IPL 2019: কোহলিদের এবার একহাত নিলেন বিজয় মালিয়া, আরসিবি-কে নিয়ে প্রাক্তন মালিকের ব্যঙ্গ প্রকাশ্যে

IPL 2019: কোহলিদের হতাশাজনক পারফরম্যান্সে এবার বিরক্ত প্রাক্তন মালিক বিজয় মালিয়াও। টুইটে কোহলিদের বিরুদ্ধে উগরে দিলেন ক্ষোভ।

By: Bangalore  Updated: May 8, 2019, 02:46:19 PM

বরাবরের মতো এবারেও শোচনীয় পারফরম্যান্স রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। লিগ তালিকায় লাস্ট বয় হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে কোহলি ব্রিগেডকে। ১৪ ম্যাচে ৮টা হার এবং ৫টা জয় আরসিবি-র খাতায়। এমন অবস্থাতেই ফোঁস করে উঠলেন আরসিবি-র প্রাক্তন মালিক বিজয় মালিয়া। বর্তমানে বিজয় মালিয়ার প্রত্যর্পণ নিয়ে সরগরম জাতীয় প্রচারমাধ্যম। নিজের প্রত্যর্পণের বিরুদ্ধে লন্ডন হাইকোর্টে মৌখিক আবেদন জানাবেন জুলাইয়ে। তবে তার আগেই তিনি ফের একবার শিরোনামে আইপিএলের সৌজন্যে।

T20 Mumbai League: ক্রিকেটের নিলামে সর্বোচ্চ দর পেলেন অর্জুন, সচিন-পুত্রকে নিয়ে মাতামাতি চরমে

আইপিএলে নিজের প্রাক্তন দলের হতশ্রী পারফরম্যান্সের পরে সরাসরি টুইট করে মালিয়া জানালেন, “সবসময়েই দুর্দান্ত একটা দল। তবে তা শুধুমাত্র খাতায়-কলমে। কাঠের চামচ নিয়ে বিধ্বস্ত।” এমনিতেই চলতি টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পরে কোহলি আবেগরুদ্ধ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সমর্থকদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, “দলের প্রত্যেককে সমর্থক থেকে গ্রাউন্ড স্টাফ, সাপোর্ট স্টাফ- তোমাদের সমর্থন, ভালবাসার জন্য অনেক ধন্যবাদ। পরের মরশুমে আরও দারুণভাবে ফিরে আসব। প্রতিশ্রুতি রইল।”

কোহলি যেখানে ফিরে আসার বার্তা দিয়েছেন, সেখানেই মোহভঙ্গ হওয়ার কথা জানিয়েছেন বিজয় মালিয়া। সরাসরি তারকাখচিত দলকে বিঁধেছেন তিনি। কাঠের চামচ বলে কটাক্ষও করছেন।

মার্কাস স্টোয়িনিস, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, পার্থিব প্যাটেলদের মতো তারকারা থাকলেও আরসিবি আইপিএলে খারাপ পারফরম্যান্সের ট্রেন্ড বদলাতে পারল না এবারেও। লিগের প্রথমে এবার টানা হাফডজন ম্যাচ হেরে আইপিএলের ইতিহাসে সবথেকে খারাপ শুরু করেছিলেন কোহলিরা। মাঝে টানা তিনটে ম্যাচ জিতে প্লে অফের সামান্য আশা জাগিয়েও তুলেছিলেন আরসিবি ক্রিকেটাররা। তবে শেষরক্ষা হয়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 former rcb owner vijay mallya takes a dig at rcbs performance in twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X