scorecardresearch

বড় খবর

তৃতীয় ম্যাচ জিতে টি২০ সিরিজ পকেটে পুরল ভারত

প্রথম দুই ম্যাচে ভারতের দুর্বল বোলিংয়ের সুবাদে এদিন দলে সুযোগ পান মহম্মদ শামি এবং কুলদীপ যাদব। দুজনের কেউই নিরাশ করেননি।

India Vs West Indies, T 20
সিরিজ ভারতের

ভারত ২৪০-৩ (২০)
ওয়েস্ট ইন্ডিজ ১৭৩-৮ (২০)

ভারত ৬৭ রানে জয়ী

সিরিজ ভারতের পক্ষে ২-১

 

সিরিজের শেষ তথা নির্ণায়ক ম্যাচে পারফর্ম করে দেখালেন হিটম্যান রোহিত শর্মা। আগের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ জেতার ফলে ওয়াংখেড়ের ম্যাচ গুরুত্বপূর্ণ হয়েই ছিল। কিন্তু টেনশনকে মাথার উপর চড়তেই দিলেন না ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানেরা।

এদিন টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু তাদের সে কৌশল কাজে দেয়নি। রোহিত শর্মা রেকর্ড করলেন। ভারতের দ্রুততম ব্যাটসম্যান এখন তিনি। এ ছাড়া ৪০০ ছক্কা মারার রেকর্ডও তাঁর দখলে। রোহিত ও অন্য ওপেনার রাহুল, এবং বিরাট কোহলির দাপটে ভারত ৩ উইকেটে ২৪০ রান করে।

রোহিত করেন ৭১। লোকেশ রাহুল একটুর জন্য সেঞ্চুরি মিস করেছেন। তিনি ৯১ রান করেন। বিরাট কোহলি করেন অপরাজিত ৭০।

প্রথম দুই ম্যাচে ভারতের দুর্বল বোলিংয়ের সুবাদে এদিন দলে সুযোগ পান মহম্মদ শামি এবং কুলদীপ যাদব। দুজনের কেউই নিরাশ করেননি। দলের হয়ে দ্বিতীয় উইকেট তুলে নেন শামি। আর অন্যদিকে হোয়াটমেয়ার যখন চিন্তার কারণ হয়ে দাঁডাচ্ছিলেন, সে সময়ে তাঁকে ফিরিয়ে দেন কুলদীপ যাদব। দুজনের আটবারের লড়াইতে কুলদীপ এই নিয়ে জিতলেন ৬ বার। ভারতের হয়ে ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি, দীপক চাহার ও কুলদীপ যাদব ২টি করে উইকেট পান।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs west indies t 20 result rohit sharma virat kohli