scorecardresearch

বড় খবর

IPL 2019: পুরনো মেজাজে ব্র্যাভো, দিল্লি-ম্যাচেই কোমর দোলালেন ক্যারিবীয় তারকা, রইল ভিডিও

IPL 2019: ব্র্যাভো ফিরলেন চ্যাম্পিয়নের মেজাজে। স্বদেশীয় কিমো পল-কে আউট করতেই বিশাখাপত্তনমের মাঠে পা দোলালেন। দেখে নিন সেই দুরন্ত ভিডিও।

Dwayne Bravo_759
ব্র্যাভোর সেই চ্যাম্পিয়ন ড্যান্স (ইনস্টাগ্রাম)
চোটের কারণে বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি ডোয়েন ব্র্যাভো। তবে টুর্নামেন্টের শেষ লগ্নে এসে ফের স্বমহিমায় ক্যারিবিয়ান সুপারস্টার। দিল্লি-র বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলতে নেমে চ্যাম্পিয়ন ডান্সেও কোমর দোলালেন তিনি। ম্যাচ শেষ হওয়ার পরেও যা ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

IPL 2019 CSK vs DC Highlights in Bengali: ৬ উইকেটে সহজ জয়, মুম্বইয়ের বিরুদ্ধে ফাইনালে খেলবে চেন্নাই

শুক্রবারের ম্যাচে দিল্লির বহুল চর্চিত ব্যাটিং লাইন আপ শোচনীয়ভাবে ব্যর্থ। প্রথম থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। তার পর আর ম্যাচে ফিরতে পারেনি শ্রেয়স আইয়ারের দল। যাইহোক, ক্রিজে সদ্য নামা কিমো পলকে বোল্ড করে দেন ডোয়েন ব্র্যাভো। আগের ম্য়াচে দিল্লির হয়ে টেনশনের ম্যাচে দারুণ ফিনিশ করেছিলেন কিমো পল।

সেই কিমো পলকেই (৭ বলে ৩ রান) রাউন্ড দ্য উইকেট থেকে আক্রমণে এসে ইয়র্কারে বোল্ড করেন ব্র্যাভো। স্বদেশীয়কে আউট করেই ব্র্যাভো নিজের পরিচিত স্টাইলে নৃত্য শুরু করে দেন। অবিকল চ্যাম্পিয়ন স্টাইলে।

 

View this post on Instagram

 

Champion dance after he got his yorker spot on today ???? #CSKvDC

A post shared by IPL (@iplt20) on

ম্যাচে নির্ধারিত ২০ ওভারে প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস ১৪৮-এর বেশি তুলতে পারেনি। সেই রান অবলীলায় চেন্নাই তুলে দেয় ১ ওভার বাকি থাকতেই। তা-ও আবার হাতে ৬ উইকেট নিয়ে। ম্যাচে দুর্ধর্ষ ব্যাট করে শুরুতেই জয়ের মঞ্চ গড়ে দেন ডুপ্লেসিস ও ওয়াটসন। যদিও অর্ধশতরান করে দু-জনেই আউট হয়ে যান। তবে তাতে নিশ্চিত জয় আটকায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2019 dwayne bravos champion song goes viral after chennai register their win against delhi capitals