scorecardresearch

বড় খবর

আইপিএল ২০১৮: হায়াবুসা চেপে ট্রেনিংয়ে! কে এই ক্রিকেটার?

কিংস ইলেভেন পাঞ্জাবের এই ক্রিকেটার ট্রেনিংয়ে এলেন বাইকে চেপে। যে সে বাইক নয়, একেবারে সুজুকি হায়াবুসার মতো সুপারবাইক চালিয়েই এলেন তিনি।

IPL 2018: Mohit Sharma Goes For KXIP's Training Session On Superbike
আইপিএল ২০১৮: হায়াবুসা চেপে ট্রেনিংয়ে! কে এই ক্রিকেটার?

বাইকে চেপে ট্রেনিংয়ে এলেন মোহিত শর্মা। তাও আবার যে সে বাইক নয়, একেবারে সুজুকি হায়াবুসার মতো সুপারবাইক চালিয়েই এলেন কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিকেটার। কিংসদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে মোহিতের সেই ছবি পোস্ট করা হয়েছে।

কিংস ইলেভেন স্কোয়াড এই মুহূর্তে ইন্দোরে। আগামী শনিবার ঘরের মাঠে তারা কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে। এই টুর্নামেন্টে মোহিত সেভাবে নিজেকে প্রমাণ করতে পারেননি। ফরিদাবাদের বছর উনত্রিশের এই মিডিয়াম পেসার মোটে পাঁচ উইকেট নিয়েছেন। কেকেআরের বিরুদ্ধে তাঁর দলে সুযোগ পাওয়ার সম্ভাবনাও ক্ষীণ। শেষ ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে মোহিত একটিও উইকেট পাননি। তিন ওভার বল করে ২৯ রান হজম করেছেন তিনি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে মোহিতের বোলিং ছিল দেখার মতো। চলতি আইপিএলে সেই ঝলক আর দেখা যাচ্ছে না। মোহিতের স্লো বল আর নাকলবল কার্যকারিতা হারিয়েছে অনেকটাই।

পাঞ্জাব এই মুহূর্তে লিগ তালিকায় তিন নম্বরে। এখন বেশ কয়েকটা ম্যাচ জিতেই প্লে-অফের রাস্তা পাকা করতে হবে তাদের। অন্যদিকে কলকাতা মুম্বইয়ের বিরুদ্ধে শতাধিক রানে হেরেছে নিজেদের ঘরের মাঠে। দীনেশরা দাঁড়িয়ে পাঁচে। তাঁরাও চাইবেন টুর্নামেন্টে টিকে থাকতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2018 mohit sharma goes for kxips training session on superbike