বড় খবর

স্যালুট করে কটরেলকে ব্যঙ্গ শামি-বিরাটের, দেখুন ভিডিও

কটরেলের বিশিষ্ট স্যালুট এবং মার্চ করার অভ্যাস তিনি পেয়েছেন তাঁর দেশ জামাইকার সেনাবাহিনীর কাছ থেকে, যেখানে ছয় মাস প্রশিক্ষণ নিয়েছেন তিনি। 

shami salute world cup

ক্রিকেটবিশ্বে ইতিমধ্যেই বেশ নাম করেছে ওয়েস্ট ইন্ডিজের পেসার শেলডন কটরেলের ‘স্যালুট’, যা দিয়ে উইকেট নিয়ে উল্লাস জানিয়ে থাকেন তিনি। এই স্যালুটকেই যেন কটাক্ষ করে বৃহস্পতিবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফর্ডে কটরেলকে আউট করে অঙ্গভঙ্গি করলেন মহম্মদ শামি। সেই মুহূর্তটির ভিডিও ট্রেন্ড করতে শুরু করে ম্যাচের পর থেকেই।

ক্যারিবিয়ানদের ইনিংসের ৩০ নম্বর ওভারে যুজবেন্দ্র চাহালের বলে এলবিডবলু আউট হন ওয়েস্ট ইন্ডিজের দশ নম্বর ব্যাটসম্যান, এবং তিনি মাঠ ছাড়ার সময়েই ডান হাত তুলে স্যালুট করে কটরেলের মার্চ করার ভঙ্গী নকল করেন শামি। ভাবখানা এমন, যেন কটরেলকে মার্চ করে প্যাভিলিয়নে ফেরত যেতে বলছেন তিনি।

প্রসঙ্গত, কটরেলের বিশিষ্ট স্যালুট এবং মার্চ করার অভ্যাস তিনি পেয়েছেন তাঁর দেশ জামাইকার সেনাবাহিনীর কাছ থেকে, যেখানে ছয় মাস প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

শামি ছাড়াও বৃহস্পতিবারের ম্যাচে এই ভঙ্গী নকল করেন অধিনায়ক বিরাট কোহলি স্বয়ং। ঠিক হুবহু নকল না হলেও কাছাকাছি ভঙ্গী বটেই।


মূলত ক্রিস গেইল-শে হোপের ব্যাটিং ব্যর্থতার কারণেই ওল্ড ট্র্যাফর্ডে ১২৫ রানের বিপুল ব্যবধানে ভারতের বিরুদ্ধে হারে ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ১৪৩ রানে অল আউট হয়ে যায় ক্যারিবিয়ানরা। এও উল্লেখ্য, শামিকে শূন্য রানে ড্রেসিং রুমে ফেরত পাঠান কটরেল।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India west indies virat kohli mohammed shami sheldon cottrell salute watch

Next Story
বিশ্বকাপে ভারতকে সমর্থন করবে পাকিস্তান! কটাক্ষ করে টুইট-যুদ্ধে সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com