আইপিএল ২০১৮: এ যেন ক্যাচের খেল! দেখালেন মায়াঙ্ক-মনোজ-গেইল

জুটি বেঁধে অনবদ্য ক্যাচ নিলেন মায়াঙ্ক আগরওয়াল ও মনোজ তিওয়ারি। সম্ভবত আইপিএলের অন্যতম সেরা ক্যাচটাই নিলেন পাঞ্জাবের দুই ক্রিকেটার। এদিনের ম্যাচে ক্রিস গেইলও নিলেন দুরন্ত একটা ক্যাচ।

IPL 2018: Mayank Agarwal-Manoj Tiwary Tag-Team Pull Off Best Catch In IPL History — Watch,
আইপিএল ২০১৮: ক্যাচের খেল, দেখালেন মায়াঙ্ক-মনোজ-গেইল
রাজস্থান রয়্যালস বনাম কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে জুটি বেঁধে অনবদ্য ক্যাচ নিলেন মায়াঙ্ক আগরওয়াল ও মনোজ তিওয়ারি। সম্ভবত এবারের আইপিএলের অন্যতম সেরা ক্যাচ নিলেন পাঞ্জাবের দুই ক্রিকেটার।

এদিনের ম্যাচে ক্রিস গেইলও নিলেন দুরন্ত একটা ক্যাচ। সচরাচর তাঁর থেকে এরকম ডাইভিং ক্যাচ দেখা যায় না। ক্যাচেস উইন ম্যাচেস কথাটাই প্রমাণিত হল আরও একবার।

রবিবার ঘরের মাঠে ছ উইকেটে জিতেছে পাঞ্জাব। এদিন হোলকার স্টেডিয়ামে টস জেতেন রবিচন্দ্রন অশ্বিন। অজিঙ্ক রাহানের রাজস্থানকে ব্যাট করতে পাঠান তিনি। রাহানের রাজস্থান নির্ধারিত ২০ ওভারে ন উইকেট হারিয়ে ১৫২ তোলে। রাজস্থানের হয়ে জোস বাটলার (৫১) রান পেয়েছেন। স্কোরকার্ডে দেড়শো তুলতে অবদান ছিল সনজু স্যামসনেরও (২৮)। এদিনও পাঞ্জাবের হয়ে দুরন্ত বল করলেন মুজিবুর রহমান। তিন উইকেট নিয়েছেন তিনি।

রাজস্থানের রান তাড়া করতে নেমে ব্যাট হাতে জ্বলে উঠলেন লোকেশ রাহুল। ৫৪ বলে ৮৪ করে অপরাজিত থাকেন তিনি। রাহুল ছাড়া রান পেয়েছেন করুণ নায়ার ও স্টোইনিস (৩১ ও ২৩)।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: ট্য়ুইটারে খোরাক হলেন মনোজ, উইকেটের পিছনে দাঁড়ালেন গেইল

রাজস্থানের ইনিংসের ১৩ নম্বর ওভারে মায়াঙ্ক-মনোজ পার্টনারশিপ দেখা গেল। মুজিবুর রহমানের বলে ছক্কা হাঁকাতে গিয়েছিলেন বেন স্টোকস। কিন্তু ঠিকমতো টাইমিং না-হওয়ায় বল তত উচ্চতা পায়নি। লং-অফে ফিল্ডিং করছিলেন মায়াঙ্ক। দুরন্ত দক্ষতায় তিনি বলটিকে তালুবন্দি করার পর তাঁর খেয়াল হয় তিনি বাউন্ডারি লাইন পেরিয়ে যাচ্ছেন। সঙ্গে সঙ্গে মায়াঙ্ক হাত থেকে বল ছেড়ে দিয়ে উপরে তুলে দেন। দৌড়ে এসে সেই লোপ্পা বলে ক্যাচ ধরেন মনোজ। ইংল্যান্ডের স্টার অলরাউন্ডারের ইনিংসের ওখানেই পরিসমাপ্তি। এর আগে গেইলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান রাজস্থানের অধিনায়ক রাহানে। অক্ষর প্যাটেলের বল কাট করতে গিয়ে ক্যাচ তোলেন তিনি। অনেকেই বলছেন যে, এটাই গেইলের কেরিয়ারে নেওয়া এখনও পর্যন্ত সেরা ক্যাচ। রাহানের মতো তারকা ব্যাটসম্যানকে ফিরিয়ে নিঃসন্দেহে গেইল ম্যাচের রঙ বদলে দিয়েছেন। একথা বলাই যায়।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: কে এই বৃদ্ধ ক্রিকেটার, যিনি বাচ্চাদের ঘুম উড়িয়ে দিলেন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2018 mayank agarwal manoj tiwary tag team pull off best catch in ipl history watch

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com