scorecardresearch

বড় খবর

সালমান-শাহরুখদের দুনিয়ায় এবার ধাওয়ানও! গব্বরের এন্ট্রি এবার বাইশ গজের বাইরে

Shikhar Dhawan, Shikhar Dhawan bollywood Debut News: দক্ষিণ আফ্রিকা সিরিজে জাতীয় দলের নেতৃত্ব পেতে পারেন। এর মধ্যেই ধাওয়ান অভিষেক ঘটাচ্ছেন বলিউডে।

সবকিছু ঠিকঠাক থাকলে পাঞ্জাব কিংসের তারকা শিখর ধাওয়ানের বাইশ গজের বাইরে আত্মপ্রকাশ ঘটতে চলেছে একদম রুপোলি পর্দায়। ক্রিকেট খেলার ফাঁকে ইনস্টাগ্রাম এবং টিকটকে এতদিন জনপ্রিয় সিনেমার সংলাপ বলা হোক বা পুস্পার স্টাইল নকল করা- ফ্যানদের বিনোদন দিতে জুড়ি মেলা ভার ছিল ধাওয়ানের। সতীর্থ থেকে সমর্থকরা ভালবেসে শিখর ধাওয়ানকে গব্বর বলে ডাকেন। সত্যিসত্যিই তিনি এবার নাম লেখালেন গব্বরের দুনিয়ায়।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, শুটিং ইতিমধ্যেই সমাপ্ত করে ফেলেছেন তারকা। তবে পুরো বিষয়টিই গোপনে সারা হয়েছে। বলা হচ্ছে, স্রেফ ক্যামিও রোল নয়, জনপ্রিয় ক্রিকেটার সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

আরও পড়ুন: দিল্লির জয়ে প্রায় বিদায় RCB-র! নাইটদের সামনে হঠাৎই মস্ত সুযোগ, জানুন অঙ্ক

সিনেমার সঙ্গে জড়িত এক ব্যক্তি পিঙ্কভিলায় জানিয়েছেন, “অভিনেতাদের প্রতি বরাবর সম্মান জানাতেন ধাওয়ান। এই সিনেমার অফার পাওয়ার পর ও সহজেই রাজি হয়ে যান। নির্মাতাদের মনে হয়েছে, সংশ্লিস্ট চরিত্রের জন্য ধাওয়ান একদম মানানসই। কোনও ক্যামিও নয়, পূর্ণ দৈর্ঘ্যের চরিত্রেই দেখা যাবে ওঁকে। বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ধাওয়ান। চলতি বছরের কোনও এক সময় মুক্তি পাবে ছবি।”

আইপিএলে পাঞ্জাবের হয়ে দারুণ ছন্দে রয়েছেন ধাওয়ান। বর্তমানে সর্বোচ্চ রান সংগ্রাহকদের দৌড়ে তিনি আপাতত চতুর্থ স্থানে। ১৩ ম্যাচে ১২২ স্ট্রাইক রেটে ৪২১ করে ফেলেছেন ইতিমধ্যেই। হাঁকিয়েছেন তিন-তিনটে ফিফটি। ১৩ ম্যাচে হাফডজন জয় নিয়ে পাঞ্জাব লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে। সোমবার দিল্লির কাছে হারের পরেও প্লে অফে ওঠার সুযোগ রয়েছে পাঞ্জাবের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Indian crickter shikhar dhawan to make acting debut in bollywood