KKR vs SRH Live Score: ফ্লাডলাইটের আঁধার কাটিয়ে দুর্ধর্ষ জয় নাইটদের

Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad Live Score: দিনের শেষে রাসেল, রাসেল এবং রাসেল। হায়দরাবাদের যে তিনটি উইকেট পড়েছে, তার মধ্যে দুটি পেয়েছেন রাসেল। আজ ফের একবার নিজের অলরাউন্ড কার্যকারিতা প্রমাণ করেছেন তিনি।

By: Kolkata  Updated: March 24, 2019, 08:13:54 PM

Vivo IPL 2019, KKR vs SRH Live Score Updates: 

১৭ ওভার শেষেও কে ভেবেছিল! এক রাসেল ছাড়া! কিঞ্চিত ভারী হয়েছে কি তাঁর চেহারা! একটু কি শ্লথ! এসব কথা গ্যালারিতে উড়ে গেল তাঁর ছক্কার সঙ্গে সঙ্গে। গেল বলা ভুল। যেতে থাকল। ভুবনেশ্বর কুমারকেও যখন ছক্কা আর চার মারতে থাকলেন, ইয়র্কারকেও পাঠিয়ে দিলেন বাউন্ডারিতে, তখন ক্রিকেট দেবতা সম্ভবত সমালোচকদের দিকে নীমিলিত দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। তবে অনস্বীকার্য নীতীশ রানার ভূমিকাও। একা হাতে টেনে যাচ্ছিলেন তিনিই। ফ্লাডলাইট সমস্যার সময়ে মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়া বোধহয় তাঁর মনঃসংযোগে আঘাত ঘটিয়ে থাকবে।

এদিন অবশ্য ওয়ার্নারের কথা না বললে অন্যায় করা হবে। কেকেআর-কে যে ১৮১ রানের মুখে পড়তে হল, তার জন্য তিনিই দায়ী। তাঁকে আটকাতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে কেকেআর।

বোলিং বিভাগ নিয়ে এই বাহিনীর ভাবার প্রয়োজন আছে কিনা, সে কথা সময় বলবে। প্রথম ম্যাচ দেখে কিছু ভবিষ্যদ্বাণী করা বেশি বাড়াবাড়ি। তবে নারিনের কার্যকারিতা, কুলদীপের ম্যাজিক এসব আজ কিন্তু প্রশ্নের মুখে পড়ে গেছে।

তবে দিনের শেষে রাসেল, রাসেল এবং রাসেল। হায়দরাবাদের যে তিনটি উইকেট পড়েছে, তার মধ্যে দুটি পেয়েছেন রাসেল। আজ ফের একবার নিজের অলরাউন্ড কার্যকারিতা প্রমাণ করেছেন তিনি। তাঁর সৌজন্যেই, কিং খানের উপস্থিতিতে আরও একবার ডেবিউ ম্যাচ জেতার রেকর্ড অক্ষুণ্ণ রাখল কেকেআর।

  KKR vs SRH Live Score

 

7.53 PM: জিতে গেল কেকেআর

শুভমান গিলের ৬। এবং আবার ৬। দুর্ধর্ষ। অসম্ভব প্রায়ষ অসাধারণ। ওস্তাদের মার শেষ রাতে। ২০ বলে ৬৫ রান তুলল কেকেআর।

7.50 PM: পঞ্চম বলে ৬, এবং কেকেআরের ৬ বলে দরকারে ১৩। রাসেল মোড় ঘুরিয়ে এনেছেন। এবার ওস্তাদের মার বাকি।

7.47 PM: প্রথম বলে চার, দ্বিতীয় বলে ছয়, যা উড়ে গেল গ্যালারিতে। তৃতীয় বলে চার। মার খাচ্ছেন ভুবনেশ্বর।

7.45 PM: প্রথম দুবলে দুটি ছক্কা। রাসেল আশা তৈরি করলেন ১৮ নম্বর ওভারে। চতুর্থ বলে বাউন্ডারি। বোলার সিদ্ধার্থ কাউল। ওভারে উঠল ১৯ রান। ১২ বলে ৩৪ রান চাই।

7.40 PM: সতেরো ওভার শেষ। মাত্র ৬ রান এল এ ওভার থেকে। ১৮ বলে ৫৩ রান করতে হবে। প্রায় তিন রান প্রতি বল।

7.33 PM: খেলা শুরুর পর প্রথম বলেই ফিরে গেলেন নীতীশ রানা। রশিদ খানের বলে লেগ বিফোর। ৪৭ বলে ৬৮ রান করে, কেকেআরের আশাকেও সম্ভবত সঙ্গে নিয়ে প্যাভিলিয়নে ফেরত গেলেন রানা।

7.32 PM: এর আগেও অন্তত তিনটি ম্যাচে ফ্লাডলাইটের কারণে ইডেনে সমস্যা তৈরি হয়েছে। কেন সিএবি বিষয়টি যথাযথ ভাবে দেখভাল করছে না, তা নিয়ে প্রশনও উঠেছে।

7.25 PM: একটি ফ্লাড লাইটের টাওয়ারে সব আলো জ্বলছে না বলে খেলা বন্ধ রেখে মাঠ ছেড়ে গেলেন আম্পায়ররা। ইডেনের মুখ পুড়ছে। মাঠে গান বাজছে।

7.19 PM: একটি টাওয়ারের আলো নিয়ে সমস্যা। ফের ইডেনে একই জিনিস। খেলা কিছুক্ষণের বন্ধ রাখলেন আম্পায়াররা।

7.17 PM: ১০ রান উঠল ১৫ নম্বর ওভারে। ১৩. ৬০ ওভার পিছু প্রয়োজন। রানার ওপর ভরসা করছেন কেকেআর সমর্থকরা।

7.10 PM: চোদ্দ নম্বর ওভারে সাত রান উঠল মাত্র। ওভার পিছু প্রায় ১৩ রান তুলতে হবে কেকেআর-কে। ক্রিজে রানা-রাসেল।

7.05 PM: অর্ধশতরান পূর্ণ করলেন নীতীশ রানা। ১৩ ওভারে ৯৭-৩কেকেআর। রিকোয়ার্ড রান রেট, ১২ পেরিয়ে গেল।

7.01 PM: ফিরলেন ক্যাপ্টেন কার্তিক, কেকেআর আরও বিপাকে। সন্দীর শর্মার স্লোয়ার বুঝতে পারলেন যখন, তখন তাঁর ব্যাটে লেগে বল উঁচু হয়ে ফিল্ডারের তালুর পানে।

6.57 PM: ১২ ওভার শেষে ৮৭, ২ উইকেটে। রিকোয়ার্ড রান রেট ১২ ছুঁইছুঁই। ৪৪ রানে নীতিশ রানা আছেন। নেমেছেন দীনেশ কার্তিক।

6.54 PM:বোল্ড। উথাপ্পার উইকেট উড়ে গেল। বোলার সিদ্ধার্থ কাউল। ৩৫ রানের মাথায় আউট হলেন উথাপ্পা। মারতে গিয়েছিলেন ক্রিজ ছেড়ে আগে কমিট করে যাচ্ছিলেন। ঠিক জায়গায় বল রেখে গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিলেন কাউল।

6.49 PM: এগারো নম্বর ওভারের প্রথম বলে ছয় মেরে শুরু করেছিলেন উথাপ্পা। বোলার সাকিব। নীতীশ রানা ছয় মারলেন পঞ্চম বলে। সাকিবের এই ওভারে উঠল ১৫ রান। ৮৫-১, কেকেআর।

6.46 PM: রশিদ খানের এ ওভারে মাত্র দু রান উঠল। সম্পূর্ণ পরাস্ত হয়ে বোল্ড হতে হতে একটুর জন্য বেঁচেছিলেন উথাপ্পা।

6.40 PM: ন ওভার শেষ। ৬৮ রান উঠল। প্রায় অর্ধেক ওভার শেষ। টার্গেটের অর্ধেকে পৌঁছতে পারেনি কেকেআর।

6.36 PM: আট ওভারে ৬০ রান তুলল নাইটরা। উইকেট আর পড়েনি বটে, কিন্তু রান রেটের চাপ বাড়ছে, প্রায় সাড়ে দশ।

6.33 PM: গত বার রশিদ খান একার হাতে হারিয়ে দিয়েছিলেন। এবারও প্রথম ওভারেই আঘাত এনেছিলেন প্রায়। উথাপ্পার ক্যাচ গলালেন ইউসুফ পাঠান।

6. 31PM: ঘটনাবিহীন সপ্তম ওভারে ৫ রান উঠল। ৫২ রান এক উইকেটে। রানা উথাপ্পা কতদূর টানেন সেটাই দেখার এখন।

6.26 PM: পাওয়ার প্লে-র ৬ ওভার শেষ। রান উঠল ৪৭। শাকিবকে এ ওভারে ম্যানেজ শুধু করেননি, একটা বাউন্ডারিও মেরেছেন উথাপ্পা।

6.22 PM: ১০ রান উঠল। ৪০ ১ উইকেটে পাঁচ ওভারে। পাওয়ার প্লে-র আর এক ওভার বাকি।

6.17 PM: চার ওভারে ৩০, ১ উইকেটে। নীতীশ রানা এ ওভারে সন্দীপ শর্মাকে একটি ছয়ও মারলেন। সুইং ও লেংথ পেতে একটু সমস্যা হচ্ছে সন্দীপের।

6.11 PM: তিন ওভার শেষ কেকেআর ১৬, ১ উইকটে। রবিন উথাপ্পা নেমেছেন। পুরনো এই চালের উপর কেকেআরের সমর্থকরা বাজি ধরছেন এখন।

6.06 PM: এবং আউট। ফের সাকিব আল হাসানের খাদ্য হলেন ক্রিস লিন। একটা ছয় মেরেছিলেন বয়ে, কিন্তু তার দু বল পরেই, গন। ক্যাচ।

6.03 PM: দুর্ধর্ষ। প্রথম ওভারে মাত্র এক রান দিল হায়দরাবাদ। ব্যাট করছেন ক্রিস লিন ও রানা।

5.54 PM: ওয়ার্নারের ব্যাটিংয়ে মুগ্ধ বিশেষজ্ঞরাও।

KKR vs SRH 2019 Live Score, Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad

5.52 PM: আজকের ম্যাচ স্মরণীয় হয়ে থাকবে ওয়ার্নারের কাছে। আর যাঁরা আজ তাঁর খেলা দেখলেন, তাঁদের কাছেও। মাঠের চারদিকে শট নিয়েছেন তিনি।


5.43 PM: ১৮১ রানে তিন উইকেট। ২০ ওভার শেষ করল হায়দরাবাদ। বিজয় শংকর অপরাজিত রইলেন ৩৮ রানে।

5.38 PM: হায়দরাবাদ দ্বিতীয় ডিআরএস ও কাজে লাগাল। বিজয় শংকর এলবিডবলিউ ঘোষিত হলেও, শেষ পর্যন্ত আউট হলেন না। ১৭0- ৩ উইকেট। ১৯ ওভার শেষ।

5.31 PM: আঠারো ওভারে হায়দরাবাদ ১৫৮-৩ উইকেটে। ব্যাট করছেন বিজয় শংকর ও মণীশ পাণ্ডে।

5.29 PM: ইউসুফ পাঠান আউট। রাসেলের স্লোয়ারে বোল্ড। এরকমই একটা স্লোয়ার ওয়ার্নারকে দিয়েছিলেন রাসেল, সে বল উড়ে গিয়েছিল মাঠের বাইরে। অবশ্য সে ওভারেই ফিরেছিলেন ওয়ার্নার। এবার পাঠান ফেরত।

5.25 PM: নেমেছেন ইউসুফ পাঠান। কিন্তু বেয়ারস্টো এবং ওয়ার্নার জুটি যা করে দিয়ে গেছেন, সে ভিতের ওপর দাঁড়িয়ে অন্য়দের কাজ অনেকটাই সহজ হয়ে গেছে। ১৪৯-২ হায়দরাবাদ।

হায়দরাবাদি তুফান দেখল ইডেন

5.20 PM: রাসেলের বলে শেষ পর্যন্ত ফিরলেন ওয়ার্নার। দুর্ধর্ষ ক্যাচ। দারুণ ক্যাচ রবিন উথাপ্পার। ৮৫ রান করে আউট হলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু ফেরার আগে দারুণ জায়গায় রেখে দিয়ে গেলেন হায়দরাবাদকে।

5.15 PM: কিছুটা চেক দিতে পেরেছেন প্রসিদ্ধ কৃষ্ণ। ১৫ ওভার শেষে ১৩৪ রান, এক উইকেটে। তবে ওয়ার্নার কাঁটা এখনও রয়েছে মাথার ওপরে। ওয়ার্নার নিশ্চয়ই সেঞ্চুরি দেখতে শুরু করে দিয়েছেন।

5.09 PM: হায়দরাবাদের নতুন ব্যাটসম্যান বিজয় শঙ্কর সুনীল নারিনকে ছক্কা মেরে দিলেন। ১৪ ওভার শেষে হায়দরাবাদ ১ উইকেটে ১২৯।

5.04 PM: অবশেষে!!!! পীযুষের গুগলি কাজে এল। হায়দরাবাদের ১১৮ রানের মাথায় বেয়ারস্টো-কে ক্লিন বোল্ড করলেন লেগ স্পিনার। ৩৯ রানে আউট হলেন তিনি।

5.00 PM: বিনা উইকেটে ১১২, এসআরএইচ। কেকেআরের বোলাররা হায়দরাবাদের ব্যাটিংয়ে দাঁত ফোটাতে সম্পূর্ণ ব্যর্থ। মাঠে মালিকের সামনে এ কী চেহারা দেখাচ্ছেন নাইটরা!!!

 

4.56 PM: দলের প্রথম ম্যাচের দিন মাঠে দেখা দিলেন কিং খান।


4.54 PM: দুর্ধর্ষ একটা চেষ্টা করেছিলেন শুভমান গিল। কিন্তু পারলেন না ক্যাচটা ধরে রাখতে। ১০১ বিনা উইকেটে এসআরএইচ।

 

4.51 PM: সব বোলারকেই ব্যবহার করে ফেলল কেকেআর। কোনও লাভ হল না। ওয়ার্নার বেয়ারস্টো জুটি ৯২ রান তুলে দিয়েছে বোর্ডে।

4. 46 PM: হাফ সেঞ্চুরি করে ফেললেন ডেভিড ওয়ার্নার। বেশ কিছুদিন ক্রিকেটের বাইরে থাকতে হয়েছিল তাঁকে। দারুণ কামব্যাকের জন্য ইডেনকেই বেছে নিলেন এই হার্ড হিটিং ব্যাটসম্যান। এসআরএইচ ৮২-০।

4.41 PM: দ্বিতীয় ওভার করে ফেললেন নারিন। হায়দরাবাদের রান বিনা উইকেটে ৬৯। একটু একটু করে হাফ সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছেন ওয়ার্নার।

4.34 PM: হায়দারাবাদ বিনা উইকেটে ৬২। সবরকম চেষ্টা করছেন কেকেআর ক্যাপ্টেন দীনেশ কার্তিক। এবার বল তুলে দিয়েছিলেন বিস্ময় বোলার কুলদীপ যাদবের হাতে। কিন্তু সে চায়নাম্যানও পারেননি উইকেট আনতে। রান উঠল ওভারে ৮।

4.30 PM: নাঃ, প্রথম ওভারে ব্রেক থ্রু এনে দিতে পারলেন না কেকেআরের আশা-ভরসা সুনীল নারিনও। হায়দারাবাদ বিনা উইকেটে ৫৪, ৫ ওভার শেষে।

4.27 PM: ফার্স্ট চেঞ্জ ফার্গুসনও তেমন কোনও সাড়া জাগাতে ব্যর্থ কেকেআরের হয়ে। ওয়ার্নার ও বেয়ারস্টো-র সৌজন্যে ৪৩-০ হায়দরাবাদ।

4.22 PM: পীযুষের দ্বিতীয় ও কেকেআরের চতুর্থ ওভার শেষ। বিনা উইকেটে ৩৪ হায়দরাবাদ।

4.20 PM: ফের আবেদন পীযুষ চাওলার ওভারে। কিন্তু না, ব্যাটে লেগেছিল প্যাডে লাগার আগে। কেকেআরের রিভিউয়ের আবেদন ব্যর্থ হলেও, হায়দরাবাদের রিভিউ সফল।

4.18 PM: তৃতীয় ওভার শেষ। হায়দরাবাদের স্কোরবোর্ডে বিনা উইকেটে ২৫।

4.17 PM: কেকেআরে দীর্ঘদিন ধরেই রয়েছেন পীযুষ চাওলা। তাঁর হাতেই দ্বিতীয় ওভারের দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছু করতে পারেননি। একটি লেগ স্টাম্পের বাইরে পিচ পড়া ডেলিভারিতে এলবিডবলুর আবেদন তোলা ছাড়া

4.07 PM: প্রথম ওভারে বিমার দিয়ে নো বলের ফাঁদে পড়লেন প্রসিধ। তবে ফ্রি হিটের সুবিধে নিতে দেননি তিনি। হায়দরাবদাদের রান ৮, বিনা উইকেটে, প্রথম ওভার শেষে

4.01 PM: প্রথম ওভারের দ্বিতীয় বলেই ওয়াইড, প্রথম রান হায়দরাবাদের। লেগ স্টাম্পে অ্যাটাক করছেন প্রসিধ।

 

3.57 PM: এবার টসে জিতল কেকেআর। এবং বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তারা। গত ছ বারই প্রথম ম্যাটে কিন্তু জয় পেয়েছে শাহরুখ খানের টিম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 kolkata knight riders vs sunrisers hyderabad live cricket scores

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং