বড় খবর

IPL 2019: আইপিএলের মাঝেই ক্রিকেটার থেকে নাপিত হয়ে গেলেন ধোনির সতীর্থ, দেখুন ভিডিও

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়েতে খেলার সময়ে ব্র্যাভো চোট পান। আপাতত দু’সপ্তাহ ব্র্যাভো মাঠে নামতে পারবেন না। ব্যাটিং কোচ মাইকেল হাসি নিজেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে জানিয়েছিলেন এই তথ্য।

csk
চেন্নাই সুপার কিংসের তারকারা। (ছবি- ফেসবুক)

চোটের কারণে হয়তো আইপিএলে খেলতে দেখা যাচ্ছে না ডোয়েন ব্র্যাভোকে। তবে চেন্নাইয়ের ড্রেসিংরুম রীতিমতো মাতিয়ে রেখেছেন তিনি। ক্রিকেট ছাড়াও নাচ, গানে সতীর্থদের এন্টারটেন করতে ক্যারিবিয়ান অলরাউন্ডারের জুড়ি মেলা ভার। তবে এবার সম্পূর্ণ অন্য অবতারে তিনি। হেয়ারস্টাইলিস্ট ব্র্যাভো এবার চমকে দিলেন সতীর্থদের।

সিএসকে সতীর্থ মনু সিংয়ের চুলের ছাঁটের নেপথ্যে যে তাঁরই হাত! এমনকি তিনি এই কাজের জন্য বেতন বাড়ানোর দাবিও তুললেন টিম ম্যানেজমেন্টের কাছে। পুরোটাই অবশ্য মজার ছলে।

আরও পড়ুন IPL 2019: শাহরুখের সঙ্গে কেকেআর ম্যাচে বিখ্যাত পরিচালক, বর্ণবিদ্বেষে মাতল সোশ্যাল মিডিয়া

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়েতে খেলার সময়ে ব্র্যাভো চোট পান। আপাতত দু’সপ্তাহ ব্র্যাভো মাঠে নামতে পারবেন না। ব্যাটিং কোচ মাইকেল হাসি নিজেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে জানিয়েছিলেন এই তথ্য। ব্র্যাভোর চোটের প্রসঙ্গে বলতে গিয়ে অস্ট্রেলিয়ান বলেছিলেন, “ব্র্যাভো চোট পাওয়ায় আমাদের ব্যাটিং অর্ডার রীতিমতো সাজাতে হচ্ছে নতুন করে। তবে আমরা দলগতভাবে ভাল পারফরম্যান্স বজায় রাখতে পারব। ব্র্যাভোকে হারানো সবসময়েই কঠিন। তবে এরকম সমস্যা আগেও হয়েছে। সেই সমস্যা আমরা সফলভাবেই কাটিয়ে এসেছি।”

যাইহোক, তারকা ক্রিকেটার নিজে বাইশগজে না থাকলেও এন্টারটেনমেন্টে খামতি নেই। তাঁর ক্রিকেটার থেকে নাপিত হয়ে যাওয়ার খবর সিএসকে-র অফিসিয়াল টুইটার থেকে শেয়ার করা হয়েছে। সেখানে ব্র্যাভোকে রীতিমতো দক্ষ পেশাদারদের মতো চুলের কেতা ঠিক করে দিতে দেখা যাচ্ছে।

Web Title: Ipl 2019 dwayne bravo is a skilled hairstylist video goes viral

Next Story
IPL 2019, MI vs KXIP Highlights: রুদ্ধশ্বাস থ্রিলারে শেষ হাসি মুম্বইয়েরMumbai Indians Vs Kings XI Punjab
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com