scorecardresearch

বড় খবর

আইপিএল ২০১৮: কোথায় আর কখন দেখা যাবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ

হাইভোল্টেজ ম্যাচ দিয়েই আইপিএল ইলেভেনের অভিযান শুরু। শনিবার প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও দু বছরের নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংস।

আইপিএল ২০১৮: কোথায় আর কখন দেখা যাবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ
জয় দিয়ে ঘরে ফিরল চেন্নাই, ধোনির স্যার জাদেজাই

হাইভোল্টেজ ম্যাচ দিয়েই আইপিএল ইলেভেনের অভিযান শুরু। শনিবার প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও দু বছরের নির্বাসন কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে চোখ থাকবে চেন্নাইয়ের দিকে। দু বছর পর এই টুর্নামেন্টে প্রত্যাবর্তন করছে ধোনি অ্য়ান্ড কোং। যদিও ওয়াংখেড়ে গলা ফাটাবে রোহিত শর্মার জন্য়। শেষ কয়েক মাস সীমিত ওভারের ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন টিম ইন্ডিয়ার মারকুটে ওপেনার। রোহিতের  ব্যাট থেকে আগুন ঝলসানোর প্রতীক্ষায় মুম্বইকররা। ঘরের মাঠে দর্শকদের সমর্থন রোহিতদের সবচেয়ে বড় মূলধন। চেন্নাই কিন্তু জিতেই আইপিএল কামব্যাক স্মরণীয় করে রাখতে চাইবে। প্রথম ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাবে একথা বলাই যায়। এখন দেখার শেষ হাসি কে হাসে।

কখন হবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ?

শনিবার, ৭ এপ্রিল আইপিএল ২০১৮-র উদ্বোধনী ম্যাচ হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

কোথায় হবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ?

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে মুম্বই-চেন্নাই। গতবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের সবকটি হোম ম্যাচ এখানেই হবে।

কখন শুরু হবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ?

মুম্বই বনাম চেন্নাই ম্যাচ শুরু হবে রাত আটটায়। টিভিতে বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হবে আইপিএল। ম্য়াচ শুরুর আধ ঘণ্টা আগে টস।

কোন টিভি চ্যানেলে দেখা যাবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ?

মুম্বই ও চেন্নাই ম্যাচ সম্প্রচারিত হবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টল ওয়ান এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান এইচডি-তে। এই প্রতিটি চ্যানেলেই ইংরাজিতে ধারাভাষ্য় হবে। হিন্দিতে ধারাভাষ্যের জন্য স্টার স্পোর্টস ওয়ান হিন্দি, স্টার স্পোর্টস ওয়ান হিন্দি এইচডি. আইপিএল-এর অফিসিয়াল সম্প্রচারক স্টার।

অনলাইনে কীভাবে দেখা যাবে মুম্বই বনাম চেন্নাই ম্যাচ ?

মুম্বই বনাম চেন্নাই ম্যাচ লাইভ স্ট্রিম করে দেখা যাবে হটস্টার ও জিও-তে। এছাড়াও লাইভ অ্য়াকশন, লাইভ আপডেট ও লাইভ ধারাভাষ্য়র জন্য রয়েছে IndianExpress.com.

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2018 live streaming mi vs csk live streaming online mumbai indians vs chennai super kings ipl match timing venue streaming