India vs West Indies 2nd ODI playing XI Rohit Sharma in ahmedabad Sports: দ্বিতীয় ম্যাচেই বাদ ঈশান, ক্যারিবীয়দের বিরুদ্ধে ভারত কেমন এগারো সাজালো | Indian Express Bangla

দ্বিতীয় ম্যাচেই বাদ ঈশান, ক্যারিবীয়দের বিরুদ্ধে ভারত কেমন এগারো সাজালো

প্ৰথম ওয়ানডেতে ভারতের সামনে দাঁড়াতেই পারেনি ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ওয়ানডেতে সেই পারফরম্যান্স ভারত ধরে রাখতে পারে কিনা, সেটাই দেখার।

দ্বিতীয় ম্যাচেই বাদ ঈশান, ক্যারিবীয়দের বিরুদ্ধে ভারত কেমন এগারো সাজালো

প্ৰথম ওয়ানডে একাদশ থেকে একটি বদল নিয়ে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে নামছে টিম ইন্ডিয়া। কেএল রাহুলের অনুপস্থিতিতে রোহিত শর্মার ওপেনিং পার্টনার হয়েছিলেন ঈশান কিষান। দ্বিতীয় ম্যাচে রাহুলের প্রত্যাবর্তনে বাদ পড়লেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা। বাকি দল অপরিবর্তিত রয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে বুধবার খেলছেন না অধিনায়ক কায়রণ পোলার্ড। সামান্য চোটের শিকার হয়েছেন তিনি। তাঁর পরিবর্তে টস করতে নামলেন নিকোলাস পুরান। টসে জিতে ওয়েস্ট ইন্ডিজ শিশিরের কথা ভেবে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে। পোলার্ডের জায়গায় ক্যারিবীয় একাদশে খেলছেন অডিয়ন স্মিথ।

আরও পড়ুন: মুম্বই ইন্ডিয়ান্সে সতীর্থ, তবু সূর্যকুমারকে স্লেজ করলেন পোলার্ড! ম্যাচের শেষে প্রকাশ্যে ঘটনা

করোনা আক্রান্ত হওয়ার পরে কোয়ারেন্টিনের মেয়াদ শেষ করে শিখর ধাওয়ান এবং শ্রেয়স আইয়ার মঙ্গলবার অনুশীলনে যোগ দিয়েছিলেন। তবে দুজনকে যে এখনই নামানো হবে না, তা কার্যত নিশ্চিত ছিল। অন্যদিকে, ভারতের জার্সিতে অনুশীলনে দেখা গিয়েছিল কেএল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়ালও। সেই রাহুল ফিরতেই বাইরে বসতে হল ঈশান কিষানকে।

এদিকে, দীপক চাহার প্ৰথম ওয়ানডেতে সুযোগ পাননি। দ্বিতীয় ম্যাচে তাঁর দলে জায়গা জোটে কিনা, নজর ছিল সেদিকেও। তবে একাদশ ঘোষণার পরে দেখা গেল, তিনি দ্বিতীয় ম্যাচেও নেই। তিন সিমার হিসাবে দলে প্রসিদ্ধ কৃষ্ণ, শার্দূল ঠাকুর এবং মহম্মদ সিরাজ। প্ৰথম ম্যাচে দুই স্পিনার হিসাবে খেলা যুজবেন্দ্র চাহাল এবং ওয়াশিংটন সুন্দর রয়েছেন যথারীতি। কুলদীপকে আপাতত বাইরেই বসতে হচ্ছে।

ভারতের প্ৰথম একাদশ:
রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, দীপক হুডা, শার্দূল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, প্রসিদ্ধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs west indies 2nd odi playing xi rohit sharma in ahmedabad

Next Story
ফের হার ইস্টবেঙ্গলের! হাফডজন গোলের বদলা অধরাই