রায়াডুর বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট

পার্ট টাইম বোলার হিসেবে রায়াডু এই ম্যাচে মাত্র দু ওভার বল করছিলেন। ম্যাচের ২২ ও ২৪ তম ওভারে বল করে তিনি ১৩ রান দেন, তবে কোনও উইকেট পাননি।

By: Published: Jan 13, 2019, 5:04:10 PM

সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য রিপোর্টেড হয়েছেন আম্বাতি রায়াডু। শনিবার সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একজিনের আন্তর্জাতিকের পর তাঁর সম্পর্কে রিপোর্ট দিয়েছেন ম্যাচ অফিসিয়ালরা। রিপোর্টের কপি দেওয়া হয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টের কাছেও। ওই রিপোর্টে ৩৩ বছয় বয়সী অলরাউন্ডারের অফস্পিন বোলিং আইনি কি না তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে বলে জানিয়ে বিবৃতি জারি করেছে আইসিসি।

রায়াডুকে ১৪ দিনের মধ্যে পরীক্ষা দিতে হবে, তবে একইসঙ্গে আইসিসি জানিয়েছে পরীক্ষার ফল না আসা পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে রায়াডু বোলিং চালিয়ে যেতে পারবেন।

আরও পড়ুন, রাহুল-পাণ্ডিয়ার বদলি শুভমান গিল ও বিজয় শংকর

পার্ট টাইম বোলার হিসেবে রায়াডু এই ম্যাচে মাত্র দু ওভার বল করছিলেন। ম্যাচের ২২ ও ২৪ তম ওভারে বল করে তিনি ১৩ রান দেন, তবে কোনও উইকেট পাননি। রায়াডুর বোলিংয়ের সঙ্গে মুরলীধরনের বোলিং অ্যাকশনের তুলনা করা হয়েছে। নিজের ক্রিকেট কেরিয়ারে বেশ কয়েকবার মুরলীর বিরুদ্ধে চাকিংয়ের অভিযোগ উঠেছিল।

আইসিসি-র নিয়মানুসারে ১৫ ডিগ্রির বেশি কনুই বেঁকলে বোলিং বেআইনি বলে গণ্য হবে।

রায়াডুকে পার্ট টাইম বোলার হিসেবে না পেলে কিছুটা বিপাকে পড়বে ভারতীয় দল। শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি বল করতে পারেন না এবং এম এস ধোনির বল করার প্রশ্ন নেই। হার্দিক পাণ্ডিয়া সাসপেন্ড হওয়ার পর রবীন্দ্র জাদেজাকে অল রাউন্ডার হসেবে দলে নেওয়া হয়েছে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Ambati Rayadu Bowling Action Reported: রায়াডুর বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট

Advertisement