scorecardresearch

বড় খবর

টানা ২ ম্যাচে জয়, তৃতীয় ম্যাচকেই পাখির চোখ করতে চাইছে মহিলা হকি দল

গতকালের ম্যাচে ওয়েলসকে ৩-১ ব্যবধানে হারিয়ে আরও আত্মবিশ্বাসী মহিলা হকি দল।

টানা ২ ম্যাচে জয়, তৃতীয় ম্যাচকেই পাখির চোখ করতে চাইছে মহিলা হকি দল
কমনওয়েলথ গেমসের তৃতীয় দিনে মহিলাদের ক্রিকেটে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে ভারত।

ভারতীয় মহিলা হকি দল শনিবার কমনওয়েলথ গেমসে তাদের দুর্দান্ত পারফর্ম করে দ্বিতীয় জয়টিকেও ছিনিয়ে নেয়।  এর আগে ঘানার বিরুদ্ধে বিরাট জয়ে ভারতীয় মহিলা দল নিজেদের মনোবল অনেকটাই বাড়িয়ে নিয়েছিল। গতকালের ম্যাচে ওয়েলসকে ৩-১ ব্যবধানে হারিয়ে আরও আত্মবিশ্বাসী মহিলা হকি দল।

আগামী মঙ্গলবার তাদের তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হতে চলেছে ভারতীয় মহিলা হকি দল। জোরকদমে চলছে তার প্রস্তুতি। ঘানাকে গত শুক্রবার ৫-০ ব্যবধানে হারিয়ে জয়ের সূচনা করে। এরপর গতকাল ওয়েলসকে ৩-১ ব্যবধানে হারিয়ে প্রবল আত্মবিশ্বাসী মহিলা হকি দল। বন্দনা কাটারিয়ার জোড়া গোল এবং গুরজিত কৌরের একটি গোল ৩-১ ব্যবধানে জয় নিশ্চিত করে ভারতের। শুরুটা সেভাবে না হলেও খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যেই গতি বাড়ায় দল।

খেলার ২৬ মিনিটের মাথায় প্রথম গোল করেন বন্দনা। এরপর হাফ টাইমের আগে দারুণ সুযোগে একটি অপ্রতিরোধ্য শটে স্কোরলাইন দ্বিগুণ করেন কৌর। এরপর তৃতীয় কোয়ার্টারের শেষ কয়েক সেকেন্ডে একটি গোল ওয়েলস শোধ করলেও কাটারিয়া আবারও বুদ্ধিমত্তার সঙ্গে বল জালে জড়িয়ে দেন। কমন ওয়েলথ গেমসে আসে ঐতিহাসিক জয়। ভারতীয় মহিলা দল এখন তাদের তৃতীয় ম্যাচকেই পাখির চোখ করতে চাইছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India womens hockey team beats wales 3 1 to secure second win