IPL 2018: ফাইনালে CSK বনাম KKR, জানিয়ে দিল Hotstar

আগামী রবিবার আইপিএল ফাইনালে মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। এমনটাই জানিয়ে দিলে হটস্টার।

By: Kolkata  Updated: May 24, 2018, 05:47:20 PM

আগামী রবিবার আইপিএল ফাইনালে মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। এমনটাই জানিয়ে দিলে হটস্টার। এই টুর্নামেন্টের অফিসিয়াল ডিজিট্যাল প্ল্যাটফর্মের প্রচারিত বিজ্ঞাপন দেখিয়েছে যে, ওয়াংখেড়েতে ট্রফি ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে নামবেন দীনেশ কার্তিক ও মহেন্দ্র সিং ধোনি। যদিও পরে ওই বিজ্ঞাপনটি হটস্টার তুলে নিয়েছে। কিন্তু ফেসবুকে এখনও রয়েই গিয়েছে সেই মারাত্মক ভুলের ভিডিওটি।

ঠিক কী কারণে হটস্টার এমন ভিডিও প্রকাশ করল তা এখনও স্পষ্ট নয়, কিন্তু আইপিএল ফ্যানেদের অনেকেই ধরে নিয়েছেন যে, আইপিএল ফাইনাল ফিক্সড! অর্থাৎ তাঁরা ম্যাচ গড়াপেটারই গন্ধ পেয়েছেন। অতীতে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগেই মুখ পুড়িয়েছিল চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। শেষ দু বছর এই টুর্নামেন্টে নির্বাসিত ছিল তারা। ফলে আইপিএলে কোনও কিছু অসংলগ্ন দেখলেই ক্রিকেট ফ্যানেরা ম্যাচ গড়াপেটার কথা ভাবেন। 

দেখুন সেই ভিডিও:

ট্যুইটারে তাঁদের প্রতিক্রিয়া দেখেই তা স্পষ্ট। ঘটনাচক্রে কোয়ালিফায়ার ওয়ানে সানরাইজার্স হায়দরাবাদকে  হারিয়ে চেন্নাই সুপার কিংস ফাইনালে আসন সংরক্ষণ করে নিয়েছে। আগামিকাল ইডেনে মুখোমুখি হবে কলকাতা ও হায়দরাবাদ। কোয়ালিফায়ার টু-র বিজয়ী দলই পৌঁছে যাবে ফাইনালে। বাস্তবে ফাইনালের একটি দল চূড়ান্ত। অপর দলের নাম জানা যাবে আর কয়েক ঘণ্টা পর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 twitterati puzzled over hotstars ipl final ad showing csk vs kkr

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X