scorecardresearch

সিএসকে-র আইপিএল অ্য়ান্থেম, দেখুন ধোনির সিটি বাজানো

ফের একবার ক্যাপ্টেনের ভূমিকায় মহেন্দ্র সিং ধোনি। তাঁর নেতৃত্বেই দু বার আইপিএল জিতেছে সিএসকে। সব মিলিয়েই জমজমাট সিএসকে-র অন্দরমহল। আর এই রেশটাই পাওয়া গেল তাঁদের নতুন আইপিএল অ্য়ান্থেম ‘হুইসেল পোরু’তে।

সিএসকে-র আইপিএল অ্য়ান্থেম, দেখুন ধোনির সিটি বাজানো
সিএসকে-র নতুন আইপিএল অ্য়ান্থেম, সিটি বাজালেন ধোনি

দু বছরের নির্বাসন কাটিয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে প্রত্যাবর্তন করল  চেন্নাই সুপার কিংস । দক্ষিণ ভারতের সুপারহিট এই ফ্র্য়াঞ্চাইজিকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ফের একবার ক্যাপ্টেনের ভূমিকায় মহেন্দ্র সিং ধোনি। তাঁর নেতৃত্বেই দু বার আইপিএল জিতেছে সিএসকে। সব মিলিয়েই জমজমাট সিএসকে-র অন্দরমহল। আর এই রেশই পাওয়া গেল তাঁদের নতুন আইপিএল অ্য়ান্থেম ‘হুইসেল পোডু’তে। ভিডিও-তে ধোনির সঙ্গেই ডোয়েন ব্র্য়াভো, শেন ওয়াটসন ও অনান্যদের পাওয়া গেল। ভিডিও শেষে রয়েছে ধোনির দুরন্ত একটা সিটি। সিএসকে তাদের অফিসিয়াল ট্য়ুইটার অ্যাকাউন্ট থেকেই ভিডিওটি ট্য়ুইট করেছে। তারা লিখেছে, “এই গ্রীষ্মের অপেক্ষায় ছিলাম সবাই। থালার সঙ্গেই ফিরে এসেছে ইয়েলো আর্মি। আপনি কিসের অপেক্ষা করছেন?”

চেন্নাই দল: এমএস ধোনি (ক্যাপ্টেন), রবীন্দ্র জাদেজা, সুরেশ রায়না, কেদার যাদব, ডোয়েন ব্র্যাভো, কর্ণ শর্মা, শেন ওয়াটসন, শার্দুল ঠাকুর, আম্বাতি রায়ডু, মুরলী বিজয়, হরভজন সিং, ফাফ দু  প্লেসিস, মার্ক উড, স্য়াম বিলিংস, ইমরান তাহির, দীপক চাহার, লুঙ্গিসানি নিদি, আসিফ কেএম, এন জগদীশন, কণিষ্ক শেঠ, মনু সিং, ধ্রব শোরে, কিতিজ শর্মা ও চৈতন্য বিশনয়। চেন্নাই টিমে একটা মানুষই লাইমলাইট কেড়ে নেন। তিনি আর কেউ নন, স্বয়ং ধোনি। আসুন একবার আইপিএল-এ মাহির বায়োডেটাতে চোখ রাখা যাক

মহেন্দ্র সিং ধোনি

দু’টি আইপিএল (২০১০, ২০১১)

দু’টি চ্য়াম্পিয়ন্স লিগ টি-২০ (২০১০,২০১৪)

চারবার আইপিএল রানার্স (২০০৮, ২০১২, ২০১৩ ও ২০১৫)

আইপিএল-এর ব্র্য়ান্ড অ্য়াম্বাসডর বললেও ভুল হবে না মহেন্দ্র সিং ধোনিকে। টুর্নামেন্টের জন্মলগ্ন থেকেই চেন্নাই সুপার কিংসের অধিপতি তিনি, দলটার মুখ। ম্যাচ-ফিক্সিংয়ে নাম জড়িয়ে শেষ দু’বছর আইপিএল থেকে নির্বাসিত ছিল সিএসকে। ফের ধোনির ক্যাপ্টেনসিতে চেন্নাই আইপিএল-এর আসরে। চেন্নাইকে জোড়া আইপিএল ও জোড়া চ্যাম্পিয়ন্স লিগ জেতানো ক্য়াপ্টেন দলকে চারবার রানার্স করিয়েছেন। ফলে বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনের থেকে এবারও সিএসকে-র গগনচুম্বী প্রত্যাশা। এখন দেখার এবার মাহি চেন্নাইকে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন করাতে পারেন কি না! ধোনি ১৫৯টি ম্যাচ খেলে ৩৫৬১ রান করেছেন আইপিএল-এ।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2018 csk releases new foot tapping ipl anthem dhonis whistle is amazing watch