বড় খবর

আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচ

পরপর তিন ম্যাচে হারল মুম্বাই ইন্ডিয়ানস। ঘরের মাঠে ১৯৪ রান করেও লাভ হল না রোহিতদের। তবে এ ম্যাচের প্রাপ্তি দুর্ধর্ষ জোড়া ক্যাচ। ক্যাচ দুটির ভিডিও দেখে নিন।

Pandiya and Pollard takes stunner catch
আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচ

শনিবার ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১৯৪ রান করেও হারতে হয়েছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে। সূর্যকুমার যাদব (৩২ বলে ৫৩) ও এভিন লুইসের (২৮ বলে ৪৮) ইনিংস মুছে দেয় জেসন রয়ের ব্যাট। তাঁর অপরাজিত ৯১ রানের ইনিংসে ভর করে গৌতম গম্ভীরের দিল্লি ডেয়ারডেভিলস সাত উইকেটে ম্য়াচ জিতে যায়। মুম্বই ম্যাচ জিততে পারেনি ঠিকই, কিন্তু দলের দুই স্টার ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া ও কায়রন পোলার্ডের দু’টো ক্যাচ নিয়ে আলোচনা হচ্ছে খুব।

পোলার্ড-পাণ্ডিয়া দুজনেই ক্যাচ নিয়েছেন ক্রুণাল পাণ্ডিয়ার বলে। ২৫ বলে ৪৭ রান করে ক্রিজে সেট হয়ে গিয়েছিলেন ঋষভ পন্থ। পাণ্ডিয়ার বলে পোলার্ডের হাতে ধরা দেন তিনি। লং অন থেকে ছুটে এসেই ক্যাচ তালুবন্দি করেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। পোলার্ডের মতোই ক্যাচটা ছিল পাণ্ডিয়ার। বিধ্বংসী গ্লেন ম্যাক্সওয়েলের (৬ বলে ১৩) ক্যাচ নেন হার্দিক। হার্দিককে অনেকটা মাঠ দৌড়ে এই ক্যাচটা নিতে হয়েছিল। পাণ্ডিয়া ভাইদের যুগলবন্দিতেই ম্যাক্সওয়েল ফেরেন। ভাইয়ের দুরন্ত ক্যাচ দেখে ছুটে এসে হার্দিককে চুমু দেন ক্রুণাল পাণ্ডিয়া।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2018 mi vs dd hardik pandya takes a showstopper catch to dismiss glenn maxwell

Next Story
CWG 2018: সাইনার সোনা, সিন্ধুর রুপোSaina wins gold
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X