আইপিএল ২০১৮: বিয়ের পর অনুষ্কার প্রথম জন্মদিন, কী সারপ্রাইজ দিলেন বিরাট!

গতবছর ডিসেম্বরে ইতালিতে সাতপাকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। ছ’মাস হল তাঁদের বিবাহিত জীবনের। এই প্রথম বিয়ের পর জন্মদিনে একসঙ্গে বিরাট-অনুষ্কা।

By: Published: May 2, 2018, 5:54:52 PM

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, এককথায় যাকে বলে লাভবার্ড! বিরুষ্কা নামেই পরিচিত ভারতের সবচেয়ে চর্চিত কাপল। প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ে, বরাবর খবরের শিরোনামে বিরাজমান এই জুটি। আর এটাই স্বাভাবিক। একজন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ও পৃথিবীর অন্যতম সেরা ক্রিকেটার। আরেকজন বলিউডের প্রথম সারির অভিনেত্রী।

গতবছর ডিসেম্বরে ইতালিতে সাতপাকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। ছ’মাস হল তাঁদের বিবাহিত জীবনের। বিয়ের পর অনুষ্কার এই প্রথম জন্মদিন। মঙ্গলবারই ৩০-এ পা দিলেন অনুষ্কা। আইপিএল ইলেভেনে প্রায় প্রতি ম্য়াচেই চিন্নাস্বামীর স্ট্যান্ডে দেখা গিয়েছে তাঁকে। কোহলির জন্যই গলা ফাটিয়েছেন তিনি। জন্মদিনেও বিরাটের সমর্থনে গ্যালারিতে হাজির ছিলেন অনুষ্কা। বিরাটের ব্যাঙ্গালোর নেমেছিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। লেডি লাক অনুষ্কার উপস্থিতিতে বিরাটরা ম্যাচ জেতেন ১৪ রানে।

আরও পড়ুন, মাঠ মাতালেন কোহলি, স্ট্যান্ড জমালেন অনুষ্কা

এদিন টস হেরে ব্যাট করতে নামে বিরাট বাহিনী। মনন ভোহরা (৩১ বলে ৪৫), ব্র্যান্ডন ম্যাকালাম (২৫ বলে ৩৭) ও কোহলির (২৬ বলে ৩২) ব্যাটে ব্যাঙ্গালোর নির্ধারিত ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৭ তোলে। মুম্বইয়ের হয়ে হার্দিক পণ্ডিয়া তিন উইকেট নেন। জবাবে মুম্বই শুরু থেকেই হোঁচট খেতে থাকে। একমাত্র বলার মতো খেললেন পণ্ডিয়া। ৪২ বলে ৫০ করলেন তিনি। এমনকি ক্যাপ্টেন রোহিত নিজেও কোনও রান না-করেই ফিরে যান। ১৫৩ রানে শেষ হয়ে যায় মুম্বই। এদিনও গত ম্যাচের মতো দুর্দান্ত একটি ক্যাচ নিয়েছেন কোহলি। পাণ্ডিয়াকে ফেরালেন তিনি। অনুষ্কা এবারও হাঁ হয়ে গেলেন ক্যাচ দেখে। এই ম্য়াচটাই ক্য়াচের ফয়সলা করে দেয়।

ম্যাচের পর অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রামে কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করলেন। সম্ভবত হোটেলের ঘরেই ছবিটি তোলা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে একটি টেবিলে বেশ কয়েকটি কেক রাখা রয়েছে। সঙ্গে রয়েছে কয়েকটি ফ্লাওয়ার ভাস। অনুষ্কা লিখেছেন, জীবনের সেরা জন্মদিন কাটালেন তিনি। সম্ভবত বিরাটের পক্ষ থেকে এটাই ছিল বার্থডে ট্রিট। ম্য়াচের পর পুরস্কার প্রদান অনুষ্ঠানেও অনুষ্কার জন্মদিনের উল্লেখ করে বিরাট বললেন যে, এই জয়টা তিনি তাঁকে উপহার দিলেন।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: বিরাট কোহলির ক্যাচে অনুষ্কা শর্মার OMG প্রতিক্রিয়া দেখুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 rcb v mi post win picture of virat anushka with a loving caption is going viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X