বড় খবর

IPL 2019: ভারতীয়দের মধ্যে সবচেয়ে দামি উনাদকাট

আইপিএল ফিভারে কাবু বাইশ গজ। জয়পুরে নিলামে উঠতে চলেছেন ৩৪৬ জন ক্রিকেটার। ১০০৩ জনের মধ্যে থেকে ৩৪৬ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করা হয়েছে। এদের মধ্যে ২২৬ জন ভারতীয়।

Jaydev Unadkat
জয়দেব উনাদকাট (ছবি টুইটার)

হাতে আর ছ’দিন। আগামী মঙ্গলবার রাজস্থানের জয়পুরে বসছে ২০১৯ আইপিএল-এর নিলাম অনুষ্ঠান। ইতিমধ্যেই আইপিএল ফিভারে কাবু বাইশ গজ। জয়পুরে নিলামে উঠতে চলেছেন ৩৪৬ জন ক্রিকেটার। ১০০৩ জনের মধ্যে থেকে ৩৪৬ জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করা হয়েছে। এদের মধ্যে ২২৬ জন ভারতীয়।

আইপিএল ইলেভেনে ১১.৫ কোটি টাকায় রাজস্থান রয়্যালস নিয়েছিল জয়দেব উনাদকাটকে। ২০১৯ আইপিএল-এ ফের খবরে তিনি। এহেন উনাদকাটই এবার নিলামে ভারতীয়দের মধ্যে সবচেয়ে দামি ক্রিকেটার হতে চলেছেন। ১.৫ কোটির বেস প্রাইজে নিজেকে রেখেছেন তিনি। উনাদকাটের পর ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি টাকার বেস প্রাইজে রয়েছেন আর চারজন। এক কোটির ঘরে নিজেদের রেখেছেন যুবরাজ সিং, মহম্মদ শামি, অক্ষর প্যাটেল ও ঋদ্ধিমান সাহা। গতবার যুবরাজ নিজেকে ২ কোটির বেস প্রাইজে রেখেছিলেন। খেলেছিলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। কিন্তুর যুবির হতশ্রী পারফরম্যান্স ছিল সেবার। ফলে এবছরের শুরুতেই প্রীতির আইপিএল তাঁকে ছেঁটে ফেলে।

আরও পড়ুন: IPL 2019: দর কমালেন যুবি, খেলবেন না ম্যাক্সওয়েল-ফিঞ্চ

দু’কোটির বেস প্রাইজে এবার থাকছেন ন’জন ক্রিকেটার। বিদেশিদের মধ্যে রয়েছেন স্যাম কুরান শ্রীলঙ্কার লসিথ মালিঙ্গা, দক্ষিণ আফ্রিকার ডেইল স্টেইন, নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসন, দক্ষিণ আফ্রিকার কোলিন ইনগ্রাম, অস্ট্রেলিয়ার শন মার্শ, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিউজিল্যান্ডর ব্র্যান্ডন ম্যাকালাম, অস্ট্রেলিয়ার ডার্সি শর্ট ও ইংল্যান্ডের ক্রিস ওকস। এই তালিকায় কিন্তু কোনও ভারতীয় নেই। ইশান্ত শর্মা ও নমন ওঝারা রয়েছেন ৭৫ লক্ষের বেস প্রাইজে। চেতেশ্বর পূজারা, মনোজ তিওয়ারি, হনুমা বিহারী, গুরকিরত সিং ও মোহিত শর্মা নিজেদের রেখেছেন ৫০ লক্ষের বেস প্রাইজে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Indian premier league 2019 auction jaydev unadkat highest priced indian with %e2%82%b9 1 5 crore base price

Next Story
মণিপুরী যুবকের কামাল, টুইট করল আইসিসিWicket
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com