RR vs KXIP 2019 Live Score: শেষমেশ জয় পাঞ্জাবের, কিন্তু রয়ে গেল তিক্ততা

IPL 2019, Kings XI Punjab vs Rajasthan Royals Live Score: প্রথম ইনিংসে ক্রিস গেইল, দ্বিতীয়তে জস বাটলার। দুর্ধর্ষ ব্যাটিংয়ের সাক্ষী হয়ে রইল জয়পুর। কিন্তু ম্যাচ শেষে রয়ে গেল বাটলারের রান আউট নিয়ে তিক্ততা।

By: Jaipur  Updated: March 25, 2019, 11:47:42 PM

Vivo IPL 2019 KXIP vs RR Live Score: জয়পুরের সাওয়াই মান সিং স্টেডিয়ামে আজ রাজস্থান রয়্যালস বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে ক্রিকেট জগতের নজর ছিল স্টিভ স্মিথের ওপর। সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে কনুইয়ে চোট পেয়েছিলেন স্মিথ, সেই চোট পুরোপুরি সারেনি। অজিঙ্ক রাহানের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালসের শক্তি অনেকটাই বাড়বে স্মিথের মতো তারকার প্রত্যাবর্তনে, এ নিয়ে সংশয় ছিল না। কিন্তু শেষমেশ আসল খেল দেখালেন জস বাটলার, এবং রবিচন্দ্রন অশ্বিনের হাতে তাঁর চূড়ান্ত বিতর্কিত রান আউটই সম্ভবত এই ম্যাচের স্মরণীয় মুহূর্ত হয়ে থেকে যাবে।

ম্যাচের শেষে রাহানে বাটলারের আউট প্রসঙ্গে বললেন, “কোন বিতর্কিত বিষয় নিয়ে মন্তব্য করব না, যা সিদ্ধান্ত নেওয়ার, ম্যাচ রেফারি নেবেন।” কিন্তু তিনি যাই বলুন, ম্যাচ শেষের পর প্রথাগত করমর্দনের সময় অশ্বিনের সঙ্গে হাত মেলালেন না বাটলার! তিক্ততা সহজে যাবে না, স্পষ্ট।

11.36 pm: শেষ! পাঞ্জাব জিতল, কিন্তু বিতর্ক থামবে না বাটলারের রান আউট নিয়ে, যিনি আউট হওয়ার পর তাসের ঘরের মতো ভেঙে পড়ল রাজস্থান।

11.34 pm: আউট! উনাদকাট রান আউট, ম্যাচ পাঞ্জাবের পকেটে, ৫ বলে ২১ চাই, হাতে উইকেট দুটো। বলতে বলতেই আউট গৌতম! ম্যাচ জিততে চলেছে পাঞ্জাব, এই মাঠে রাজস্থানের বিরুদ্ধে এই প্রথম।

11.30 pm: আর্চার রান আউট, ম্যাচে শেষ হাসি অশ্বিনদের? বাটলারের ওই রান আউটই টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়াল? শেষ ওভারে ২২ চাই। প্রায় অসম্ভব দেখাচ্ছে।

11.29 pm: আউট! রান আউট হয়ে গেলেন আর্চার! স্কোর ১৬৪-৭

11.28 pm: ৮ বলে দরকার ২২, অভিজ্ঞতা উজাড় করে দিচ্ছেন শামি।

11.27 pm: নয় বলে ২৪ চাই এখন

Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score আজকের নায়ক, নাকি ভিলেন?

11.25 pm: আউট! রাহুল ত্রিপাঠি আউট ছক্কা মারতে গিয়ে। বারো বলে ২৭ চাই, ১৫৮-৬। চাপের মুখে খেই হারাচ্ছে রাজস্থান।

11.21 pm: ছক্কা! স্টোকস গ্যালারিতে পাঠালেন মুজিবকে, এবং পরের বলে আবার ছক্কা মারতে গিয়ে আউট! কট লং অনে। গ্যালারিতে দমবন্ধ উত্তেজনা।

11.18 pm: আউট! স্যামসন তুলে মারতে গিয়ে অশ্বিনের তালুবন্দি। ম্যাচের ভাগ্য দুলছে পেন্ডুলামের মতো। কে জিতবে ? ক্রিকেট দেবতাই জানেন! হাতে আর তিন ওভার, জিততে চাই ৩৪ রান, ছয় উইকেট বাকি।

11.16 pm: আউট! স্মিথ আউট! কারানের বলে প্রায় ৭০ মিটার দৌড়ে অবিশ্বাস্য ক্যাচ রাহুলের! এই ক্যাচ দেখার জন্য কয়েক মাইল হাঁটা যায়। নাটকীয় ম্যাচ, এই না হলে ক্রিকেট!

11.12 pm: চার ওভারে রাজস্থানের চাই ৩৯, হাতে আট উইকেট থাকলে যেটা আদৌ কঠিন নয়। একটা বারো চোদ্দ রানের ওভার এসে গেলে বাকিটা হাতের মুঠোয় এসে যাবে রাজস্থানের।

11.10 pm: শামিকে কভারের উপর দিয়ে অসাধারণ ছক্কা স্যামসনের, ২৮ বলে ৪৩ চাই। পাল্লা ফের ঝুঁকছে রাজস্থানের দিকে। উইকেট চাই পাঞ্জাবের, এখনই, ম্যাচ বেরিয়ে যাচ্ছে পাঞ্জাবের হাত থেকে।

11.05 pm: স্মিথ স্বমহিমায়! কারানকে স্কোয়ার লেগের উপর দিয়ে দুরন্ত ছক্কা! ওয়েলকাম ব্যাক স্টিভ স্মিথ! রাজস্থানের জেতা-হারা অনেকটাই স্মিথের উপর এখন। পাঁচ ওভার বাকি, জিততে হলে চাই ৫০, সোজা হিসেব।

Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score বাটলারের বিতর্কিত আউট

11.03 pm: ম্যাচ যদি হেরেই যায় রাজস্থান, বাটলারকে ওভাবে অশ্বিনের রান আউট করাটাই টার্নিং পয়েন্ট ধরা হবে এবং অশ্বিনের জনপ্রিয়তা যে ক্রিকেট মহলে বাড়বে না তাতে, এটা লিখে দেওয়া যায় নিশ্চিন্তে।

11.00 pm: পরপর দুটো নো বল রাজপুতের! দুটো ফ্রি হিট, যার একটা ব্যাটে লাগেনি স্মিথের, দ্বিতীয়টায় মাত্র এক রান। চোদ্দ ওভারে ১১৮-২। ৩৬ বলে ৬৭ চাই। ম্যাচ জমে গেছে।

10.57 pm: হঠাৎ রাজস্থানের জয়ের রাস্তা কঠিন দেখাচ্ছে, ৩৯ বলে ৭৩ চাই। স্টিভ স্মিথ ক্রিজে। কামব্যাক ম্যাচে যাঁর ওপর আজ নজর সকলের।

10.55 pm: বাটলার স্তম্ভিত মুখে মাঠ ছাড়ছেন, অশ্বিনকে অবশ্য অনুতপ্ত দেখাচ্ছে না একটুও। ক্রিকেটীয় আইন অনুযায়ী কিস্যু বলার নেই আউটের পদ্ধতি নিয়ে, কিন্তু এভাবে আউট শেষ কবে কে কাকে করেছে আন্তর্জাতিক ক্রিকেটে, মনে করা মুশকিল। ‘স্পিরিট অফ দ্য গেম’ নিয়ে টুইটারে ঝড় ওঠা ছিল শুধু সময়ের অপেক্ষ।

10.53 pm: শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়া ট্রায়াল…


10.50 pm: অশ্বিন আর মুজিবের শেষ দু’ওভারে এল মাত্র নয়, বারো ওভারে ১০৫, আস্কিং রেট ওভার পিছু দশ। শেষ বলে নাটক! বাটলার ব্যাক আপ করে বেরিয়ে গিয়েছিলেন, এবং অশ্বিন বল না করে বেল তুলে নিলেন! বাটলার আউট! চূড়ান্ত বিতর্ক হতে চলেছে এই আউট নিয়ে। আইনত আউট, কিন্তু ‘স্পোর্টসম্যান স্পিরিট’?

10.44 pm: দশ ওভার শেষ, স্কোর ৯৬-১। বাকি দশ ওভারে চাই ৮৯। পরপর উইকেট না পড়লে আরামসে জেতা উচিত রাজস্থানের। তবে ক্রিকেট তো! বলা যায় না কখন কী ঘটে যায়। লিখতে লিখতেই ১১ ওভার শেষ, এগারো ওভারে ৯৯-১

10.39 pm: রাজপুতের বলে ইম্প্রোভাইজ করে লেগে সরে এসে ফাইন লেগে স্কুপ করে বাটলারের চার। আবার চার, এবার কভারের উপর। ছেলেখেলা করছেন বাটলার পাঞ্জাব বোলারদের নিয়ে, ব্যক্তিগত স্কোর ৩৭ বলে ৬৪। তাঁকে ফেরাতে না পারলে আশা নেই অশ্বিনদের।

10.37 pm: আরও উইকেট চাই পাঞ্জাবের, এবং তাড়াতাড়ি। নয় ওভারে ৮৩-১, রানরেট নয়ের উপর। উইকেট হাতে থাকলে জয় কষ্টসাধ্য হবে না রাজস্থানের।

Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score স্বকীয় মেজাজে বাটলার

10.35 pm: আউট! রাহানে বোল্ড অশ্বিন! ক্যারম বল, জোরের উপর। কাট করার আগেই নড়ে গেল উইকেট। ক্রিজে সনজু স্যামসন, স্কোর ৮২-১

10.33 pm: ১৮৫ তাড়া করতে গেলে শুরুটা ঠিক যেমন হওয়া দরকার, ঠিক তেমনই হয়েছে রাজস্থানের। বাটলারের পঞ্চাশ এল ২৯ বলে!

10.30 pm: বোলিং বদল, আক্রমণে অশ্বিন এবং অঙ্কিত রাজপুত, কিছুটা হলেও রাশ টানলেন দুজনে। দুজনেই সাত রান দিলেন ওভার পিছু, আট ওভারের শেষে স্কোর ৭৮-০, ওভারের শেষ বলে বাটলারের চার।

10.22 pm: কুরানকে এই ওভারে গুঁড়িয়ে দিলেন বাটলার, তিনটি চার, একটি ছয়, সবসুদ্ধ ১৯ রানের গুঁতোয় স্কোর এখন ছয় ওভারে ৬৪-০, ড্যামেজ কন্ট্রোলে আক্রমণে নামলেন অশ্বিন।

10.15 pm: পাঁচ ওভারের শেষে ৪৫-০, মহম্মদ শামির এই ওভারে উঠল সাত রান

10.12 pm: এবং চার ওভারের শেষে ৩৮-০। বাটলার মুজিবুর রহমানের এই ওভারে একটি চার এবং একটি ছক্কা হাঁকালেন। তাঁর এই বিধ্বংসী রূপ প্রত্যাশিতই, কিন্তু রাহানেকেও আজ চেনা যাচ্ছে না!

10.10 pm: রীতিমত মারমুখি মেজাজে ইনিংস শুরু করলেন রাহানে এবং বাটলার, চারের বন্যা বইছে জয়পুরে, তাল রাখা দায়। তিন ওভারের শেষে স্কোর ২৭

RR vs KXIP Punjab Live Score, Kings XI Punjab vs Rajasthan Royals Live Score Updates, IPL 2019 Live News ভুললে চলবে না সরফরাজ খানকে

9.45 pm: হাল ছাড়েন নি সরফরাজ। একা হাতে শেষ ওভারে স্কোর নিয়ে চলে গেলেন ১৮৪ তে, অপরাজিত রইলেন ২৯ বলে ৪৬ করে। বেন স্টোকসকে হজম করতে হলো একটি চার, একটি ছক্কা, রান উঠল ১৭। ইনিংস বিরতি, ফিরছি একটু পরেই।

9.37 pm: আউট! পুরান আউট! সোজা লং অফে রাহানের হাতে ক্যাচ। ইনিংসের শেষ ওভারে চাপের মুখে নতি স্বীকার, যদিও ১২টি মূল্যবান রান তুলে দিয়ে গেলেন।

 Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score গেইলের ক্যাচ নিয়ে উল্লসিত ত্রিপাঠি

9.25 pm: ক্রিজে পুরান, চালিয়ে খেলায় বিশেষ পারদর্শী বলে খ্যাত। যে মঞ্চ তৈরি করে দিয়ে গেছেন গেইল, তার ওপর পুরান তাঁর ‘ন্যাচারেল গেম’ খেললে এখনও বড় স্কোরের সম্ভাবনা প্রবল। ১৭ ওভারে ১৫০-৩, তিন ওভার বাকি, ১৮০ অসম্ভব নয় এখন। ১৭৫ হলেও লড়াই করার মতো স্কোর।

9.20 pm: আউট! গেইল আউট! ডিপ মিড উইকেটে ক্যাচ, নিজের ওপর অসম্ভব বিরক্ত হয়ে ড্রেসিং রুমে ফিরে যাচ্ছেন ‘ইউনিভার্স বস’, ৪৭ বলে ৭৯ রানের ঝড় তুলে। এই ওভারেই ছয়, চার, চার, মেরে ২০ রান তুলেছিলেন তিনি।

9.15 pm: ১৫ ওভার হয়ে গেল, সরফরাজ ২৬, গেইল ৬৫, বোর্ডে ১৩o। স্টোকসের পরের ওভারের প্রথম বলে গেইলের ছক্কা! থার্ড বলে চার! ইউনিভার্স বস! আবার চার!

9.07 pm: ছক্কা! আবার গেইল! বোলার আর্চার, যার নিখুঁত বোলিং অ্যাভারেজে আঁচড় পড়ল এবার। ১৪ ওভারে ১১৫-২, গেইল ৪২ বলে ৬৫ করেছেন। শেষ ছয় ওভারে কত উঠবে?

9.02 pm: গৌতম নিজের স্পেলের শেষ ওভার করছেন। প্রথম দুটো বলে সরফরাজের পরপর চার। বড়ে মিয়াঁ তো বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ শুভানাল্লাহ! তেরো ওভারে ১০৫-২। মঞ্চ তৈরি ১৬০ প্লাসের।


8.57 pm: উনাদকাটের পরের ওভারের প্রথম দুটো বলে গেইলের পরপর দুটো চার। তৃতীয় বলেও চার। পাওয়ার আর টাইমিংয়ের যুগলবন্দি। চতুর্থ বলে সোজা ছক্কা! ৩৩ বলে গেইল ৫২! জয়পুরে ‘গেইল স্টর্ম’!

8.55 pm: গেইলের ব্যাটের দিকে তাকিয়ে পাঞ্জাব। এখন পর্যন্ত রাহানের বোলাররা অসম্ভব টাইট বোলিং করে চলেছেন। বলতে বলতে পুল করে স্টোকসের বলে বাউন্ডারি গেইলের। এগারো ওভারে ৭৫-২। হাতে আর মাত্র ৫৪ টা বল।

 Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score ছবি যখন কথা বলে

8.50 pm: গেইলের সঙ্গী হয়েছেন সরফরাজ খান। দশ ওভার হয়ে গেল, রান ৬৮। শেষ বলে আপার কাটে চার সরফরাজের। গেইল ব্যাটিং ২৭।

8.45 pm: ছক্কা! এবার গেইল! গৌতমকে ওড়ালেন লং অনের উপর দিয়ে। বল কতটা দূর গেল? মাত্র ৯৮ মিটার! পঞ্চম বল ময়াঙ্ক মাঠের বাইরে ফেলতে গিয়ে বাউন্ডারি লাইনে ধবল কুলকার্নির তালুবন্দি, আউট! নয় ওভার শেষ, ৬০-২। রানরেট প্রায় সাত।

8.35 pm: রাশ আলগা করলেন জয়দেব উনাদকাট। প্রথম বলে কাট করে থার্ড ম্যান দিয়ে চার গেইলের। চতুর্থ বলে কভারের উপর দিয়ে ছক্কা ময়াঙ্কের। দুরন্ত শট! চোখের আরাম। আট ওভারে ৫০-১

8.32 pm: বড় স্ট্রোক খেলার চেষ্টা চালাচ্ছেন গেইল-ময়াঙ্ক, কিন্তু হচ্ছে না। গৌতমের ওভারে এল পাঁচ রান। সাত ওভারে ৩৭, চার-ছয়ের দেখা নেই।


8.30 pm: গত পাঁচটি টি২০ ইনিংসে ক্রিস গেইলের রান – ১৩৫, ৫০, ১৬২, ৭৭, ১৫ এবং পাঁচ। এহেন গেইল ক্রিজে থাকা সত্ত্বেও আর্চার জায়গাই দিচ্ছেন না ‘স্কোয়ার অফ দ্য উইকেট’ স্ট্রোক খেলার, ফের দুরন্ত ওভার। খরচ মাত্র ১ রান, পাওয়ার প্লে শেষ। রান সবে ৩২।

8.25 pm: স্টোকস পঞ্চম ওভার করছেন, প্রথম বলেই ময়াঙ্কের বাউন্ডারি। গেইলও ‘মিডল’ করতে শুরু করেছেন ঠিকঠাক। ওভার নম্বর পাঁচ শেষ, বোর্ডে ৩১-১। আহামরি তো নয়ই, খুবই সাদামাটা স্কোরিং রেট বরং।

8.20 pm: চার নম্বর ওভারে বল আর্চারের হাতে। স্টাম্প-টু-স্টাম্প বোলিং নিখুঁত লাইন-লেংথে। শেষ বলে একটা সিঙ্গল, বাকি পাঁচটা ডট। দারুণ ওভার, চারের শেষে ২২ -১

8.15 pm: গেইল শুরুর দিকটা ইদানিং সাবধানী থাকেন একটু, একটু নড়বড়েও। সেট হতে সময় লাগে দশ-বারো বল। কিন্তু সেট হয়ে গেলে এবং ব্যাটে বল লাগতে শুরু করলে ভয়ঙ্কর হয়ে উঠবেন। লিখতে লিখতেই চার, গেইলের কভার ড্রাইভ ফাঁক খুঁজে নিল ফিল্ডারদের মধ্যে দিয়ে। পরের বলে সিঙ্গল, আইপিএলে ৪,০০০ রান পূর্ণ গেইলের। তিন ওভারে ২১।

 Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score চার হাজার রানের মালিক ‘ইউনিভার্স বস’

8.10 pm: দুই ওভার শেষ, পাঞ্জাব ১৪, যেমন ভাবা হয়েছিল, গৌতমকে পাওয়ার প্লে-তেই এনেছেন রাহানে।

8.07 pm: প্রথম ওভারের শেষে রাজস্থান ৬, রাহুল প্যাভিলিয়নে। গেইলকে লম্বা খেলতে হবে আজ। দ্বিতীয় ওভারের শুরুতেই গৌতমের বলে মায়াঙ্কের ছক্কা!

8.05 pm: আউট! রাহুল আউট! তৃতীয় বলে একটা চার মেরে পরের বলে দ্বিধাগ্রস্ত খোঁচা। ঝাঁপিয়ে অসামান্য ক্যাচ ধরলেন বাটলার। শুরুতেই ঝটকা দিল রাজস্থান। ক্রিজে ময়াঙ্ক আগরওয়াল। পরিসংখ্যান বলছে, এই নিয়ে গত ছবারে কুড়ি-বিশের ক্রিকেটে চারবার লোকেশকে আউট করেছেন কুলকার্নি।


8.01 pm: না, গৌতম নন, প্রথম ওভারে বল হাতে ধবল কুলকার্নি। স্ট্রাইকে লোকেশ রাহুল।

8.00 pm: অফ স্পিনের বিরুদ্ধে গেইলের দুর্বলতা আছে বরাবরের। সেটা কাজে লাগাতে কি পাওয়ার প্লে-তে কৃষ্ণাপ্পা গৌতমকে ব্যবহার করবেন রাহানে?

7.58 pm: ম্যাচ শুরু হতে যাচ্ছে মিনিটখানেকের মধ্যেই। মাঠে নামার জন্য তৈরি এক এবং অদ্বিতীয় ক্রিস গেইল, ‘ইউনিভার্স বস’! আজ ঝড় উঠবে গেইলের ব্যাটে? উত্তর মিলবে কিছুক্ষণের মধ্যেই।

7.50 pm: রাজস্থানের চার বিদেশি আজ বেন স্টোকস, বাটলার, আর্চার, স্টিভ স্মিথ। অশ্বিনের টিমের হয়ে বাইশ গজে চার বিদেশি হলেন স্যাম কারান, মুজিবুর রহমান এবং দুই ক্যারিবিয়ান পাওয়ার হিটার, নিকোলাস পুরান এবং ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল স্বয়ং।


7.40 pm: ‘পিঙ্ক সিটি’ জয়পুরের সওয়াই মান সিং স্টেডিয়াম টইটম্বুর কানায় কানায়। ভরে গেছে তিরিশ হাজার সিটের গ্যালারি। ডিজে গান বাজাচ্ছেন, ঘরের টিমের পতাকা উড়ছে ব্লকে ব্লকে। একেবারে আইপিএল-সুলভ উৎসবের মেজাজ মাঠে।

7.36 pm: টস জিতলেন রাহানে, আগে ফিল্ডিং করবে রাজস্থান। অশ্বিন বললেন, টস জিতলে তিনিও আগে বোলিংয়ের সিদ্ধান্তই নিতেন।

Rajasthan Royals vs Kings XI Punjab Live, RR vs KXIP Live Score প্র্যাক্টিসে পাঞ্জাব

7.35 pm: জয়পুরে দিন-রাতের টি-টুয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ বা আইপিএল ম্যাচের অতীত পরিসংখ্যান বলছে, আগে ব্যাট করা টিমের গড় স্কোর ১৫৮।

7.30 pm: জয়পুরের এই মাঠ চিরদিনই পয়া রাজস্থান রয়্যালসের কাছে। আইপিএল-এ এই মাঠে এর আগে পাঁচবার পাঞ্জাবের মুখোমুখি হয়েছে রাজস্থান, এবং জিতেছে প্রতিবারই। ঘরের মাঠে পাঞ্জাবকে হারানোর সেই ট্র্যাডিশন কি আজও সমানে চলবে?

7.20 pm: বিরল মাইলস্টোনের সামনে আজ ক্রিস গেইল, আর মাত্র ছয় রান করলেই আইপিএল-ইতিহাসে দ্রুততম ব্যাটসম্যান হিসেবে ৪,০০০ রান পূর্ণ করবেন দীর্ঘদেহী ক্যারিবিয়ান। ১১১ ইনিংসে তাঁর রান এখন ৩,৯৯৪।


6.40 pm: এক সপ্তাহ আগে ২০১৫ সালের পর এই প্রথম সওয়াই মানসিং স্টেডিয়ামকে চোখের দেখা দেখেন স্মিথ। তার পরের দু’বছর আইপিএল থেকে নিষিদ্ধ হয়ে যায় রাজস্থান রয়্যালস। এই সেই মাঠ, যেখানে বছর দশেক আগে অস্ট্রেলীয় কিংবদন্তী শেন ওয়ার্নের কাছ থেকে পাওয়া উপদেশ কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় স্মিথের। ওয়ার্ন স্মিথকে বলেছিলেন, লেগ স্পিন বোলিং ভুলে গিয়ে স্রেফ ব্যাটিংয়ের ওপর নজর দিতে। তার পরের ইতিহাস জানে ক্রিকেটবিশ্ব।

Rajasthan Royals vs Kings XI Punjab Live Score

ব্যাটিং-বোলিংয়ে যথেষ্ট ভারসাম্য আছে রাহানের টিমে। গতবার দুর্দান্ত পারফরম্যান্স করা বাটলার, স্মিথ-রাহানে, সঞ্জু স্যামসন, রাহুল ত্রিপাঠী। আছেন বেন স্টোকসের মতো অলরাউন্ডার, যাঁকে গত বছর আইপিএল নিলামে সবচেয়ে বেশি দামে কেনা হয়, কিন্তু যিনি গত বছরের সাদামাটা পারফরম্যান্স ভুলে যেতে চাইবেন এবার। পেস আক্রমণে থাকছেন উনাদকাট-ধবল কুলকার্নি, স্পিনে শ্রেয়স গোপাল আর কৃষ্ণাপ্পা গৌতম।

এছাড়াও রাজস্থান ফ্যানদের মধ্যে বিশেষ উত্তেজনা জস বাটলারকে ঘিরে। গত সিজনে ধুন্ধুমার বাঁধিয়েছিলেন জস, প্রতি ম্যাচে পঞ্চাশ করে। সেখানে থেমে থাকেন নি জস, সম্প্রতি পুনরুজ্জীবিত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৭৭ বলে ১৫০ করে হৈহৈ ফেলে দিয়েছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 kings xi punjab rajasthan royals live score updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং