ভুবি ক্যাচ ফেলতেই মেজাজ হারালেন রোহিত, সটান বলেই লাথি মেরে বসলেন! দেখুন ভিডিও

ভুবনেশ্বর কুমার ক্যাচ মিস করতেই সরাসরি হতাশা ব্যক্ত করলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ভাইরাল হল সেই ভিডিও।

ভারতে এসে দুঃস্বপ্নের সফর চলছে ওয়েস্ট ইন্ডিজ দলের। ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পরে ক্যারিবিয়ানরা এবার টি২০ সিরিজেও চুনকাম হওয়ার পথে। ইডেনে শুক্রবার জিতে ভারত ২-০ এগিয়ে সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে।

দ্বিতীয় টি২০-তে হারলেও ওয়েস্ট ইন্ডিজ অবশ্য ভারতীয় দলকে ভালই বেগ দিল। ১৮৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ক্যারিবিয়ানরা রভম্যান পাওয়েল এবং নিকোলাস পুরানের দুরন্ত পার্টনারশিপে ম্যাচ একসময় প্রায় ছিনিয়ে নিয়েছিল। ১০০ রানের জুটিতে দুজনেই হাফসেঞ্চুরি করে যান।

আরও পড়ুন: বেনজির ঘটনা ইডেনে, জোড়া হিটে বাউন্ডারিতে বল পাঠালেন আইয়ার, দেখুন ভিডিও

আর তুল্যমূল্য লড়াই চলার সময়েই ভুবনেশ্বর কুমার নিজের বলে পাওয়েলের রিটার্ন ক্যাচ মিস করে বসেন। সেই সময় পাওয়েল ৩৮ রানে ব্যাটিং করছিলেন। ম্যাচে ক্রমশ জাঁকিয়ে বসছিল ওয়েস্ট ইন্ডিজ। এমন মোক্ষম সময়েই পাওয়েলের এই ক্যাচ মিস ক্ষুব্ধ করে তোলে রোহিতকে। রাগে বলে লাথি মারতে দেখা যায় তাঁকে।

ম্যাচে অবশ্য এই ড্রপড ক্যাচ বড়সড় প্রভাব ফেলেনি। ৮ রানে ম্যাচ জিতে নেয় শেষ পর্যন্ত। ৩৬ বলে ৬৮ করলেও পাওয়েলের ইনিংস ফ্যাক্টর হয়নি শেষমেশ। ভুবনেশ্বর কুমারও নিজের ড্রপড ক্যাচের ক্ষতিপূরণ করে যান দুরন্ত স্পেল উপহার দিয়ে। হাইস্কোরিং ম্যাচে নিজের ৪ ওভারের কোটায় ভুবনেশ্বর কুমার মাত্র ২৯ রান খরচ করেন। পুরানকেও আউট করেন তিনি।

নিজের হতাশা নিয়ে বলতে গিয়ে ম্যাচের পরে ক্যাপ্টেন রোহিত বলেন, “মাঠে এদিন আমরা বেশ ধীরগতির ছিলাম। এতে একটু হতাশা তো রয়েইছে। সমস্ত ক্যাচ নিতে পারলে ম্যাচ আরও সহজে জিততে পারতাম।”

রবিবার আপাতত দুই দল মুখোমুখি টি২০ সিরিজের শেষ ম্যাচে। বিরাট কোহলি এবং ঋষভ পন্থকে বিশ্রাম দেওয়া হয়েছে শেষ ম্যাচে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs west indies 2nd t20i rohit sharma seen kicking ball after bhuvneshwar kumar drops catch video

Next Story
বেনজির ঘটনা ইডেনে, জোড়া হিটে বাউন্ডারিতে বল পাঠালেন আইয়ার, দেখুন ভিডিও