আইপিএল ২০১৮: দিল্লিকে হারিয়ে তালিকা শীর্ষে হায়দরাবাদ

দিল্লিকে সাত উইকেটে  হারিয়ে চেন্নাইকে টপকে লিগ টেবিলের শীর্ষে চলে এল নিজামের শহর। ৯ ম্যাচ খেলে তাদের সংগ্রহে ১৪ পয়েন্ট। এক ম্যাচ বেশি খেলে সমসংখ্যক পয়েন্ট পেয়েছে সিএসকে।

By: Hyderabad  Updated: May 6, 2018, 02:43:01 PM

শনিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ডেয়ারডেভিলস। দিল্লিকে সাত উইকেটে  হারিয়ে চেন্নাইকে টপকে লিগ টেবিলে শীর্ষে চলে এল নিজামের শহর। ৯ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট তাদের সংগ্রহে। এক ম্যাচ বেশি খেলে চেন্নাই দাঁড়িয়ে সমসংখ্যক পয়েন্টে। এদিন রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রেয়স আয়ারের দিল্লি ডেয়ারডেভিলস।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: ব্যর্থতার দায় নিয়ে দিল্লির অধিনায়কত্ব ছাড়লেন গম্ভীর

ব্যাট করতে নেমে মাত্র ন রানের মধ্যে প্রথম উইকেট চলে যায় দিল্লির। স্কোরবোর্ডে মাত্র দু রান যোগ করে রান আউট হয়ে যান গ্লেন ম্যাক্সওয়েল। এরপর দলের আরেক ওপেনার পৃথ্বী সাউ ও তিনে ব্যাট করতে আসা আয়ার দিল্লিকে এগিয়ে নিয়ে যান। ৩৬ বলে ৬৫ করলেন পৃথ্বী। দেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়কের হাত থেকে ছ টি চার ও তিনটি ছয় এসেছে। ৩৬ বলে ৪৪ করলেন আয়ার। তিনটি চার ও দুটি ছয়ে নিজের ইনিংস সাজালেন তিনি। এরপর ঋষভ পন্থ ১৯ বলে ১৮ ও বিজয় শঙ্কর ১৩ বলে ২৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৬৩ তোলে দিল্লি।

জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে হায়দরাবাদ। অ্যালেক্স হেলস ও শিখর ধাওয়ান প্রথম উইকেট পার্টনারশিপে ৭৬ রান যোগ করেন। ৩১ বলে ৪৫ করেন হেলস। ধাওয়ান করেন ৩০ বলে ৩৩। হেলস আউট হওয়ার পর ক্রিজে আসেন উইলিয়ামসন। ৩০ বলে ৩২ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। তাঁকে সঙ্গ দেন মণীশ পাণ্ডে (২১) ও ইউসুফ পাঠান (২৭)। সানেদের এবারের পারফরম্যান্স দেখে মনেই  হচ্ছে না যে দলে ডেভিড ওয়ার্নারের মতো একজন তারকার অভাব অনুভব করছেন তাঁরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 srh vs dd sunrisers hyderabad go from strength to strength delhi daredevils sink closer to rock bottom

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X