IPL 2019: যুবির সঙ্গে সম্পর্ক ‘গরমা-গরম’, ‘চ্যাম্পিয়ন’ রোহিতের কথায় শুরু বিতর্ক

রোহিত-যুবি বর্তমানে পরস্পরের বেস্ট ফ্রেন্ড হলেও, সেই বন্ধুত্বে রয়েছে অনেক খাদ। অতীতের স্মৃতি রোমন্থন করে জানালেন মুম্বই ইন্ডিয়ান্সের চ্যাম্পিয়ন নেতা।

By: Hyderabad  Published: May 13, 2019, 3:28:31 PM

রোহিত শর্মা ও যুবরাজ সিংহ— ভারতীয় ক্রিকেটে দু’জনের পরিচিতি হরিহর আত্মা নামেই। টিম ইন্ডিয়ায় ‘বুজম ফ্রেন্ড’ বললেই রোহিত-যুবির বন্ধুত্বের দৃষ্টান্ত তুলে ধরেন অনেকে। তবে শুরুতে দু’জনের সম্পর্ক এতটা সহজ ছিল না। আইপিএল ফাইনালের পরেই মুম্বই ইন্ডিয়ান্স টিভি-কে দেওয়া সাক্ষাৎকারে একথা ফাঁস করেছেন স্বয়ং রোহিত শর্মা।

আরও পড়ুন

IPL 2019: মাঠে ব্যর্থ দল, নিজেকেই লাখ লাখ টাকার ‘পুরস্কার’ দিলেন কেকেআর সুপারস্টার

রোহিত জানাচ্ছেন শুরুর সফরের কথা। যুবরাজ সিংহই প্রথম রোহিতকে র‌্যাগিং করেছিলেন। এমনটা জানিয়ে রোহিত বলেছেন, “যুবি সবসময়ে আমার কাছে বড় ভাইয়ের মতো। যদিও প্রথমবারের মোলাকাতের অভিজ্ঞতা মোটেই সুখকর ছিল না। বাসে যুবির নির্দিষ্ট একটা সিট ছিল, যেটায় ও বরাবর যাওয়া-আসা করত। আমি যুবির সিটেই বসে ছিলাম। সেই সময়েই যুবরাজের সঙ্গে আমার একটা সমস্য়া হয়েছিল। এটা মোটেই বাদানুবাদ ছিল না বটে, তবে দু-জনেই চোখে চোখ রেখে কথা বলেছিলাম।”

এরপরে রোহিত জানাচ্ছেন, “এমনটাই নয় যে ও ভীষণ উদ্ধত। তবে ও হচ্ছে যুবরাজ, অ্যাটিটিউডের শেষ কথা।”

যুবরাজ যদিও এত নাটকীয় ভঙ্গিতে ভাবছেন না অতীতের সেই অভিজ্ঞতা। বাঁ-হাতি স্টাইলিশ ক্রিকেটার জানাচ্ছেন, “আমার মনে রয়েছে, রোহিত যখন প্রথমবার দলে এল, তখন আমি ওর সঙ্গে করমর্দন করেছিলাম। আর ও যেভাবে বাসের ঘটনা বলেছে, ‘তুমি কি জান এটা কার বসার জায়গা?’ এরকমভাবে মোটেও আমি বলিনি। স্রেফ জিজ্ঞাসা করেছিলাম, রোহিত এটা আমার সিট। আমি এখানেই বসতে পছন্দ করি।”

ঘটনা যাই হোক, সামান্য তিক্ত অভিজ্ঞতার মাধ্যমে বন্ধুত্বের সেই শুরু। তার পর মসৃণ হাইওয়ের মতোই এগিয়েছে দু’জনের সম্পর্ক। এখন রোহিত জাতীয় দলের নিয়মিত সদস্য। অন্যদিকে যুবি বহুদিন জাতীয় দলের বৃত্তের বাইরে। তবু সম্পর্কে মরচে পড়েনি। আইপিএলে আবার ক্যাপ্টেন রোহিতের অধীনেই খেললেন যুবরাজ সিং। রোহিত-যুবির বন্ধুত্ব অন্যদের কাছেও দৃষ্টান্তস্বরূপ। আইপিএলের পরেই প্রকাশ্য়ে এল বন্ধুত্বের অন্য দিক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 first meeting with yuvraj was not good tells rohit sharma

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement