IPL 2019: হায়দরাবাদের ‘নেতা’ও ধোনি, সানরাইজার্সের কাছে চেন্নাইয়ের হারের পরেই ভিডিও ভাইরাল

রাঁচির তারকা ক্রিকেটার না থাকলে কী হবে। সারাক্ষণই যেন ম্যাচের ভরকেন্দ্র হয়ে উপস্থিত থাকলেন তিনি। মহেন্দ্র সিং ধোনি নামের আকর্ষণ এমনই যে ম্যাচের পরে সানরাইজার্স ক্রিকেটাররা গোল গোল হয়ে ঘিরে থাকলেন তাঁকে।

By: Hyderabad  Updated: April 18, 2019, 03:28:35 PM

মহেন্দ্র সিং ধোনি খেলেননি। পিঠে চোট। গ্যালারিতে বসে সারাক্ষণ দলের বিপর্যয় দেখলেন। বুঝিয়ে দিলেন তিনি মাঠের মধ্যে থাকা আর না থাকা-র প্রভেদ কতটা! ধোনির অনুপস্থিতিতেই লজ্জার হারের অভিশাপ মিলল হায়দরাবাদের কাছ থেকে। তবে রাঁচির তারকা ক্রিকেটার না থাকলে কী হবে। সারাক্ষণই যেন ম্যাচের ভরকেন্দ্র হয়ে উপস্থিত থাকলেন তিনি। মহেন্দ্র সিং ধোনি নামের আকর্ষণ এমনই যে ম্যাচের পরে সানরাইজার্স ক্রিকেটাররা গোল গোল হয়ে ঘিরে থাকলেন তাঁকে। রশিদ খান, ওয়ার্নারদের রীতিমতো ক্লাসও নিলেন তিনি।

আরও পড়ুন IPL 2019 SRH vs CSK Highlights: ওয়ার্নার-বেয়ারস্টো ঝড়, রশিদের ঘূর্ণিতে চেন্নাই বধ হায়দরাবাদের

সেই ছবিই পোস্ট করে চেন্নাই সুপার কিংসের টুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হল, “জাস্ট লাইক দ্য সোলার সিস্টেম।” সূর্যকে ঘিরে যেভাবে আবর্তিত হয় সৌরমণ্ডলের যাবতীয় হিসেব-নিকেশ, সেভাবেই ধোনিই স্বয়ং সূর্য। চেন্নাই সুপার কিংসের পোস্ট করা অন্য একটি ভিডিওতে আবার দেখা যাচ্ছে, সন্দীপ সিং, ওয়ার্নার, নাহিম আমিনদের সঙ্গে রীতিমতো ঠাট্টা-তামাশায় মেতেছেন তিনি। ধোনির বলা জোকসে রীতিমতো হেসে গড়াগড়ি খেতে দেখা যায় কমলা জার্সির ক্রিকেটারদের।


এমনিতে চেন্নাইয়ের বিরুদ্ধে হারলেই সানরাইজার্স হায়দরাবাদের প্লে অফের ওঠার স্বপ্ন কার্যত শেষ হয়ে যেত। তবে রশিদ খান, জনি বেয়ারস্টো, ডেভিড ওয়ার্নারদের দাপুটে জয় প্লে অফের দরজা আচমকাই খুলে গিয়েছে হায়দরাবাদের। আট ম্যাচে চতুর্থ জয় পেয়ে পয়েন্ট তালিকায় ষষ্ঠ স্থানে উঠে এসেছে তারা।

লিগ তালিকায় শীর্ষে থাকা চেন্নাইয়ের সামনে প্লে অফের অঙ্ক খুব পরিষ্কার। বাকি ম্যাচগুলির একটিতে জিতলেই প্লে অফের টিকিট নিশ্চিত করে ফেলবে তারা। চেন্নাইয়ের পরের ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। সেই ম্যাচে নামার আগে রায়না আবার ধোনিকে পাওয়ার বিষয়ে আশাবাদী। বুধবার ধোনির অনুপস্থিতিতে তিনিই দলকে নেতৃত্ব দেন। এবং হার হজম করেন। তিনিই সাংবাদিক সম্মেলনে পরে বলেছেন, “ধোনি আগের তুলনায় অনেক সুস্থ হয়ে উঠেছে। ওঁর পিঠে সমস্যা হচ্ছিল। হয়তো আরসিবি-র বিরুদ্ধে পরের ম্যাচেই খেলবে ও।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2019 ms dhoni is center of attraction even to sunrisers cricketers video went viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X