আইপিএল ২০১৮: শেহওয়াগের সঙ্গে ঝামেলা, সংবাদপত্রের বিরুদ্ধে তোপ প্রীতি জিন্টার

প্রীতি এদিন ট্যুইটারে ওই সংবাদপত্রকে একহাত নিয়ে বলেছেন, তাঁরা অর্থের বিনিময়ে খবর প্রকাশ করেন না বলেই মুম্বই মিরর আবার এরকম ভুয়ো খবর ছেপেছে।

By: Punjab  Published: May 11, 2018, 7:18:10 PM

বীরেন্দ্র শেহওয়াগের সঙ্গে ঝামেলা নিয়ে এবার মুখ খুললেন প্রীতি জিন্টা। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের ব্যাটিং অর্ডার পছন্দ হয়নি প্রীতির। এই ইস্যুতে দলের ডিরেক্টর অফ ক্রিকেট অপারেশনস বীরুকে দু-এক কথা শুনিয়ে দেন তিনি। এই মর্মেই শুক্রবার রিপোর্ট পেশ করেছিল মুম্বই মিরর। কিন্তু এদিন বেলা গড়াতেই কিংসদের কর্ণধার প্রীতি ট্যুইট করে জানিয়ে দিলেন এ খবর ভুয়ো।

রাজস্থানের ১৫৮ রান তাড়া করতে নেমে হেরে গিয়েছিল দিল্লি। ব্যাটিং অর্ডারে রবিচন্দ্রন অশ্বিনকে তিনে পাঠানো নিয়ে  প্রীতির সঙ্গে বীরুর বাকবিতণ্ডা হয় বলে লেখা হয়েছে ওই প্রতিবেদনে। বলা হয়েছে “করুণ নায়ার ও মনোজ তেওয়ারির মতো ব্যাটসম্যান দলে থাকা সত্ত্বেও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনকে তিনে ব্যাট করতে পাঠানো হয়। শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে আসেন অশ্বিন। প্রীতি এর জন্য শেহওয়াগকে আক্রমণ করেন।” তবে এ খবরে সূত্রের নাম উল্লেখ করা হয়নি।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: হায়াবুসা চেপে ট্রেনিংয়ে! কে এই ক্রিকেটার?

প্রীতি এদিন ট্যুইটারে ওই সংবাদপত্রকে একহাত নিয়ে বলেছেন, তাঁরা অর্থের বিনিময়ে খবর প্রকাশ করেন না বলেই মুম্বই মিরর আবার এরকম ভুয়ো খবর ছেপেছে। ‘‘টাকা দিলেই ওরা ঠিক লেখে।’’ তাঁর সঙ্গে বীরুর কথোপকথনের ভুল ব্যাখ্যা দিয়ে তাঁকে ভিলেন বানানো হয়েছে বলে অভিযোগ করে প্রীতি হ্যাশট্যাগ ব্য়বহার করে লিখেছেন ‘ফেকনিউজ’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 out of proportion preity zinta opens up on the verbal spat with virender sehwag

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X