‘লেগশেক’ থেকে ভাংড়া, বিরাটদের সেলিব্রেশন ভাইরাল

ভারতীয় দলের অন্দরমহলে এখন প্রকৃত অর্থেই পার্টি মুড। সেলিব্রেশনের জোয়ারা মাতোয়ারা টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক সিরজি জয়ের পর রবি শাস্ত্রীর শিষ্য়দের চেহারাটাই যেন বদলে গিয়েছে।

By: Sydney  Updated: January 7, 2019, 04:16:14 PM

আনন্দ আর থামছে না বিরাট কোহলিদের। ভারতীয় দলের অন্দরমহলে এখন প্রকৃত অর্থেই পার্টি মুড। সেলিব্রেশনের জোয়ারা মাতোয়ারা টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক সিরজি জয়ের পর রবি শাস্ত্রীর শিষ্য়দের চেহারাটাই যেন বদলে গিয়েছে।

আরও পড়ুন: সিডনিতে বিরুষ্কার ‘ভিকট্রি ওয়াক’, বিরাট বললেন গর্ব করার মতো এই জয়

মাঠে ‘লেগশেক’ দিয়ে উল্লাসের সূত্রপাত বিরাটদের। এরপর ড্রেসিংরুমে টেবিল বাজানো থেকে ফ্যানেদের সঙ্গে নাচ। বিরাটদের না নেই কোনও কিছুতেই। এমনকি চেতেশ্বর পূজারাকেও নাচাতে বাধ্য করলেন বিরাটরা। ক্রিকেট অস্ট্রেলিয়াও যা দেখে মজা করে লিখল, “পূজারা ব্যাট করতে পারেন, কিন্তি নাচতে পারেন না।”

বিরাটদের নাচের ভিডিও-তে স্টার হয়ে থাকলেন হার্দিক পাণ্ডিয়া। ভাংড়া নেচে রীতিমতো মাতিয়ে দিলেন দলের স্টার অলরাউন্ডার। কোহিল বলছেন এদিন রাত পর্যন্ত পার্টি চলবে। তিনি জানালেন, “আমি টিম পেইন ও অজি ম্যানেজমেন্টকে শুভেচ্ছা জানাতে চাই। আমাদের সকলেরই আনন্দ করা উচিত। আপাতত আমাদের কোনও টেস্ট ক্রিকেট নেই। সকালের অ্যালার্মে ঘুম থেকে উঠতে হবে না। এখানকার দর্শক অসাধারণ। একবারও মনে হয়নি আমরা দেশের বাইরে খেলতে এসেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian players shake a leg at scg after series win over australia

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X