আইপিএল ২০১৮: মাঠে ধোনি-কোহলি, ‌স্ট্যান্ডে কী করলেন সাক্ষী-অনুষ্কা

সাক্ষী-অনুষ্কারা স্ট্য়ান্ডে দাঁড়িয়ে গলা ফাটালেন স্বামীদের জন্য। যদিও এদিন শেষ হাসি তোলা থাকল সাক্ষীর জন্যই। মুখ নিচু করেই থাকলেন অনুষ্কা।

By: Bengaluru  April 26, 2018, 7:17:48 PM

বুধবার মাঠে মহেন্দ্র সিং ধোনির প্রতিদ্বন্দ্বী ছিলেন বিরাট কোহলি। চিন্নাস্বামী স্টেডিয়াম দেখল বহু প্রতীক্ষিত চেন্নাই-বেঙ্গালুরু দ্বৈরথ। এ লড়াই শুধু মাহি বনাম কোহলিই নয়, সাক্ষী ধোনি বনাম অনুষ্কা শর্মাও বটে। এদিন সাক্ষী-অনুষ্কারা স্ট্য়ান্ডে দাঁড়িয়ে গলা ফাটালেন স্বামীদের জন্য। যদিও এদিন শেষ হাসি তোলা থাকল সাক্ষীর জন্যই। মুখ নিচু করেই থাকলেন অনুষ্কা। এদিন স্ট্যান্ডে পাওয়া গেল সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা ও ইমরান তাহিরের স্ত্রী সুমাইয়া দিলদারকেও।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: বিশ্বরেকর্ডের সঙ্গেই আরও পাঁচ রেকর্ডে নাম লেখালেন ধোনি

 

ধোনির ৩৪ বলে ৭০ রানের ইনিংসে ভর করেই সিএসকে পাঁচ উইকেটে হারায় বেঙ্গালুরুকে। ধোনির ব্যাট থেকে এদিন এসেছে সাতটি ছয়। প্রতিটি ছয়ের পরেই ধোনির জন্য গলা ফাটাচ্ছিলেন সাক্ষী। ম্যাচের ১৮ নম্বর ওভারে মহম্মদ সিরাজের বল পয়েন্টের উপর দিয়ে ওভার বাউন্ডারিতে পাঠালেন ধোনি। এরপরেই দেখা গেল সাক্ষী স্ট্যান্ড থেকে ধোনিকে আরও একটি ছয় মারার আবদার রাখলেন। অন্যদিকে ধোনির সেই গগনচুম্বী ছক্কা দেখে হতাশায় মাথা নামিয়ে নিয়েছিলেন অনুষ্কা।

আরও পড়ুন, খেলরত্নের জন্য মনোনীত কোহলি, দ্রোণাচার্য সম্মানের জন্য ভাবা হচ্ছে দ্রাবিড়ের নাম

এদিন ম্যাচে কুইন্টন ডি কক (৩৭ বলে ৫৩) ও এবি ডিভিলিয়ার্স (৩০ বলে ৬৮) ব্যাটে ঝড় তুলে বেঙ্গালুরুর স্কোর ২০৫ তুলতে সাহায্য করেন। আরসিবি-র রান তাড়া করতে নেমে শুরুতে ধারাবাহিক ভাবে উইকেট হারাতে আরম্ভ করে চেন্নাই। কিন্তু আম্বাতি রায়ডু (৫৩ বলে ৮২) ও ধোনির (৩৪ বলে ৭৪) জুটি বিরাটদের থেকে ম্যাচ ছিনিয়ে নেন। শেষ পর্যন্ত অপরাজিত থেকে দলকে জেতান ক্যাপ্টেন কুল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 ms dhoni hits flurry of sixes watch wife sakshi anushka sharmas reaction

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং