মণিকা-মৌমাদের ফেলেই অস্ট্রেলিয়া উড়ে গেল বিমান!

নয়াদিল্লির ইন্দিরা গান্ধি বিমানবন্দরে গিয়ে ঠাঁয় দাঁড়িয়ে থাকলেন দেশের স্টার টেবিল টেনিস খেলোয়াড় মণিকা বাত্রা ও ইন্ডিয়ান টেবিল টেনিস টিমের আরও ছয় সদস্য়। তাঁদের রেখেই উড়ে গেল এয়ার ইন্ডিয়ার বিমান।

By: Updated: July 23, 2018, 03:14:48 PM

রবিবার নয়াদিল্লির ইন্দিরা গান্ধি বিমানবন্দরে গিয়ে ঠায় দাঁড়িয়ে থাকলেন দেশের স্টার টেবিল টেনিস খেলোয়াড় মণিকা বাত্রা ও ইন্ডিয়ান টেবিল টেনিস টিমের আরও ছয় সদস্য়। তাঁদের রেখেই উড়ে গেল এয়ার ইন্ডিয়ার বিমান।

সোমবার থেকে মেলবোর্নে শুরু হচ্ছে আইটিটিএফ ওয়ার্ল্ড ট্যুর অস্ট্রেলিয়ান ওপেন। অস্ট্রেলিয়া পাড়ি দিতেই দেশের রাজধানী থেকে বিমান ধরার কথা ছিল ১৭ জন ভারতীয় টিটি খেলোয়াড় ও অফিসিয়ালদের।

এদের মধ্যে ১০ জনকে নিয়ে বাকি সাত জনকে ফেলে উড়ে যায় এয়ার ইন্ডিয়ার এআই ০৩০৮ বিমানটি। এয়ার ইন্ডিয়ার তরফে মণিকাদের জানানো হয় যে, বিমানে অতিরিক্ত বুকিংয়ের জন্য তাঁদের বোর্ডিং পাস দেওয়া যায়নি। মণিকাদের সঙ্গে ছিলেন দেশের অভিজ্ঞ খেলোয়াড় ও বঙ্গতনয়া মৌমা দাসও।

আরও পড়ুন: CWG 2018: টেবিল টেনিসে সোনা, একা হাতে ইতিহাস লিখলেন মণিকা

বিমানবন্দরে দাঁড়িয়েই মণিকা টুইট করে ক্ষোভ উগড়ে দেন। তিনি লেখেন, “মোট ১৭ জন প্লেয়ার ও অফিসিয়াল ছিলাম আমরা। এদের মধ্যে কমনওয়েলথ পদক জয়ী আমি, শরথ কমল, মৌমা দাস, মধুরিকা, হরমীত, সুতীর্থা ও সত্যন ছিল। আমাদের এআই ০৩০৮ বিমান ধরে মেলবোর্ন উড়ে যাওয়ার কথা ছিল। আমরা আইটিটিএফ ওয়ার্ল্ড ট্যুর অস্ট্রেলিয়ান ওপেন খেলতে যাচ্ছি। এয়ার ইন্ডিয়া কাউন্টারে গিয়ে জানতে পারি যে, ওভারবুকিংয়ের জন্য ১৭ জনের মধ্যে শুধু ১০ জনই যেতে পারবে। আমাদের সাতজনকে ফেলে বিমান উড়ে যায়। আমরা এখনও বিমান বন্দরেই। এয়ার ইন্ডিয়ার এই অব্যবস্থায় আমরা হতবাক।” মণিকা তাঁর টুইটে ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও এয়ার ইন্ডিয়াকে ট্যাগ করেন।

 

আরও পড়ুন: CWG 2018: গোল্ড কোস্টে ভারতের জয়জয়কার, টেনিস-ব্যাডমিন্টনে ভারতের সোনা

মণিকার টুইট দেখেই দ্রুত ব্যবস্থা নেন স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ডিরেক্টর নীলম কাপুর। তিনি বিকল্প বিমানেই মণিকাদের মেলবোর্নে পাঠানোর ব্যবস্থা করেন। নীলমই টুইটে তা জানিয়ে দেন। পরে অবশ্য মণিকাও হাতে বোর্ডিং পাশ নিয়ে টুইট করে ধন্যবাদ জানান।

গোল্ড কোস্টে আয়োজিত কমনওয়েলথ গেমসে ইতিহাস লিখেছিলেন দিল্লির বছর বাইশের মণিকা। প্রথম ভারতীয় মহিলা হিসেবে টেবিল টেনিস সিঙ্গলসে দেশকে সোনা এনে দিয়েছিলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian table tennis squad left stranded by air india before alternative flight booked

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X