scorecardresearch

বড় খবর

বিবাহিত মহিলাদের বিয়ে করে শিরোনামে যাঁরা! এক ক্রিকেটার আবার জড়ান পরকীয়াতেও

ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে এখনও মাতামাতি করা হয় ভারতে। সেই ট্র্যাডিশন অতীত থেকে।চলছে। বদলায়নি কিছুই।

ক্রিকেটার এবং তাঁদের স্ত্রীরা বরাবর ভারতীয় প্রচারমাধ্যমের লাইমলাইটে থাকেন। অনেক জনপ্রিয় ক্রিকেটারই বিবাহিত মহিলাদের বিয়ে করেছেন। এই তালিকায় এমনও এক ক্রিকেটার রয়েছেন যিনি সতীর্থ ক্রিকেটারের সঙ্গে পরকীয়া করে পরে বিয়ে করেছেন। শিখর ধাওয়ান, মহম্মদ শামি, অনিল কুম্বলে- কে নেই এই তালিকায়!

প্রবাদেই বলা হয়, যুদ্ধে এবং ভালবাসা কোনও ফর্মুলা মেনে হয় না। সেই কারণেই প্রিয়তমার ডাকে সাড়া দিতে অনেক তারকা ক্রিকেটারই। বিবাহিত স্ট্যাটাস-ও বাধা হয়ে দাঁড়ায়নি সেই প্রেমের কাছে। দেখে নেওয়া যাক এই তালিকায় কারা রয়েছেন-

আরও পড়ুন: কোহলিকে হঠানোয় কোনও স্বচ্ছতা নেই! সৌরভকে ভয়াবহ আক্রমণ বিরাট-কোচের

শিখর ধাওয়ান: বঙ্গকন্যা আয়েশা মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন শিখর ধাওয়ান। আয়েশা বাঙালি হলেও থাকতেন অস্ট্রেলিয়ার মেলবোর্নে। সোশ্যাল সাইটে আলাপ। সেখান থেকে প্রেম এবং পরিনয়। ধাওয়ানকে বিয়ে করার ঠিক এক বছর আগে আয়েশার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। এক সন্তানের মা-ও ছিলেন তিনি। তবে এসব কিছুই আয়েশা-ধাওয়ানের বিয়ের পথে বাধা হয়নি। পরে আয়েশা-ধাওয়ানের পুত্র সন্তান জোরোভারকে নিয়ে দম্পতির সুখে সংসার চলছিল। তবে চলতি বছরেই আবার আয়েশা ইনস্টাগ্রামে ধাওয়ানের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করে চমকে দিয়েছেন।

মহম্মদ শামি: গত দু-তিন বছরে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন মহম্মদ শামি এবং তাঁর স্ত্রী হাসিন জাহান। ২০১৮-য় শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে তোলপাড় ফেলে দেন হাসিন। তার চার বছর আগে শামি যখন হাসিনের সঙ্গে পরিনয়সূত্রে আবদ্ধ হয়েছিলেন, সেই সময় হাসিন ছিলেন বিবাহ বিচ্ছিন্না। শামি ছিল হাসিনের দ্বিতীয় স্বামী। প্ৰথম বিয়েতে হাসিন ডিভোর্স পাওয়ার পরই শামির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বর্তমানে দুজনে আলাদা থাকলেও এখনও কিন্তু ডিভোর্স হয়নি।

মুরলি বিজয়: বিয়ের কারণে মুরলি বিজয় বেশ নেতিবাচকভাবে শিরোনামে উঠে এসেছিলেন। মুরলি বিজয় বিয়ে করেন নিকিতা বানজারাকে, যিনি আবার দীনেশ কার্তিকের প্ৰথম স্ত্রী। কার্তিকের সঙ্গে বিবাহিত জীবনযাপনের সময়েই নিকিতার সঙ্গে পরকীয়ার জড়ান মুরলি। পরে কার্তিকের সঙ্গে ডিভোর্স হওয়ার পরে এই সম্পর্ক প্রকাশ্যে আসে। মুরলি বিজয় এরপরে নিকিতাকে বিয়ে করেন। মুরলি বিজয় এবং দীনেশ কার্তিক জাতীয় দলে তো বটেই তামিলনাড়ুর হয়েও একসঙ্গে বহু বছর খেলেছেন। সতীর্থ কার্তিকের স্ত্রী-র সঙ্গে পরকীয়ায় জড়ানোর কারণে বিজয় সোশ্যাল মিডিয়ায় আক্রমণেরও মুখোমুখি হয়েছেন একাধিকবার।

অনিল কুম্বলে: কিংবদন্তি স্পিনার অনিল কুম্বলে ১৯৯৯-এ বিয়ে করেন চেতনাকে। বিয়ের সময় চেতনা প্ৰথম বিবাহ থেকে ডিভোর্স পেয়েছিলেন। আপাতত দুজনেই এখন সুখে দাম্পত্য করছেন।

ভেঙ্কটেশ প্রসাদ: ১৯৯৬-য় ভেঙ্কটেশ প্রসাদ বিয়ে করেন জয়ন্তীকে। একাধিক সংবাদ সূত্রের খবর, দুজনের সম্পর্কে অনুঘটকের কাজ করেন অনিল কুম্বলে। প্ৰথম স্বামীকে ডিভোর্স দিয়ে জয়ন্তী ভেঙ্কটেশ প্রসাদকে বিয়ে করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Indian cricketers who married divorced women murali vijay anil kumble mohammed shami hasin jahan venkatesh prasad shikhar dhawan