IPL 2019: ক্যাচ মিস করতেই সতীর্থকে গালিগালাজ, আইপিএল ম্যাচের মাঝেই উত্তেজনা তুঙ্গে

IPL 2019: রয়্যালস ইনিংসের সময়ে এক ওভারে শ্রেয়স গোপাল ও স্টুয়ার্ট বিনিকে পরপর ফিরিয়ে দেন অমিত মিশ্র। আইপিএলের ইতিহাসে প্রথম বোলার হিসেবে চতুর্থ হ্যাটট্রিকের মালিক হওয়ার সুযোগ ছিল অমিত মিশ্রের সামনে।

Amit Mishra_759
ক্যাচ মিস করার সতীর্থের উপরে মেজাজ হারালেন অমিত মিশ্র (আইপিএল ওয়েবসাইট)
মাঠের মধ্যেই সতীর্থকে গালিগালাজ করেছিলেন। উত্তেজনার মুহূর্তে একটু বেশি ই বলে ফেলেছিলেন। এমন কথা স্বীকার করেছেন স্বয়ং অমিত মিশ্র-ই। তারপরেই চাঞ্চল্য আইপিএল দুনিয়ায়। আসলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএলে চতুর্থ হ্যাটট্রিক করে ফেলতে পারতেন দিল্লির স্পিনার। তবে ট্রেন্ট বোল্ট সহজ ক্যাচ মিস করায় বিরল নজির আর গড়া হয়নি। তাই মাঠের মধ্যেই গালাগালি শুরু করে দেন কিউয়ি স্পিনারকে।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৩৬ বছরের লেগ স্পিনার ভেলকি দেখালেন। প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস ১১৫ রানে থেমে যায়। রাবাদার অনুপস্থিতিতে রয়্যালসদের টপ অর্ডার ভাঙেন ইশান্ত শর্মা। ইশান্ত ও অমিত মিশ্র দু-জনেই ৩ উইকেট নেন। পাশাপাশি, ট্রেন্ট বোল্টও নেন জোড়া উইকেট।

আরও পড়ুন

IPL 2019, DC vs RR Live Cricket Score Updates: পন্থের ব্যাটে কোটলার রঙ নীল, রাজস্থানকে বলতে হচ্ছে গুডবাই

যাইহোক, রয়্যালস ইনিংসের সময়ে এক ওভারে শ্রেয়স গোপাল ও স্টুয়ার্ট বিনিকে পরপর ফিরিয়ে দেন অমিত মিশ্র। আইপিএলের ইতিহাসে প্রথম বোলার হিসেবে চতুর্থ হ্যাটট্রিকের মালিক হওয়ার সুযোগ ছিল অমিত মিশ্রের সামনে। তবে কৃষ্ণাপ্পা গৌথমের সহজ ক্যাচ ফেলে দেন ট্রেন্ট বোল্ট। তারপরেই নাকি সামান্য ‘গুসসা’ দেখিয়ে ফেলেছিলেন লেগস্পিনার। ম্যাচের পরে অমিত মিশ্র বলেন, “জানি না, আইপিএলের সঙ্গে আমার কোনও লভ অ্যাফেয়ার রয়েছে কিনা। তবে এদিনই ফের একটা হ্যাটট্রিক মিস করায় খারাপ লাগছে। বোল্ট ক্যাচ মিস করার পরে ওকে একটু গালাগালি করে ফেলেছিলাম। আমি বললাম, ক্যাচটা সহজ ছিল। অনর্থক ঝাঁপালে কেন?”

৩ উইকেট নেওয়ার জন্যই ম্য়াচের সেরা অমিত মিশ্র। তিনিই বলছেন, “আমি ওকে ইংরেজিতে গালাগালি করেছিলাম। ক্যাচ মিস করায় ও আমার কাছে দু-তিনবার ক্ষমাও চেয়ে নেয়।” আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ উইকেটের মালিক অমিত মিশ্রই। তাঁর ঝুলিতে রয়েছে ১৫৫টি উইকেট।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2019 amit mishra abused a bit after trent boult spoilt his chances another hattrick by dropping catch

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com