scorecardresearch

বড় খবর

অপেক্ষায় থাকাই সার, এল না চিঠি! শনিবারই লাল হলুদে হয়ত যবনিকা পতন

East Bengal crisis: আশায় আশায় ফের একটা দিনক্ষয় ইস্টবেঙ্গলে। শনিবারই হয়ত যবনিকা পতন।

আশায় আশায় ইস্টবেঙ্গলের কার্যকরী কমিটির সদস্যরা বৈঠকে বসেছিলেন। এই বোধহয় লগ্নিকারী সংস্থার তরফে এল চূড়ান্ত চুক্তিপত্রের খসড়া। সেরকমই ইঙ্গিত ছিল।

ক্লাবে প্রাক্তন সচিবের প্রয়াণে স্পোর্টস ডে সেলিব্রেট করাও হল। বিশেষ দিনেই যদি চুক্তিপত্রের সমাধান ঘটে, তাহলে এর থেকে খুশির খবর কী হতে পারে! তবে আশায় আশায় বসে থাকাই সার। শুক্রবার এল না লগ্নিকারী সংস্থার কাছ থেকে চুক্তিপত্রের কপি। বিকাল চারটেয় মিটিং ডাকা হলেও সম্ভাব্য চুক্তিপত্রের কথা ভেবেই মিটিংয়ের সময় আরও একঘন্টা পিছিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: অগাস্টের শেষ ১০ দিনে গড়তে হবে দল! হিসাব কষে এগোচ্ছে শ্রী সিমেন্ট

তবে বিকাল পাঁচটা থেকে পৌঁনে আটটা পর্যন্ত অপেক্ষা করেও যখন চুক্তিপত্র ক্লাব তাঁবুতে এল না, তখন এক্সিকিউটিভ কমিটির সদস্যরা বাড়ি রওনা দেন।

সূত্রের খবর, চুক্তিপত্র না এলেও ক্লাবের তরফে লগ্নিকারী সংস্থার সঙ্গে যোগাযোগ রক্ষা করা হচ্ছে নিয়মিত। সেখানে দুই তরফেই সদর্থকভাবে সমন্বয় রক্ষা করা হচ্ছে। সূত্রের খবর, আগামীকাল, শনিবার ইনভেস্টরের তরফে ক্লাবকে চুক্তিপত্র পাঠানো হতে পারে। সেরকমই ইঙ্গিত মিলেছে। যদি শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ শনিবার চুক্তিপত্রের খসড়া পাঠায়, তাহলে আগামীকালই কয়েক ঘন্টার নোটিশে যুদ্ধকালীন তৎপরতায় ইস্টবেঙ্গল ক্লাবে এক্সিকিউটিভ কমিটির মিটিং ডাকা হবে।

তারিখ পে তারিখ, দামিনীর সেই চিরন্তন সংলাপ পেরিয়ে শনিবারই কি ইস্টবেঙ্গলে যবনিকা পতন, নজর এখন সেদিকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Investor shree cement likely to send east bengal final agreement paper on saturday