‘জীবন সবার আগে’, অলিম্পিকের পিছিয়ে যাওয়াকে স্বাগত জানালেন ভারতীয় অ্যাথলিটরা

টোকিয়ো অলিম্পিক গেমস পিছিয়ে যাওয়াতে খুশি ভারতের তারকা অ্যাথলিটরা। যাঁরা পরিষ্কার জানাচ্ছেন, ‘জীবন সবার আগে’, এবং অলিম্পিকে অংশ নেওয়ার তুলনায় বাঁচাটা এখন ঢের বেশি জরুরি।

By: New Delhi  Updated: March 26, 2020, 9:00:16 AM

বিশ্বব্যাপী করোনা-সঙ্কটের জেরে এক বছর পিছিয়ে গেছে আগামি জুলাই থেকে অনুষ্ঠেয় টোকিও অলিম্পিক। এই পিছিয়ে যাওয়াতে খুশি ভারতের তারকা অ্যাথলিটরা। যাঁরা পরিষ্কার জানাচ্ছেন, ‘জীবন সবার আগে’, এবং অলিম্পিকে অংশ নেওয়ার তুলনায় বাঁচাটা এখন ঢের বেশি জরুরি।

২০১২-র লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জজয়ী বক্সার মেরি কম পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “অবস্থা এখন অত্যন্ত খারাপ। জীবন সবচেয়ে আগে। বাকি সব কিছু অপেক্ষা করতে পারে। প্লেয়ারদের স্বাস্থ্য সবার আগে। অলিম্পিক পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত সবার জন্যই ভাল। এখন আমি প্রস্তুতির জন্য আরও বেশি সময় পাব। এটা আমার জন্য শুধু নয়, বিশ্বের সমস্ত অ্যাথলিটদের জন্যই সত্যি।”

২০১২-র অলিম্পিকে ব্যাডমিন্টনে ব্রোঞ্জজয়ী সাইনা নেহওয়ালও একমত মেরি কমের সঙ্গে, “অলিম্পিক পিছিয়ে যাওয়ায় আমি খুশি। কোয়ালিফাইং রাউন্ডগুলো এখনও শেষ হয়নি। সেগুলো কীভাবে শেষ হবে, সেটা জানতে আগ্রহী থাকব। অলিম্পিক পিছিয়ে যাওয়ার ভাল দিক হলো, এখন আমরা আর কেউই নিজেদের প্রস্তুতি নিয়ে টেনশনে থাকব না। আগে নিজেদের নিরাপদ এবং সুস্থ থাকাটা নিশ্চিত করতে হবে। তারপর প্রস্তুতির কথা ভাবা যাবে।”

প্রসঙ্গত, বিশ্বে এ পর্যন্ত চার লক্ষেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত। মৃতের তালিকা প্রায় উনিশ হাজার ছুঁতে চলেছে। ভারতে আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৬২, মৃত্যু হয়েছে ১১ জনের। করোনার ধাক্কায় বিশ্বের সমস্ত ক্রীড়া টুর্নামেন্ট হয় পিছিয়ে দেওয়া হয়েছে, বা বাতিল করা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian athletes reaction on tokyo olympic games postponement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X