বড় খবর

আইপিএল ২০১৮: গেইলকে নিয়ে বীরুর ‘If You Don’t Love Me’ মিম

ক্রিস গেইলকে নিয়ে মুখরিত আইপিএল। সোশ্যাল মিডিয়াতেও রাজত্ব করছেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান। এবার গেইলকে নিয়ে মিম বানিয়ে ফেললেন কিংসদের মেন্টর বীরেন্দ্র শেহওয়াগ।

Virender Sehwag posts ‘If You Don’t Love Me’ meme for Chris Gayle after his stormy century
এবার গেইলকে নিয়ে বীরুর ‘If You Don’t Love Me’ মীম

মোহালিতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ঝকঝকে সেঞ্চুরির পরেই  ক্রিস গেইলকে নিয়ে মুখরিত আইপিএল। সোশ্যাল মিডিয়াতেও রাজত্ব করছেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান। এবার গেইলকে নিয়ে মিম বানিয়ে ফেললেন কিংসদের মেন্টর বীরেন্দ্র শেহওয়াগ।

যারা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তাঁরা জানেন যে, এই মুহূর্তে একটা মিমই প্রচণ্ড রকম ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। কম-বেশি সকলেই ফলো করছে ‘If you don’t love me at my worst, you don’t deserve me at my best’-মিম। বাংলায় তরজমা করলে দাঁড়ায়, তুমি  আমার খারাপ দিনে আমায় ভালবাসনি, তাহলে আমার সেরা সময়ও তুমি আমাকে পাবে না। এক্ষেত্রে সোশ্যাল মিডিয়ায় ইউজাররা নিজেদের পুরনো দিনের একটি ছবির সঙ্গেই সাম্প্রতিক ছবি কোলাজ করে পোস্ট করছে। সময়ের ফারাকটা বুঝিয়েই পরিবর্তন তুলে ধরতে পোস্ট করছেন।

এক একটা ট্য়ুইট করে রীতিমতো ঝড় তুলে দেন বীরু। নজফগড়ের নবাব নিজের কেরিয়ারে যেরকম বেপরোয়া ব্যাট করতেন, ট্যুইটারেও সেই একই মেজাজে নিজেকে মেলে ধরেন। শেহওয়াগের রসবোধও সর্বজনবিদিত। গেইলের একটি পুরনো দিনের ছবির সঙ্গে মোহালির সেঞ্চুরির ছবি জুড়ে দিলেন বীরু। বীরুর ট্যুইট পোস্টের বাঁ-দিকের ছবিটায় দেখা যাচ্ছে, গেইল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরর হয়ে একটি ম্যাচে এক বলে শূন্য করে ফিরে যাচ্ছেন, এই ছবির নিচে ক্যাপশন দিয়েছেন ‘If you don’t love me at my worst’, আর এর সঙ্গে ডান দিকে মোহালির সেঞ্চুরির ছবিতে ক্যাপশন দিয়েছেন ‘you don’t deserve me at my best’

বীরুর এই ছবিটা এক অর্থে আরসিবি-র বিরুদ্ধেও নাম না-করে তোপদাগা। এবারের আইপিএল-এর নিলামে গেইলকে নেওয়ার কথা কোনও ফ্র্যাঞ্চাইজি ভাবেওনি। আরসিবি-ও দুবার তাঁকে উপেক্ষা করেছে। তৃতীয় রাউন্ডে ২ কোটি টাকার বেস প্রাইজে গেইলকে কিনে নেয়ে প্রীতির পাঞ্জাব। তার সুফল ভোগ করতে শুরু করেছে তারা। চেন্নাইয়ের বিরুদ্ধে হাফ-সেঞ্চুরি ও হায়দরাবাদের বিরুদ্ধে সেঞ্চুরি করে গেইল বুঝিয়ে দিলেন যে. বয়স শুধু একটা সংখ্যা মাত্র। পাশাপাশি আরসিবি-কেও তিনি বার্তা দিলেন যে, বিরাট কোহলির টিম তাঁকে না-নিয়ে ভুলই করেছে। মোহালিতে ম্যাচের সেরার পুরস্কার নিয়ে গেইল বললেন. “অনেকেই বলেছে যে, এবারের আইপিএল-এ ক্রিসকে অনেক কিছু প্রমাণ করার আছে। কারণ ওকে নিলামে কেউ নিতে চায়নি। কিন্তু আমি একটা কথাই বলব। শেহওয়াগ তুমি আমাকে দলে নিয়ে আইপিএল-কে বাঁচিয়েছ।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2018 virender sehwag posts if you dont love me meme for chris gayle after his stormy century

Next Story
আইপিএল ২০১৮: গেইল ঝড় আছড়ে পড়ল ট্য়ুইটারেওTwitterati goes berserk after Chris Gayle’s carnage in Mohali
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com