদিনের আক্রান্ত দুজন কৃষ্ণাপ্পা গৌতম, যুজবেন্দ্র চাহাল এবং আইসোলেশনে থাকা বাকি ছয়জনের (হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, মনীশ পান্ডে, দীপক চাহার এবং ঈশান কিষান) এখনই দেশে ফেরা হচ্ছে না।

আরো পড়ুন: ভারতকে বিধ্বস্ত করে সিরিজ জয় শ্রীলঙ্কার! ধাওয়ানদের দুমড়ে মুচড়ে কীর্তি লঙ্কানদের

পজিটিভ ধরা পড়ার পরেই ক্রুনাল পান্ডিয়াকে গত মঙ্গলবার টিম হোটেল থেকে সরিয়ে পৃথক একটি হোটেলে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। তবে তাঁর সংস্পর্শে আসা বাকি আটজনকে টিম হোটেলেই রাখা হয়। বাকি মেম্বারদের থেকে আলাদা করে আইসোলেশনে পাঠানো হয় তাঁদের।

শ্রীলঙ্কান সরকারের কোভিড নীতি অনুযায়ী, কেউ করোনা আক্রান্ত হলে ন্যূনতম দশ দিনের আইসোলেশন পর্ব সারতেই হবে। তারপরে একপ্রস্থ আরটিপিসিআর টেস্ট করে নেগেটিভ রিপোর্ট এলে তবেই দেশ ছাড়ার অনুমতি পাওয়া যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs sri lanka yuzvendra chahal and k gawtham test positive in sri lanka

Next Story
টোকিও অলিম্পিকে ভারতের দ্বিতীয় পদক নিশ্চিত, বক্সিংয়ের সেমিফাইনালে লভলিনাLovlina, Tokyo, Womens Boxing
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com